১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

হকি ম্যাচের ফাইনালে চরম বিশৃঙ্খলা, হাতাহাতিতে জড়ালেন দু’দলের খেলোয়াড়রা

Published by: Sulaya Singha |    Posted: November 26, 2019 11:45 am|    Updated: November 26, 2019 11:45 am

Brawl broke out between 2 teams in Nehru Cup Finals

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা কম, কাজ বেশি। খেলার মাঠে সাধারণত অলিখিতভাবে এই মন্ত্রই পালন করেন খেলোয়াড়রা। কিন্তু সোমবার নেহরু কাপের ফাইলালে হল ঠিক উলটোটা। খেলার মাঝে তীব্র বাদানুবাদে জড়াল দুই দল। এমনকী জল গড়াল হাতাহাতি পর্যন্ত। গোটা ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ ভারতীয় অলিম্পিক অ্যাসোসিয়েশন (আইওএ)।

এদিন ফাইনালে মুখোমুখি হয়েছিল পাঞ্জাব পুলিশ এবং পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক হকি দল। সেখানেই তীব্র বচসায় জড়ান দুই দলের খেলোয়াড়রা। সংবাদ সংস্থা এএনআইয়ের পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায়, মাঠের একপ্রান্তে ঝামেলা শুরু করেন খেলোয়াড়রা। তারপর হাতাহাতিতে জড়ান তাঁরা। হাঁটতে হাঁটতে একেবারে অন্যপ্রান্তে চলে আসেন তাঁরা। তারপরই দেখা যায়, একজন মাটিতে লুটিয়ে পড়েছেন। অন্যরা তাঁকে তোলার চেষ্টা করছেন। ঠিক কী নিয়ে বচসা শুরু হয়, তা এখনও স্পষ্ট নয়।

[আরও পড়ুন: প্রতীক্ষার অবসান, আইপিএলের আগেই আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন ধোনির!]

তবে এমন ঘটনা নিঃসন্দেহে অখেলোয়াড়োচিত। আর সেই কারণেই ক্ষুব্ধ আইওএ। গোটা বিষয়টি খতিয়ে দেখে এর বিরুদ্ধে হকি ইন্ডিয়াকে কড়া পদক্ষেপ করার নির্দেশ দেওয়া হয়েছে। আইওএ প্রেসিডেন্ট নরিন্দর বাত্রা বলেন, “অত্যন্ত দায়িত্বজ্ঞানহীন দল এবং তাদের অযোগ্য ম্যানেজমেন্ট। দুর্বল এবং মেরুদণ্ডহীন আয়োজক কমিটির জন্য হকির নাম খারাপ হচ্ছে। নষ্ট হচ্ছে ভাবমূর্তি। হকি ইন্ডিয়া এর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করুক।” এদিকে হকি ইন্ডিয়ার সিইও এলেনা নর্ম্যান জানাচ্ছেন, অফিসিয়াল রিপোর্ট আসার পরই তাঁদের কাছে বিষয়টি স্পষ্ট হবে। তারপর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

সংবাদ সংস্থাকে নর্ম্যান বলেন, “টুর্নামেন্টের আধিকারিকরা রিপোর্ট তৈরি করছেন। তাঁদের রিপোর্ট জমা দেওয়ার অপেক্ষা রয়েছি। সেটি দেখেই প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।” তবে এমন ঘটনা নেহরু কাপের ফাইনাল যে কলঙ্কিত করল, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: পিংক টেস্ট শেষ হতেই সোশ্যাল মিডিয়ায় মেয়ের কাছে ট্রোল হলেন সৌরভ, জানেন কেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে