২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সকাল থেকে মুষলধারে বৃষ্টি, ভেস্তে যাওয়ার মুখে ভারত-নিউজিল্যান্ড দ্বিতীয় টি-২০ ম্যাচও

Published by: Sulaya Singha |    Posted: November 20, 2022 10:13 am|    Updated: November 20, 2022 11:51 am

Rain threat looming large on India vs New Zealand 2nd match | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃষ্টি যেন পিছুই ছাড়তে চাইছে না হার্দিক পাণ্ডিয়াদের। ওয়েলিংটনে নিউজিল‌্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম টি-টোয়েন্টি বৃষ্টিতে বাতিল হয়ে গিয়েছিল। শনিবারও তার পুনরাবৃত্তি ঘটলে অবাক হওয়ার কিছুই থাকবে না। কারণ ইতিমধ্যেই মাউন্ট ম‌্যানগানুইয়ে শুরু হয়ে গিয়েছে বৃষ্টি।

রবিবার সকাল থেকেই আকাশের মুখ ছিল ভার। সকাল সাড়ে ৯টা নাগাদ জানা যায়, যে মাঠে এদিন দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ভারত (Team India) ও নিউজিল্যান্ডের, সে মাঠ আপাতত খেলার যোগ্য নয়। কারণ আবহবিদদের পূর্বাভাসকে সত্যি করে মুষলধারে শুরু হয়েছে বৃষ্টি। ঢেকে রাখা হয়েছে মাঠ। পাশাপাশি সে শহরের আবহাওয়া দপ্তরের তরফে এও জানানো হয়েছে, দুপুর এবং সন্ধেতেও বজ্রবিদ্যুৎ-সহ ভারী বর্ষণের সম্ভাবনা। আর তাতেই হার্দিকদের মাঠে নামার সম্ভাবনা ক্ষীণ হয়ে দাঁড়িয়েছে। এতে যে ক্রিকেটারদের হতাশা বাড়বে, সেটা বলে দেওয়াই যায়। কোনও ক্রিকেট সফরে এসে কাহাতক আর হোটেলে বসে থাকা যায়। তবে খেলা হলে যা খবর, তাতে বে ওভালে ইশান কিষান আর শুভমান গিল ওপেন করবেন। তরুণ পেসার উমরান মালিককেও খেলানো হতে পারে।

[আরও পড়ুন: FIFA WC 2022: বড় ধাক্কা ফ্রান্স শিবিরে, চোটের জন্য বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন বেঞ্জেমা]

এদিকে চেতন শর্মা-সহ গোটা নির্বাচক কমিটি বরখাস্ত করার পর থেকে বিসিসিআইয়ের অন্দরে শুরু হয়েছে নয়া সমীকরণ। বিসিসিআইয়ের নয়া নির্বাচক কমিটি খুব সম্ভবত টি-টোয়েন্টিতে ক‌্যাপ্টেন্সির দায়িত্ব তুলে দেবে হার্দিক পাণ্ডিয়ার হাতে। টি-২০ বিশ্বকাপে (T-20 World Cup) ব‌্যর্থতার পর ভারতীয় ক্রিকেট বোর্ড যে আমূল সংস্কারের পথে হাঁটবে, সেটাও বোঝাই যাচ্ছে। যা খবর, তাতে বিশ্বকাপে ব‌্যর্থতার পর চাপ বাড়ছে কোচ রাহুল দ্রাবিড়ের উপরও।

এখনই হয়তো দ্রাবিড় (Rahul Dravid) নিয়ে চূড়ান্ত কিছু হবে না। কিন্তু ভারতীয় বোর্ড যে কোচ দ্রাবিড়কে নিয়ে খুব একটা খুশি সেটাও বলা যাচ্ছে না। যা শোনা যাচ্ছে, তাতে ভারতীয় দলের সাপোর্ট স্টাফে বদল করা হতে পারে। শোনা গেল, রাহুল কোচ হওয়ার সময়ই নাকি একটা শর্ত দিয়েছিলেন, তাঁর পছন্দ অনুয়ায়ী সাপোর্ট স্টাফ দিতে হবে। সেই অনুযায়ী বোলিং কোচ হিসাবে পরশ মামরেকে নিয়ে আসা হয়। তবে এবার সাপোর্ট স্টাফ বদল করে বোর্ড একটা বার্তা দিতে পারে রাহুলকে।

[আরও পড়ুন: ২২ মাসের বনবাসে ইতি! মাস্কের হাত ধরে টুইটারে ফিরলেন ট্রাম্প]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে