BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কার্তিক ও উথাপ্পা-সহ পাঁচ তারকাকে বিশ্রামে পাঠাল কেকেআর

Published by: Sulaya Singha |    Posted: April 23, 2019 9:42 pm|    Updated: April 23, 2019 9:42 pm

IPL 2019: KKR officials ask Karthik, Uthappa and 3 others to go on a break

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হোম ও অ্য়াওয়ে মিলিয়ে টানা পাঁচ ম্যাচে হার। দলের পারফরম্যান্স গ্রাফ ক্রমেই নিম্নমুখী। ফলে প্লে-অফে পৌঁছনোর রাস্তাও কঠিন হয়ে পড়েছে। অধিনায়কের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। এমন পরিস্থিতিতে ক্রিকেটারদের জন্য একেবারে অন্যরকম সিদ্ধান্ত নিল কেকেআর কর্তৃপক্ষ। দীনেশ কার্তিক, রবিন উথাপ্পা-সহ পাঁচ তারকাকে বিরতির পরামর্শ দিলেন ফ্র্যাঞ্চাইজি কর্তারা।

[আরও পড়ুন: নাইটদের ম্যাচ দেখতে মাঠে এসে এ কী করলেন মদ্যপ অভিনেত্রী!]

ঘরের মাঠে চেন্নাই ও ব্যাঙ্গালোরের কাছে হারের পর গত ম্যাচে উপ্পলে হায়দরাবাদের কাছে মুখ থুবড়ে পড়ে নাইটবাহিনী। এমন ফলে স্বাভাবিকভাবেই বিধ্বস্ত কলকাতা শিবির। হতাশা কাটিয়ে উঠতে তাই ক্যাপ্টেন কার্তিক ও দলের আরও চার ক্রিকেটারকে বিশ্রাম নিতে বলল ফ্র্যাঞ্চাইজি। কার্তিকের পাশাপাশি উথাপ্পা, উইকেটকিপার নিখিল নায়েক, পেসার শ্রীকান্ত মুণ্ডে এবং পৃথ্বী রাজ ইয়ারাকে বিরতিতে থাকতে বলা হয়েছে। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে পরের ম্যাচে আবার দলের সঙ্গে যোগ দেবেন তাঁরা। অর্থাৎ দলের অনুশীলন থেকে দূরেই থাকবেন এই নাইট তারকারা।

[আরও পড়ুন: কংগ্রেসের হয়ে প্রচার, পদকজয়ী কুস্তিগিরের বিরুদ্ধে দায়ের অভিযোগ]

আপাতত আট পয়েন্ট নিয়ে লিগ তালিকার ছ’নম্বরে রয়েছে নাইট রাইডার্স। প্লে-অফে পৌঁছতে হলে চারটে ম্যাচ জিততেই হবে তাদের। নাহলেই অন্যের মুখাপেক্ষী থাকার অঙ্ক কষতে হবে। ফলে বেশ চাপেই গোটা শিবির। আর তাই চাপ কমাতেই ক্যাপ্টেনকে ব্রেক দেওয়ার সিদ্ধান্ত ফ্র্যাঞ্চাইজির। কার্তিক ও উথাপ্পা ঠিক করেছেন বিরতিতে মুম্বইয়ে কেকেআর অ্যাকাডেমির মেন্টর অভিষেক নায়ারের সঙ্গে যোগ দেবেন তাঁরা। চলতি মরশুমে দুই ব্যাটসম্যানই চূড়ান্ত ব্যর্থ। দশ ম্যাচে ১১৭ রান ডিকের (কার্তিক) ঝুলিতে। এদিকে ন’ম্যাচে উথাপ্পার সংগ্রহ ২২০ রান। হতাশাজনক পারফরম্যান্সের কারণে তাঁকে দলে রাখা নিয়েই প্রশ্ন উঠে গিয়েছে। এই প্রসঙ্গে বলে রাখা জরুরি, গত বছর এই নায়ারই ভেঙে পড়া কার্তিককে ঘুরে দাঁড়াতে বড় ভূমিকা পালন করেছিলেন। সেই কারণেই হয়তো অভিষেকের কাছে প্রশিক্ষণের সিদ্ধান্ত নিয়েছেন কার্তিক। তবে শুধু কেকেআরই নয়, চলতি মরশুমে মুম্বই ফ্র্যাঞ্চাইজিও রোহিত শর্মাদের চারদিনের বিরতি দিয়েছিল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে