ad
ad

Breaking News

FIFA World Cup 2022 Qatar World Cup 2022 Lionel Messi Sergio Aguero

‘রেজাল্ট যাই হোক, তুমি সেরাই থাকবে’, আড্ডায় বন্ধু মেসিকে বললেন অ্যাগুয়েরো

দুই বন্ধুর অনলাইন আড্ডা দেখল ফুটবল বিশ্ব।

Whatever be the result, You will be the best, Sergio Aguero addressed To Lionel Messi | Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:December 9, 2022 3:15 pm
  • Updated:December 9, 2022 4:04 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চব্বিশ ঘণ্টা পরই বিশ্বকাপে মহাচাপের যুদ্ধে নামতে চলেছে আর্জেন্টিনা (Argentina) শিবির। তার আগে অবশ্য বেশ ফুরফুরে মেসিরা (Lionel Messi)। ফুটবলাররাও চেষ্টা করছেন, বাড়তি চাপ না নিয়ে নিজেদের যত সম্ভব খোশমেজাজে রাখা যায়। বুধবার রাতে যেমন সের্জিও অ্যাগুয়েরোর (Sergio Aguero) সঙ্গে প্রায় কুড়ি-পঁচিশ মিনিট অনলাইন আড্ডা চলল মেসিদের।

অ্যাগুয়েরোর সঙ্গে মেসির সম্পর্কটা বরাবরই খুব ভাল। জাতীয় দলে খেলার সময় অ্যাগুয়েরোই হতেন মেসির রুমমেট। ফুটবল থেকে অবসর নেওয়ার পর অ্যাগুয়েরোকে জাতীয় দলের সাপোর্ট স্টাফ হিসাবে ভীষণভাবে চেয়েছিলেন মেসি নিজেও। কিন্তু অ্যাগুয়েরো রাজি হননি। তবে আর্জেন্টিনার প্রাক্তন তারকা স্ট্রাইকার অবশ্য শুরু থেকেই কাতারে (Qatar World Cup 2022) চলে এসেছেন তাঁর টিমকে সমর্থন করতে। মাঝে কাতার বিশ্ববিদ্যালয়ে আর্জেন্টিনার পার্টিতেও এসেছিলেন। 

[আরও পড়ুন: ‘মেসি সেরা ছন্দে রয়েছে, তাই আর্জেন্টিনাই আমার ফেভারিট’, বলছেন কার্লোস ভালদেরামা]

এবার দুই বন্ধুর অনলাইন আড্ডা দেখল ফুটবল বিশ্ব। ডি পল, পাপু গোমেজরা পরে সেই আড্ডাতেও যোগ দিলেন। সেখানে যেমন ইয়ার্কি-ঠাট্টা চলল। তেমনই আবার কিছুটা আবেগতাড়িতও হয়ে পড়েন অ্যাগুয়েরো। তিনি মেসিদের বলেন, “তোমাদের জয়টা আমারও জয়। পুরো টিমকে এভাবে খেলতে দেখে আমার দারুণ লাগছে। মনে হচ্ছি আমিও তোমাদের সঙ্গেই আছি।”

এবার মেসি বলেন, তিনিও অ্যাগুয়েরোদের খুব মিস করছেন। শারীরিক অসুস্থতার জন্য গতবছর ফুটবলকে বিদায় জানান সের্জিও। আর চোটের জন্য বিশ্বকাপ থেকে ছিটকে যান লো সেলসো। মেসি বলেন, “তোমাকে আর জিওকে (লো সেলসো) খুব মিস করছি।’’

নেদারল্যান্ডস ম্যাচের জন্য মেসিদের শুভেচ্ছাও জানান অ্যাগুয়েরো। একইসঙ্গে প্রিয় বন্ধুকে এটাও বলে দেন, ম্যাচের রেজাল্ট যাইহোক না কেন, তিনি সেরাই থাকবেন। অ্যাগুয়েরো বলেন, “শুক্রবারের ম্যাচের জন্য তোমাদের অনেক শুভেচ্ছা রইল। আর একটা কথা বলব, খেলা যাই হোক না কেন, তুমি সেরাই থাকবে।”

[আরও পড়ুন: নেদারল্যান্ডসের বিরুদ্ধে আজ নামছে আর্জেন্টিনা, মেসিকে পাহারায় রাখবেন ভ্যান গল]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ