BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জাল পাসপোর্ট-সহ হোটেল থেকে গ্রেপ্তার রোনাল্ডিনহো

Published by: Subhamay Mandal |    Posted: March 5, 2020 5:45 pm|    Updated: March 5, 2020 5:45 pm

Ronaldinho held in Paraguay over fake passport claims

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাল পাসপোর্ট-সহ হোটেল থেকে গ্রেপ্তার প্রাক্তন ফুটবলার রোনাল্ডিনহো ও তাঁর ভাই। বুধবার প্যারাগুয়ের রাজধানী আসুনসিওনে ব্রাজিলিয়ান সুপারস্টারকে গ্রেপ্তার করে সেই দেশের পুলিশ। স্থানীয় সংবাদ সংস্তা সূত্রে খবর, হোটেলের ঘরে তল্লাশি চালিয়ে পুলিশ জাল পাসপোর্ট-সহ বেশ কিছু ভুয়ো নথিপত্র পায়। যার জেরে রোনাল্ডিনহো ও তাঁর ভাই রবের্তোকে গ্রেপ্তার করে।

এই বিষয়ে প্যারাগুয়ের অভ্যন্তরীণ বিষয়ক মন্ত্রী জানিয়েছেন, প্রাক্তন বিশ্বসেরা ফুটবলারের কাছে জাল পাসপোর্ট ছিল। এই অপরাধেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। জানা গিয়েছে, রোনাল্ডিনহোর পাসপোর্টে তাঁর নাম, জন্মস্থান ও জন্ম তারিখ ঠিকঠাক থাকলেও তাঁর নাগরিকত্ব লেখা ছিল প্যারাগুয়ের। ২০১৮ সালে ব্রাজিল সরকারের অনুমতি ছাড়াই রোনাল্ডিনহো ফিশিং ট্র্যাপ তৈরি করেছিলেন। সেই কারণে তাঁকে বিরাট অঙ্কের জরিমানা করা হয়েছিল। সেই জরিমানা না দিতে পারায় বাজেয়াপ্ত করা হয় প্রাক্তন ফুটবলারের পাসপোর্ট। দেশের বাইরেও যাওয়ার অনুমতি ছিল না তাঁর।

[আরও পড়ুন: ‘রিয়ালের খারাপ চেহারাটার মুখোমুখি হলাম’, এল ক্লাসিকো হেরে কেন এমন বললেন পিকে?]

প্যারাগুয়ে পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, ক্যাসিনো কিং নেলসন বেলোত্তির আমন্ত্রণে সেই দেশে গিয়েছিলেন রোনাল্ডিনহো। কিন্তু তাঁর কাছে ছিল জাল পাসপোর্ট। সেই কারণে গ্রেপ্তার করা হয়েছে তাঁকে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই ফুটবল বিশ্বে তুমুল আলোড়ণ পড়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে