BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অন্তঃস্বত্ত্বা বান্ধবী জর্জিনা, যমজ সন্তানের বাবা হচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

Published by: Subhajit Mandal |    Posted: October 29, 2021 10:10 am|    Updated: October 29, 2021 10:10 am

Cristiano Ronaldo announced he is expecting twins | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠে নেমে যেমন গোল করা এবং সমর্থকদের আনন্দ দেওয়া তাঁর নেশা। তেমনই ব্যক্তিগত জীবনেও এবার খুশির খবর দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় স্বয়ং রোনাল্ডো জানিয়েছেন, ফের তিনি বাবা হচ্ছেন। তাঁর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ অন্তঃস্বত্ত্বা। এবার যমজ সন্তানের জন্ম দিতে চলেছেন জর্জিনা। সব মিলিয়ে ৬ সন্তানের পিতা হতে চলেছেন পর্তুগিজ সুপারস্টার।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Cristiano Ronaldo (@cristiano)

আগেও যমজ সন্তানের বাবা হয়েছেন রোনাল্ডো। তবে পর্তুগিজ তারকার প্রথম সন্তান হলেন রোনাল্ডো জুনিয়র (Ronaldo Jr)। যার মাতৃ পরিচয় এখনও জানা যায়নি। সত্যি বলতে কী, তিনি তা জানাতে চাননি। তারপর সারোগেসির মাধ্যমে এভা ও মাতে নামক দুই যমজ সন্তানের পিতা হন ম্যান ইউ তারকা। ২০১৭ সালের নভেম্বরে রোনাল্ডো-জর্জিনার প্রথম সন্তান জন্ম নেয়। তার নাম আলানা। বার ফের পিতৃত্বের স্বাদ পেতে চলেছেন তিনি। জর্জিনার (Georgina Rodriguez) গর্ভে রোনাল্ডোর পঞ্চম ও ষষ্ঠ সন্তান বেড়ে উঠছে।

[আরও পড়ুন: বাবা হলেন দীনেশ কার্তিক, ফুটফুটে যমজ সন্তানদের কী নাম রাখলেন?]

এদিন নিজেই সোশ্যাল মিডিয়ায় রোনাল্ডো জানান, “যমজ সন্তান আসার খবর পেয়ে আমরা দু’জনে প্রচণ্ড খুশি। আর যেন তর সইছে না।” এই খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছার ঢল বইতে শুরু করেছে। পর্তুগিজ ফুটবলারকে তাঁর সমর্থক ও সতীর্থরা শুভেচ্ছা জানাতে ভুলছেন না।

[আরও পড়ুন: FC Barcelona: লাগাতার খারাপ পারফরম্যান্সের জের, ম্যানেজারের পদ থেকে কোম্যানকে ছেঁটে ফেলল বার্সা]

এই মুহূর্তে খেলার মাঠে তেমন ভাল ফর্মে নেই রোনাল্ডো। আবার অনেক ক্ষেত্রেই দেখা যাচ্ছে ক্রিশ্চিয়ানো নিজে গোল পেলেও দল জিততে পারছে না। দিন কয়েক আগেই চিরপ্রতিদ্বন্দ্বী লিভারপুলের (Liverpool) কাছে ৫ গোল হজম করতে হয়েছে রোনাল্ডোর দল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে (Manchester United)। এ হেন খারাপ সময়ে পর্তুগিজ মহাতারকার যমজ সন্তান হওয়ার খবর হাসি ফোটাল সমর্থকদের মনে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে