BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কিনছেন এলন মাস্ক! টেসলা প্রধানের টুইটে শোরগোল

Published by: Sulaya Singha |    Posted: August 17, 2022 10:42 am|    Updated: August 17, 2022 10:42 am

Tesla CEO Elon Musk says he is buying Manchester United | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টুইটারের পালা অতীত। এবার নজর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের দিকে! হ্যাঁ, এমনই অবাক করা খবর নিজেই দিলেন এলন মাস্ক। একের পর এক টুইট করে বোঝাতে চাইলেন, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোদের ক্লাব কিনতে তিনি আগ্রহী।

তাঁর টুইটার (Twitter) কেনার সিদ্ধান্ত এবং পরবর্তীতে তা থেকে সরে দাঁড়ানো নিয়ে কম জলঘোলা হয়নি। তারই মধ্যে এবার টেসলা কোম্পানির সিইও জানিয়ে দিলেন, তিনি ম্যান ইউ কিনবেন। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে যায় এই মাইক্রো ব্লগিং সাইটে। অনেকেই লেখেন, বিরাট অর্থের খেলা হবে। কেউ কেউ আবার চেয়েছেন, মাস্ক যা বলেছেন, তা যেন করে দেখান। তবে এরই সঙ্গে মাস্ক জানান, ডেমোক্রেটিক এবং রিপাবলিকান, উভয় রাজনৈতিক দলকেই সমর্থন করেন তিনি। তাই এসব টুইটের মধ্যে রেড ডেভিলস কেনার বিষয়ে তিনি আদৌ গম্ভীরভাবে পরিকল্পনা করছেন কি না, তা স্পষ্ট হয়নি।

[আরও পড়ুন: কৃষ্ণের প্রকৃত জন্মস্থান! শাহী মসজিদে পুজোর দাবিতে যোগীকে চিঠি হিন্দু মহাসভার সদস্যর]

বর্তমানে ম্যান ইউ’র (Manchester United) মালিক আমেরিকার গ্লেজার পরিবার। যারা চলতি বছর আইপিএলেও ফ্র্যাঞ্চাইজি কিনতে আগ্রহ প্রকাশ করেছিল। NFL-এর দলও রয়েছে তাদের। বর্তমান বাজারে রোনাল্ডোদের ক্লাবের দাম ২.০৪ বিলিয়ন ডলার। তাই এলন মাস্ক যদি সত্যিই ১৩ বারের প্রিমিয়ার লিগ জয়ী ম্যান ইউ কেনার পরিকল্পনা করেন, তাহলে নিঃসন্দেহে ফের একটি বিরাট চুক্তির সাক্ষী হবে বিশ্ব।

উল্লেখ্য, গত এপ্রিলে মাস্কের (Elon Musk) সঙ্গে টুইটার কেনার চুক্তি চূড়ান্ত হয়েছিল। টুইটার কেনার জন্য ব্যাংক থেকে বিপুল অঙ্কের অর্থ ঋণও নিয়েছিলেন মাস্ক। কিন্তু পরবর্তীতে স্বচ্ছতা না থাকার কারণ দেখিয়ে টুইটার না কেনার সিদ্ধান্ত নেন মার্কিন ধনকুবের। বলে দেন, ৪৪ বিলিয়ন ডলারের বিনিময়ে টুইটার (Twitter) কিনবেন না তিনি। যে ঘটনার রেশ গড়িয়েছে আদালত পর্যন্ত। এবার কি সত্যিই ম্যান ইউ কিনবেন মাস্ক? রাজি হবে গ্লেজার পরিবার? টেসলা প্রধানের টুইটের পর এসব প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: অভিষেকের ছবি দিয়ে ‘নতুন তৃণমূলে’র হোর্ডিংয়ে ছয়লাপ দক্ষিণ কলকাতা, কী ব্যাখ্যা কুণাল ঘোষের?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে