১৯ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২ জুন ২০২০ 

Advertisement

বাহারি চুল মানে না লকডাউন! রোনাল্ডোর নাপিতের ভূমিকায় বান্ধবী জর্জিনা

Published by: Subhamay Mandal |    Posted: April 5, 2020 2:56 pm|    Updated: April 5, 2020 2:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলোয়াড় হিসাবে তো ইতিহাসের সর্বকালের সেরাদের মধ্যে তো তিনি পড়েনই। সেইসঙ্গে তাঁর ফ্যাশন আইকন হিসাবেও জগৎজোড়া নাম তাঁর। কথা হচ্ছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। করোনার জেরে গোটা বিশ্বের ক্রীড়াবিদদের মতো তিনিও এখন হোম কোয়ারেন্টাইনে। কিন্তু তাঁর বাহারি চুল! চুলের বৃদ্ধি তো লকডাউন মানে না! অগত্যা স্টাইল সচেতন সিআর সেভেন বান্ধবী জর্জিনার শরণাপন্ন হলেন। চুলের স্টাইল নিয়ে যে তিনি একদমই আপস করতে রাজি নন, সেটা আবারও বোঝা গেল শনিবার। বান্ধবী জর্জিনা রড্রিগেজকে নাপিত বানিয়ে বেশ করে চুল কেটে নিয়েছেন ঘরবন্দি রোনাল্ডো।

সেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে খেলার সময় থেকে প্রতি সপ্তাহে ম্যাচের আগে নাপিতের দ্বারস্থ হতেন তিনি। ম্যান ইউ ছেড়ে রিয়াল মাদ্রিদে নয় বছর কাটিয়ে এখন যোগ দিয়েছেন জুভেন্তাসে, চুল কাটার সে রীতি চালু আছে এখনও। তারকা ফুটবলারের পায়ের কারিকুরিতে তো বটেই, চুলের স্টাইলেও বারবার মুগ্ধ হয়েছে ফুটবল বিশ্ব। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন রোনাল্ডোর বান্ধবী জর্জিনা। সেখানে দেখা যাচ্ছে, রোনাল্ডোকে একটি চেয়ারে বসিয়ে হেয়ার ড্রেসারের ভূমিকা নিয়েছেন জর্জিনা। একটি হুডি জ্যাকেট পরে জর্জিনা একদম পাকা হেয়ার ড্রেসারের মতো ইলেকট্রিক ট্রিমার দিয়ে রোনাল্ডোর চুল মেপে মেপে কেটে দিচ্ছিলেন। ভিডিওর ক্যাপশন হিসেবে লিখেছেন, ‘জিও’র (জর্জিনার ডাকনাম) হেয়ারস্টাইল।’ ভিডিওটি নিজের টুইটার হ্যান্ডেলেও পোস্ট করেছেন সিআর সেভেন।

[আরও পড়ুন: অনির্দিষ্টকালের জন্য স্থগিত ইংলিশ প্রিমিয়ার লিগ, বাতিল হতে পারে চ্যাম্পিয়ন্স লিগও]

প্রসঙ্গত, ইতিমধ্যেই করোনা আক্রান্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য রোনাল্ডো ঘোষণা করেছিলেন, ভারতীয় মুদ্রায় প্রায় ৯ কোটি টাকা দান করবেন। সেই সঙ্গে এজেন্ট জর্জি মেন্ডেসের সঙ্গে তিনি মেডিক্যাল দ্রব্যসামগ্রী দান করার উদ্দেশ্যে নেমে পড়েছিলেন। পর্তুগালের সাও জাও হাসপাতালে দু’লাখ গাউন দেন। সংশ্লিষ্ট হাসপাতালে ভেন্টিলেটরে থাকা মানুষদের যাবতীয় সাহায্যের হাত বাড়িয়ে দেন তিনি। মোদ্দা কথা সাও জাও হাসপাতালে করোনায় আক্রান্ত মানুষদের পাশে দাঁড়ানোর জন্য যেটুকু প্রয়োজন তা দেওয়ার অঙ্গীকার করেছিলেন রোনাল্ডো। এবার এগিয়ে এলেন ইটালিয়ানদের পাশে। যেহেতু এখন খেলেন ইটালিতে। এখন সেই দেশে চলছে মৃত্যু মিছিল। বহু মানুষ মারা গিয়েছেন। আক্রান্ত হয়েছেন লক্ষাধিক মানুষ। তাই মৃত্যুর সারিতে দাঁড়িয়ে থাকা ইটালিয়ানদের পাশে এসে ৩২ কোটি টাকা দিয়ে দাঁড়াবার অঙ্গীকার করেছেন রোনাল্ডো।

[আরও পড়ুন: জেলে ফুট-ভলিবল খেলে দিন কাটছে বিশ্বকাপার রোনাল্ডিনহোর, ভাইরাল ভিডিও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement