১৯ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২ জুন ২০২০ 

Advertisement

সুস্থ হওয়ার কয়েক দিন পর ফের করোনা আক্রান্ত দিবালা ও তাঁর বান্ধবী

Published by: Subhamay Mandal |    Posted: April 5, 2020 7:23 pm|    Updated: April 5, 2020 7:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবরে মাথায় আকাশ ভেঙে পড়েছিল আর্জেন্টিনা ও জুভেন্তাসের ভক্তদের মাথায়। তারপর করোনামুক্ত হয়ে ওঠেন তিনি। সেই পাওলো দিবালা সেরে ওঠার কয়েকদিন পর ফের আক্রান্ত হয়েছেন। আগের বারের মতো এবারও তাঁর বান্ধবী আক্রান্ত। বিষয়টি নিয়ে যথেষ্ট উদ্বেগ প্রকাশ করেছে জুভেন্তাস কর্তৃপক্ষ। সেরে ওঠার পর আবার কী করে COVID-19 পজিটিভ হলেন তিনি তা মাথায় ঢুকছে না কারও।

প্রথম যখন তিনি আক্রান্ত হন, সেইসময় খবর গোপন করার অভিযোগ উঠেছিল জুভেন্তাসের বিরুদ্ধে। কিন্তু পরে জানাজানি হয়ে যায়, আর্জেন্টাইন তারকা করোনা ভাইরাসে আক্রান্ত। তাঁর বান্ধবী সাবাতিনিও আক্রান্ত হন। টুইট করে দিবালা নিজেই জানিয়েছিলেন, মারণ COVID-19-এর কবলে পড়েছেন দিবালা। সংক্রমিত তাঁর বান্ধবী ওরিয়ানাও। মাতুইদি ও রুগানির পর তৃতীয় জুভেন্তাস তারকা হিসেবে করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। শুধু তাই নয়, সিরি এ খেলা অন্যান্য ক্লাবের বেশ কয়েকজন ফুটবলারের শরীরে এই ভাইরাসের সন্ধান মেলে।

[আরও পড়ুন: বাহারি চুল মানে না লকডাউন! রোনাল্ডোর নাপিতের ভূমিকায় বান্ধবী জর্জিনা]

তারপর ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছিলেন দিবালা। অনুশীলনও শুরু করে দিয়েছিলেন আর্জেন্টাইন তারকা। আর সুস্থ হয়ে করোনায় আক্রান্ত হওয়ার সেই সব ভয়ংকর দিনগুলির অভিজ্ঞতা একটি সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন তিনি। কিন্তু ফের তিনি এবং তাঁর বান্ধবী আক্রান্ত হয়েছেন বলে খবর। একটি ব্রিটিশ সংবাদমাধ্যমকে সাবাতিনি জানিয়েছেন, সুস্থ হয়ে ওঠার তিনদিনের মাথায় তিনি ও দিবালা ফের করোনায় আক্রান্ত হয়েছেন। ২১ মার্চ দিবালা ও তাঁর বান্ধবীর শরীরে জীবাণু আছে বলে জানা যায়। জানা গিয়েছে, তিনদিন আগে দিবালা ও তাঁর বান্ধবীর টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছিল। তিনদিন বাদে টেস্টে আবার COVID-19 পজিটিভ এসেছে তাঁদের।

এই বিষয়ে করোনামুক্ত হওয়ার পরও চিন্তামুক্ত হওয়া যাবে না বলে জানিয়েছেন সাবাতিনি। বরং জানিয়েছেন, কেউ যদি ভাবে যে সুস্থ হওয়া মানেই বিপদ নেই তাহলে ভুল। সুস্থ হয়ে ওঠার পরও নমুনা পরীক্ষা করাতে হবে। ১০০ শতাংশ সুস্থ হয়ে গেলেও টেস্ট করা ছাড়া উপায় নেই। তবে সমস্যা হলেও শারীরিক অবস্থার অবনতি হয়নি বলে জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘খুব শ্বাসকষ্ট হত’, করোনাকে হারিয়ে সুস্থ দিবালা জানালেন ভয়ংকর দিনের অভিজ্ঞতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement