BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

এরিকসন কাণ্ডের ছায়া! খেলা চলাকালীনই অসুস্থ বার্সা তারকা আগুয়েরো, ভরতি হাসপাতালে

Published by: Subhajit Mandal |    Posted: October 31, 2021 10:09 am|    Updated: October 31, 2021 10:10 am

Sergio Aguero was taken to hospital for tests after suffering chest discomfort

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইউরো কাপে ফিনল্যান্ড বনাম ডেনমার্ক ম্যাচের একটি ঘটনা আজও ফুটবলপ্রেমীদের আতঙ্কিত করে। যেভাবে ডেনমার্কের মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসন (Christian Eriksen) খেলার মাঠেই লুটিয়ে পড়েছিলেন এবং প্রাণ সংশয়ে পড়েছিলেন, তা সহজে ভোলার নয়। ফুটবল মাঠে আবার তেমনই ঘটনার পুনরাবৃত্তি হল। খেলা চলাকালীনই অসুস্থ হয়ে পড়লেন বার্সেলোনা সুপারস্টার সের্জিও আগুয়েরো। হাসপাতালে ভরতি করতে হল তাঁকে।

শনিবার রাতে লা লিগার (La liga) গুরুত্বপূর্ণ ম্যাচে আলাভেসের মুখোমুখি হয় বার্সা। চোট কাটিতে এই মরশুমে প্রথমবারের জন্য শুরু থেকে খেলতে নামেন আগুয়েরো (Sergio Aguero)। কিন্তু প্রথমার্ধের একেবারে শেষদিকে হঠাত অসুস্থ হয়ে পড়েন তিনি। খেলা চলাকালীনই বুকে হাত দিয়ে বসে পড়েন আগুয়েরো। তাঁর নিঃশ্বাসপ্রশ্বাসে সমস্যা হচ্ছিল। সঙ্গে সঙ্গে মাঠে ছুটে আসে বার্সেলোনার মেডিক্যাল টিম। বেশ কয়েক মিনিট মাঠেই চিকিৎসা চলে তাঁর। সেসময় মাঠের পরিস্থিতি ইউরোর ক্রিশ্চিয়ান এরিকসনের ঘটনাকে মনে করাচ্ছিল।

[আরও পড়ুন: FC Barcelona: লাগাতার খারাপ পারফরম্যান্সের জের, ম্যানেজারের পদ থেকে কোম্যানকে ছেঁটে ফেলল বার্সা]

কয়েক মিনিট চিকিৎসা চলার পর উঠে দাঁড়ালেও অস্বস্তি বোধ করছিলেন আগুয়েরো। সঙ্গে সঙ্গে তাঁকে মাঠের বাইরে বের করে নিয়ে যাওয়া হয়। জানা যায়, তাঁর হার্টে সমস্যা দেখা দিয়েছে। দ্রুত আর্জেন্টিনার স্ট্রাইকারকে পাঠানো হয় হাসপাতালে। সেখানেই তাঁর পরীক্ষা নিরীক্ষা চলছে বলে বার্সেলোনার তরফে জানানো হয়েছে। ওই ম্যাচেই আরেক বার্সেলোনা সুপারস্টার চোট পেয়েছেন। তিনি হলেন জেরার পিকে। কাফ মাসলে চোট পেয়েছেন তিনি। আপাতত তিনিও চিকিৎসাধীন। ম্যাচ ১-১ গোলে ড্র করেছে কাতালান ক্লাবটি।

[আরও পড়ুন: অন্তঃস্বত্ত্বা বান্ধবী জর্জিনা, যমজ সন্তানের বাবা হচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো]

এদিকে, শনিবারই ইংলিশ প্রিমিয়ার লিগে (EPL) জয়ে ফিরেছে রোনাল্ডোর ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United)। টটেনহ্যাম হটস্টারকে ৩-০ গোলে হারিয়ে দিয়েছে রেড ডেভিলরা। ম্যান ইউয়ের হয়ে দুর্দান্ত গোল করেছেন রোনাল্ডো (Cristiano Ronaldo) নিজে। অপর দুটি গোল করেছেন এডিনসন কাভানি এবং র‍্যাশফোর্ড। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে