২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিজ্ঞাপনী চমক নয়, সত্যিই ফের ইডেনের ২২ গজে ব্যাট হাতে নামবেন সৌরভ গঙ্গোপাধ্যায়

Published by: Sulaya Singha |    Posted: November 20, 2021 11:04 am|    Updated: November 20, 2021 11:04 am

Former team India skipper Sourav Ganguly to appear with bat in hand at Eden Gardens | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও ব্যাট হাতে ২২ গজে ধরা দেবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ফের ‘অফসাইডের ঈশ্বরে’র ব্যাটিংয়ের সাক্ষী থাকতে চলেছে ইডেন গার্ডেন্স। স্টেপ আউট করে বল গ্যালারিতে পাঠাবেন সৌরভ। সে দৃশ্য দেখার সুযোগ ফের পাবেন দর্শকরা। শুনতে নিশ্চয়ই অবাক লাগছে? না, বিজ্ঞাপনী চমকে নয়। বিস্মিত হওয়ারও কোনও কারণ নেই। সত্যিই ক্রিকেটে ফিরছেন সৌরভ (Sourav Ganguly)।

ব্যাপারটা কী? আসলে একটি প্রদর্শনী ম্যাচে মাঠে নামবেন বিসিসিআই (BCCI) সভাপতি। আগামী ৪ ডিসেম্বর কলকাতায় বোর্ডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হতে চলেছে। সেই সভাতে যোগ দিতে বোর্ড কর্তারা দু’দিন আগেই পৌঁছে যাবেন। আর বার্ষিক সভার ঠিক আগের দিন অর্থাৎ ৩ ডিসেম্বর ক্রিকেটের নন্দন কাননে একটি বিশেষ প্রদর্শনী ম্যাচের আয়োজন করছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। সেখানেই ব্য়াট হাতে দেখা যাবে দাদাকে। ফলে আবারও ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটারের ব্যাটিং দেখার সুযোগ পাবেন তাঁর অনুরাগীরা। গত বছরও আহমেদাবাদে বোর্ড কর্তাদের এরকম একটা ম্যাচ হয়েছিল। এবার সেই ম্যাচই আয়োজিত হবে ইডেনে।

[আরও পড়ুন: India vs New Zealand: রাহুল-রোহিত জুটিতে রাঁচিতেই সিরিজ জয় ভারতের, ইডেন ম্যাচ কেবল নিয়মরক্ষার]

প্রসঙ্গত, করোনা উপেক্ষা করে প্রায় ২ বছর পর রবিবার ইডেনে (Eden Gardens) ফিরছে ক্রিকেট। টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হবে ভারত ও নিউজিল্য়ান্ড। ম্যাচের জন্য নতুন করে সেজে উঠেছে স্টেডিয়াম। শনিবার নিজে প্রস্তুতি সরেমজিনে দেখে গিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। কথা বলেন পিচ কিউরেটর এবং আয়োজনের দায়িত্বে থাকা অন্যান্য আধিকারিকদের সঙ্গেও। কোভিড পরিস্থিতিতে দর্শকদের নিরাপত্তা নিয়েও বিশেষ সতর্ক প্রশাসন। ভারত ইতিমধ্যেই সিরিজ পকেটে পুরে ফেললেও দীর্ঘদিন পর শহরে ক্রিকেট ফেরায়, সমর্থকদের উত্তেজনায় ভাটা পড়েনি।

আর রবিবারের ম্যাচের পরও ইডেনে ক্রিকেট আমেজ যে জিইয়ে থাকবে, তা স্পষ্ট হয়ে গেল। সদা ব্যস্ত বিসিসিআই প্রেসিডেন্ট আজও ব্যাট হাতে কতখানি তুখড়, তা দেখার অপেক্ষায় প্রহর গুনছেন ক্রিকেটপ্রেমীরা।

[আরও পড়ুন: জোড়া গোল বুমোসের, কেরলকে উড়িয়ে দিয়ে ISL অভিযান শুরু এটিকে মোহনবাগানের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে