২৮ আশ্বিন  ১৪২৬  বুধবার ১৬ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ আশ্বিন  ১৪২৬  বুধবার ১৬ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা ভাল যাচ্ছে না পাক তারকা মহম্মদ হাফিজের। আপাতত জাতীয় দলের বাইরে তিনি। এমনকী পাকিস্তান ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকেও বাদ পড়েছেন। বাদ পড়েছেন দীর্ঘদিন বাদে দেশের মাটিতে হওয়া শ্রীলঙ্কা সিরিজের দল থেকেও। এরই মধ্যে আবার নয়া বিতর্কে জড়ালেন তিনি। নিরীহ একটি ছবি পোস্ট করার জন্য নেটদুনিয়ায় ব্যাপক কটাক্ষের স্বীকার হতে হল পাক ক্রিকেটারকে।

[আরও পড়ুন: ব্যর্থ তরুণরা, বেঙ্গালুরুতে প্রোটিয়াদের কাছে লজ্জার হার ভারতের]

পাকিস্তান ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়া হাফিজ আপাতত খেলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে। একসময় ব্যাট এবং বল দুই বিভাগেই ম্যাচ উইনার ছিলেন তিনি। বয়সের সঙ্গে সঙ্গে সে জৌলুস হারিয়েছে। তবে, টি-টোয়েন্টিতে এখনও চাহিদা রয়েছে তাঁর। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সেন্ট কিটস এবং নেভিস প্যাট্রিয়টসও তাঁকে লুফে নিয়েছে। এই দলের হয়েই এখন খেলছেন ৩৮ বছর বয়সি পাক তারকা।

[আরও পড়ুন: বাংলাদেশ সফরেও ছুটিতে ধোনি! আরও বাড়ছে অবসর জল্পনা]

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে এশিয়ার কোনও ক্রিকেটার খেলবেন আর তিনি সেন্ট লুসিয়ায় ঘুরতে যাবেন না তাও আবার হয় নাকি! এই তো কদিন আগে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি সেন্ট লুসিয়ায় ঘুরতে গিয়ে গুচ্ছ গুচ্ছ ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। হাফিজও তেমনই করলেন। সেন্ট লুসিয়ার সমুদ্রতটে গিয়ে কতগুলি সুন্দর ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তিনি। আর তাতেই বেজায় খাপ্পা পাক সমর্থকরা। তাঁদের ধারণা বিরাট কোহলিকে নকল করেই এমন ছবি পোস্ট করেছেন হাফিজ। নেটদুনিয়ায় তাঁকে রীতিমতো কথা শোনানো হচ্ছে। কেউ বলছেন, নকল শুধু বাঁদরেরা করে। আবার কেউ বলছেন, বিরাটকে যদি নকল করতেই হয় তাহলে খেলায় নকল করুন। ওঁর মতো পারফরম্যান্স করে দেখান।

https://twitter.com/MHafeez22/status/1175533249692610562

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং