Advertisement
Advertisement
Anwar Ali

মোহনবাগান ছেড়ে ইস্টবেঙ্গলে আনোয়ার? দলবদলের বাজারে আচমকাই জল্পনা

দলবদলের বাজারে জড়িয়ে গেল জাতীয় দলের ডিফেন্ডারের নামও।

Rumours going on that East Bengal is trying to sign from Mohun Bagan
Published by: Arpan Das
  • Posted:July 11, 2024 6:24 pm
  • Updated:July 11, 2024 6:24 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই ডুরান্ড কাপ। তার সঙ্গে শুরু হয়ে যাবে ভারতীয় ফুটবলারের মরশুম। ইতিমধ্যেই দল গোছানোর কাজ শুরু করে দিয়েছে ক্লাবগুলো। ফুটবলারদের নিয়ে টানাপোড়েনও অব্যাহত। এবার সেই তালিকায় নাম জড়িয়ে গেল আনোয়ার আলিরও (Anwar Ali)। ময়দানে জল্পনা, ইস্টবেঙ্গলের (East Bengal) সঙ্গেও চুক্তিবদ্ধ হতে পারেন তিনি।

গত মরশুমে সবুজ-মেরুন জার্সিতে মাঠে ফুল ফুটিয়েছেন জাতীয় দলের ডিফেন্ডার। কিন্তু আচমকাই তাঁর চুক্তি নিয়ে জটিলতা তৈরি হয়। দিল্লি এফসির কর্তা রঞ্জিত বাজাজ সোশাল মিডিয়ায় পোস্টের প্রেক্ষিতে ধারণা করা হচ্ছিল, লোন ডিল সংক্রান্ত সমস্যায় আগামী মরশুমে মোহনবাগানে (Mohun Bagan) নাও খেলতে পারেন আনোয়ার।

Advertisement

[আরও পড়ুন: রেসিং ফেস্টিভ্যালে দল কিনলেন সৌরভ, নতুন পথচলা শুরু কলকাতা রয়্যাল টাইগার্সের]

কিন্তু বুধবারই ইনস্টাগ্রামকে আনোয়ারকে নিয়ে রিল পোস্ট করে মোহনবাগান। ডুরান্ডকে সামনে রেখে তাঁর গোলের ঝলক দিয়ে সমর্থকদের আশ্বস্ত করে সবুজ-মেরুন শিবির। আগামী মরশুমেও যে আনোয়ারের ‘ম্যাজিক’ দেখা যাবে, সেটাই মনে করা হচ্ছিল। যদিও তার পরও জলঘোলা অব্যাহত।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mohun Bagan Super Giant (@mohunbagansg)

শোনা যাচ্ছে, আনোয়ারের চুক্তির ব্যাপারে নিষ্পত্তি করতে ইস্টবেঙ্গলের এক শীর্ষকর্তা দিল্লি গিয়েছেন। এর মধ্যে লাল-হলুদ শিবিরের একাধিক লক্ষ্য হাতছাড়া হয়েছে। এবার কি বিপরীত ছবি দেখা যাবে? তা নিয়ে টানাপোড়েন অব্যাহত। শেষ পর্যন্ত কি দাঁড়াবে, সেই উত্তরটা সময়ই দেবে।

[আরও পড়ুন: ভারতীয় দলের কোচ হিসাবে কত বেতন পাবেন গম্ভীর? অঙ্কটা চমকে দেওয়ার মতো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ