১৩ মাঘ  ১৪২৯  শনিবার ২৮ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘রোনাল্ডোর আচরণে অসন্তুষ্ট’, সাংবাদিক সম্মেলনে বিস্ফোরক পর্তুগাল কোচ

Published by: Anwesha Adhikary |    Posted: December 6, 2022 11:52 am|    Updated: December 6, 2022 11:52 am

Portugal coach not happy with Christiano Ronaldo behavior | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বিশ্বকাপের (Qatar World Cup) জঘন্যতম একাদশে তাঁর জায়গা হয়েছে। সমর্থকদের অনেকেই মনে করছেন, তাঁকে বাদ দিয়েই দলের প্রথম একাদশ নামানো হোক। এহেন পরিস্থিতিতে সাংবাদিক সম্মেলনে এসে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে (Christiano Ronaldo) নিয়ে ক্ষোভ উগরে দিলেন পর্তুগালের কোচ ফের্নান্দো স্যান্টোস। দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে রোনাল্ডোর আচরণে যথেষ্ট অসন্তুষ্ট হয়েছেন পর্তুগালের কোচ। সাংবাদিক সম্মেলনে এসে স্যান্টোস জানিয়েছেন, গোটা বিষয়টি তাঁর একেবারেই ভাল লাগেনি।

দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে ম্যাচের ৬৫ মিনিটে রোনাল্ডোকে মাঠ ছেড়ে বেরিয়ে আসার নির্দেশ দেন কোচ। সিআর সেভেনের জায়গায় মাঠে নামানো হয় আন্দ্রে সিলভাকে। রাগত মুখে মাঠ ছেড়ে বেরিয়ে যান রোনাল্ডো। সেই সময় দক্ষিণ কোরিয়ার এক ফুটবলারের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন রোনাল্ডো। কোরিয়ার ফুটবলার তাঁকে তাড়াতাড়ি মাঠ থেকে বেরতে বলেন। তখনই রেগে গিয়ে বচসায় জড়িয়ে পড়েন সিআর সেভেন।

[আরও পড়ুন: দোহায় পৌঁছলেন মেসির মা, তবে কি এটাই শেষ বিশ্বকাপ এলএম টেনের? প্রশ্ন ভক্তদের]

প্রি-কোয়ার্টারে সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে খেলতে নামছে পর্তুগাল (Portugal vs Switzerland)। ম্যাচের আগের দিন সাংবাদিক সম্মেলনে এসে রোনাল্ডো প্রসঙ্গে বেশ বিরক্তই দেখাল স্যান্টোসকে। দক্ষিণ কোরিয়া ম্যাচের ঝামেলা প্রসঙ্গে তাঁকে জিজ্ঞাসা করতে স্যান্টোস বললেন, “ব্যাপারটা আমার মোটেও ভাল লাগেনি। ঘটনাটি একদমই ভাল হয়নি। তবে ব্যাপারটা নিজেদের মধ্যে মিটমাট করে নেওয়া হয়েছে। তবে এই বিষয় নিয়ে আর মাথা ঘামাতে চাই না। আপাতত নকআউট ম্যাচে মন দিতে চাই।”

অন্যদিকে, রোনাল্ডোকে প্রথম একাদশে দেখা যাবে কিনা, তা নিয়ে প্রবল জল্পনা শুরু হয়েছে। অনলাইন ভোট থেকে শুরু করে একাধিক জনমত সমীক্ষা শুরু করেছেন পর্তুগালের ভক্তরা। তবে সেসব নিয়ে মাথা ঘামাতে চান না স্যান্টোস। কিন্তু প্রথম একাদশে কারা থাকতে পারেন, সেই বিষয়ে সামান্য আন্দাজটুকুও দেননি পর্তুগাল কোচ। সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে কী ফর্মেশনে নামবে পর্তুগাল, তা নিয়ে জল্পনা ক্রমশ বাড়ছে। 

[আরও পড়ুন: ম্যাচের আগে পেলের বার্তাই টনিক, জিতে মাঠেই কিংবদন্তিকে শ্রদ্ধার্ঘ্য নেইমারদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে