৩ মাঘ  ১৪২৬  শুক্রবার ১৭ জানুয়ারি ২০২০ 

Menu Logo ফিরে দেখা ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ মাঘ  ১৪২৬  শুক্রবার ১৭ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা কম, কাজ বেশি। খেলার মাঠে সাধারণত অলিখিতভাবে এই মন্ত্রই পালন করেন খেলোয়াড়রা। কিন্তু সোমবার নেহরু কাপের ফাইলালে হল ঠিক উলটোটা। খেলার মাঝে তীব্র বাদানুবাদে জড়াল দুই দল। এমনকী জল গড়াল হাতাহাতি পর্যন্ত। গোটা ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ ভারতীয় অলিম্পিক অ্যাসোসিয়েশন (আইওএ)।

এদিন ফাইনালে মুখোমুখি হয়েছিল পাঞ্জাব পুলিশ এবং পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক হকি দল। সেখানেই তীব্র বচসায় জড়ান দুই দলের খেলোয়াড়রা। সংবাদ সংস্থা এএনআইয়ের পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায়, মাঠের একপ্রান্তে ঝামেলা শুরু করেন খেলোয়াড়রা। তারপর হাতাহাতিতে জড়ান তাঁরা। হাঁটতে হাঁটতে একেবারে অন্যপ্রান্তে চলে আসেন তাঁরা। তারপরই দেখা যায়, একজন মাটিতে লুটিয়ে পড়েছেন। অন্যরা তাঁকে তোলার চেষ্টা করছেন। ঠিক কী নিয়ে বচসা শুরু হয়, তা এখনও স্পষ্ট নয়।

[আরও পড়ুন: প্রতীক্ষার অবসান, আইপিএলের আগেই আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন ধোনির!]

তবে এমন ঘটনা নিঃসন্দেহে অখেলোয়াড়োচিত। আর সেই কারণেই ক্ষুব্ধ আইওএ। গোটা বিষয়টি খতিয়ে দেখে এর বিরুদ্ধে হকি ইন্ডিয়াকে কড়া পদক্ষেপ করার নির্দেশ দেওয়া হয়েছে। আইওএ প্রেসিডেন্ট নরিন্দর বাত্রা বলেন, “অত্যন্ত দায়িত্বজ্ঞানহীন দল এবং তাদের অযোগ্য ম্যানেজমেন্ট। দুর্বল এবং মেরুদণ্ডহীন আয়োজক কমিটির জন্য হকির নাম খারাপ হচ্ছে। নষ্ট হচ্ছে ভাবমূর্তি। হকি ইন্ডিয়া এর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করুক।” এদিকে হকি ইন্ডিয়ার সিইও এলেনা নর্ম্যান জানাচ্ছেন, অফিসিয়াল রিপোর্ট আসার পরই তাঁদের কাছে বিষয়টি স্পষ্ট হবে। তারপর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

সংবাদ সংস্থাকে নর্ম্যান বলেন, “টুর্নামেন্টের আধিকারিকরা রিপোর্ট তৈরি করছেন। তাঁদের রিপোর্ট জমা দেওয়ার অপেক্ষা রয়েছি। সেটি দেখেই প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।” তবে এমন ঘটনা নেহরু কাপের ফাইনাল যে কলঙ্কিত করল, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: পিংক টেস্ট শেষ হতেই সোশ্যাল মিডিয়ায় মেয়ের কাছে ট্রোল হলেন সৌরভ, জানেন কেন?]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং