BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

৪০ বছর পর কলকাতা লিগ জয়ী মহামেডান, চ্যাম্পিয়নদের সংবর্ধনা জানাতে আমন্ত্রণ মুখ্যমন্ত্রীকে

Published by: Sulaya Singha |    Posted: November 20, 2021 2:08 pm|    Updated: November 20, 2021 2:08 pm

WB CM Mamata Banerjee got invitation from Mohammedan Sporting Club | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ চার দশক পর শাপমুক্ত হয়েছে মহামেডান স্পোর্টিং ক্লাব। রেলওয়েকে হারিয়ে কলকাতা লিগ চ্যাম্পিয়ন হয়েছে সাদা-কালো ব্রিগেড। আর মহামেডানের (Mohammedan SC) এই ঐতিহাসিক জয়ে এবার শামিল হতে চলেছেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। চ্যাম্পিয়ন দলকে সংবর্ধনা দেওয়ার অনুষ্ঠানে ক্লাব কর্তারা আমন্ত্রণ জানাতে চলেছেন মুখ্যমন্ত্রীকে।

করোনা আতঙ্ক কাটিয়ে কলকাতা ফুটবলে ফিরেছে উন্মাদনা। বৃহস্পতিবার যুবভারতীতে ৪০ হাজার দর্শকের সামনে রেলওয়েকে ১-০ গোলে হারিয়ে দেয় সাদা-কালো ব্রিগেড। আর তাতেই ৪০ বছর পর তৃতীয় প্রধানের ঘরে ওঠে কলকাতা লিগ ট্রফি। এই নিয়ে ১২ বার ঘরোয়া লিগ চ্যাম্পিয়ন মহামেডান। এমন সাফল্যে জমকালো সেলিব্রেশন না হলে কি চলে? ময়দানের ক্লাব তাঁবুতেই তাই অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। সেখানে লিগ চ্যাম্পিয়নদের সংবর্ধনা দেবে ক্লাব। কোচ থেকে ফুটবলার, সাপোর্ট স্টাফদের সেই সংবর্ধনা অনুষ্ঠানেই সাদা-কালো কর্তারা আমন্ত্রণ জানাবেন মুখ্যমন্ত্রীকে (Mamata Banerjee)। তাঁর হাত দিয়েই ফুটবলারদের সংবর্ধিত করতে চাইছে ক্লাব।

[আরও পড়ুন: বিজ্ঞাপনী চমক নয়, সত্যিই ফের ইডেনের ২২ গজে ব্যাট হাতে নামবেন সৌরভ গঙ্গোপাধ্যায়]

মহমেডান সচিব দানিশ ইকবাল এ খবর নিশ্চিত করে বলেন, তাঁরা মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানাচ্ছেন। ব্যস্ততার মধ্যে তিনি যেদিন সময় বের করতে পারবেন, সেদিনই অনুষ্ঠানের আয়োজন করা হবে। তাঁর মতে, মুখ্যমন্ত্রীর উপস্থিতি ফুটবলারদের আরও উজ্জীবিত করবে। তবে শুধু মমতা বন্দ্যোপাধ্যায়কেই নয়, সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে কলকাতা প্রিমিয়ার লিগে খেলা সব ক্লাবকেই। এছাড়া ময়দানের দুই প্রধান এসি ইস্টবেঙ্গল এবং এটিকে মোহনবাগানকেও আমন্ত্রণ জানাবে মহামেডান। উপস্থিত থাকার কথা আইএফএ কর্তাদেরও।

বৃহস্পতিবার ট্রফি জয়ের পর রাত পর্যন্ত চলে সেলিব্রেশন। শুক্রবার সকালেও ক্লাবে এসেছিলেন কোচ, ফুটবলাররা। পতাকা উত্তোলন করা হয়। তবে লিগ জয়ের আনন্দে ভেসে যেতে রাজি নন কোচ অ্যান্ড্রি। কারণ এবার মহমেডানের লক্ষ্য আইএফএ শিল্ড জয়।

[আরও পড়ুন: India vs New Zealand: রাহুল-রোহিত জুটিতে রাঁচিতেই সিরিজ জয় ভারতের, ইডেন ম্যাচ কেবল নিয়মরক্ষার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে