২৬ কার্তিক  ১৪২৬  বুধবার ১৩ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলতে যাওয়ার পথে গাড়ি দুর্ঘটনা প্রাণ কাড়ল জাতীয় স্তরের চার হকি খেলোয়াড়ের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের হোসাঙ্গাবাদে। প্রত্যেকেই ভোপালের মধ্যপ্রদেশ স্পোর্টস অ্যাকাডেমির খেলোয়াড় ছিলেন। আহত আরও তিন খেলোয়াড়। স্থানীয় হাসপাতালে চিকিৎসা চলছে তাঁদের। প্রত্যেকের অবস্থাই অত্যন্ত আশঙ্কাজনক। তাঁদের মধ্যে দুজন মধ্যপ্রদেশ স্পোর্টস অ্যাকাডেমির সঙ্গে যুক্ত।

[আরও পড়ুন: প্রথম বিশ্ব চ্যাম্পিয়নশিপেই রূপো, মেরি কমের ‘যোগ্য উত্তরসূরি’ ১৯ বছরের মঞ্জু]

সোমবার ওই খেলোয়াড়রা ধ্যানচাঁদ ট্রফির একটি ম্যাচ খেলতে ইতারসি থেকে হোসাঙ্গাবাদের দিকে যাচ্ছিলেন। সেই সময়েই রাইসলপুর গ্রামের কাছে ৬৯ নম্বর জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার ধার দিয়ে নেমে একটি গাছে ধাক্কা মারে। দুমড়েমুচড়ে যায় গাড়িটি। দুর্ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। নিহতরা হলেন ইন্দোরের শাহনওয়াজ খান, ইতারসির আদর্শ হারদুয়া, জব্বলপুরের আশিস লাল ও গোয়ালিওরের বাসিন্দা অনিকেত। প্রত্যেকেই ভোপালের মধ্যপ্রদেশ স্পোর্টস অ্যাকাডেমির খেলোয়াড় ছিলেন। এই ঘটনায় আহত হয়েছেন মোট তিনজন। তাঁদের মধ্যে দুজন মধ্যপ্রদেশ স্পোর্টস অ্যাকাডেমির সঙ্গে যুক্ত।

[আরও পড়ুন: সেমিফাইনালে হার, বিশ্ব চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ জিতলেন মেরি কম]

মধ্যপ্রদেশের স্পোর্টস ডিরেক্টর এসএল থাওসেন বলেন, “আদর্শ হারদুয়া নামে এক খেলোয়াড়ের জন্মদিন ছিল। তাই তাঁর বাবা-মায়ের অনুরোধেই ইতারসিতে যাওয়ার অনুমতি দেন কোচ। রাতে যাতে গাড়ি চালিয়ে ১৮ কিলোমিটার রাস্তা না যায়, তা বলেন কোচ। সেই মতো ভোরবেলাতেই ইতারসি যাওয়ার জন্য ওই খেলোয়াড়রা বেরোয়। কিন্তু যাওয়ার পথে হোসাঙ্গাবাদে এমন ভয়াবহ দুর্ঘটনা ঘটল।” হোসাঙ্গানাবাদের পুলিশ সুপার এম এল ছারি বলেন,”গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মেরে উলটে যায়। দুর্ঘটনার সময় গাড়ির গতি ছিল অত্যন্ত বেশি। গাড়িচালকের গাফিলতিতে এই দুর্ঘটনাটি ঘটেছে।”

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং