BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বনিবনা হচ্ছে না কোচের সঙ্গে, ছিন্ন হতে পারে ম্যান ইউ-রোনাল্ডো চুক্তি

Published by: Anwesha Adhikary |    Posted: August 16, 2022 11:37 am|    Updated: August 16, 2022 12:09 pm

Manchester United might terminate contract with Christiano Ronaldo | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Christiano Ronaldo) আজকাল নাকি আর টিমের সঙ্গে একসঙ্গে লাঞ্চ বা ডিনারে যান না। টিমের প্র্যাকটিস শেষে মধ্যাহ্নভোজে প্রায়শই সিআর সেভেনকে দেখা যায়, তিনি একা বসে লাঞ্চ করছেন। টিম টিমের মতো, তিনি তাঁর মতো। ইউনাইটেডের ট্রেনিংয়েও তাঁকে যে খুব প্রসন্ন দেখায়, তা নয়।

বরং সিআর বিক্ষুব্ধদের কারও কারও মতে, নতুন ইউনাইটেড (Manchester United) ম্যানেজার এরিক টান হাগের হাই প্রেসিং ফুটবল দর্শন একেবারেই পছন্দ নয় রোনাল্ডোর। ম্যানেজারকে তিনি সোজাসাপ্টা সেটা বুঝিয়েও দেন। মাঠেও তো। রেড ডেভিলসের প্র্যাকটিস ম্যাচ ছেড়ে মাঝপথে বেরিয়ে চলে গিয়েছিলেন তিনি। যা নতুন কোচের পছন্দ হয়নি একেবারে, সরাসরি বলেওছিলেন সেটা। তার উপর প্রিমিয়ার লিগের প্রথম দু’ম্যাচে টিমের কুৎসিত হারের সময়ও পর্তুগিজ মহাতারকার মধ্যে নাকি কোনও হেলদোল ছিল না। যা তাঁর প্রতি টিমের বিরক্তি বাড়াচ্ছে।

[আরও পড়ুন: ‘রাজনৈতিক হস্তক্ষেপেই পিছিয়ে গেল ভারতীয় ফুটবল’, ফিফার নির্দেশে আক্ষেপ প্রাক্তনদের]

আর তাই নাকি একটা সিদ্ধান্ত দ্রুতই নিতে পারে ইউনাইটেড। এক বছর বাকি থাকলেও রোনাল্ডোর সঙ্গে চুক্তি তারা এখনই নাকি বাতিল করে দিতে পারে! যা অবিশ্বাস্য। কারণ, বয়স যতই সাঁইত্রিশ হোক না কেন, রোনাল্ডোর মতো স্ট্রাইকার এখনও বিরল। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগ (Champions League) খেলার উদগ্র বাসনায় বর্তমানে ইউনাইটেডের সঙ্গে তাঁর সম্পর্ক এতটাই তলানিতে গিয়েছে যে, যেনতেন প্রকারেণ ইউনাইটেড ছাড়তে চাইছেন তিনি।

মাঝে বায়ার্ন মিউনিখ থেকে চেলসি, প্রচুর ক্লাবের নাম শোনা যাচ্ছিল। কিন্তু সরকারি ভাবে সবাই আপাতত প্রত্যাখানই করেছে রোনাল্ডোকে। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড-তারাও সরকারি ভাবে উড়িয়ে দিয়েছে রোনাল্ডোর সঙ্গে চুক্তি ছিন্ন করার খবরকে। কিন্তু বিলেতের বেশ কয়েকটা কাগজে লেখালেখি শুরু হয়েছে যে, রোনাল্ডোর ব্যবহার আর মানসিকতা নিয়ে ক্লাব প্রবল অসন্তুষ্ট। নতুন ম্যানেজার এরিক টান হাগও নাকি পুরনো স্টান্স থেকে সরে রোনাল্ডোকে ছেড়ে দিতে তৈরি। তবে তার বদলে ভাল একজন স্ট্রাইকার চেয়েছেন তিনি। পরিস্থিতি যা, তাতে ট্রান্সফার উইন্ডো বন্ধ না হওয়া পর্যন্ত রোনাল্ডো-নাটক বাড়বে ছাড়া কমবে না।

[আরও পড়ুন: ফের বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে নিম্নচাপ, চলতি সপ্তাহে বৃষ্টিতে ভাসতে পারে দক্ষিণবঙ্গ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে