১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপিতে যোগ দিয়েই কটাক্ষের শিকার সাইনা নেহওয়াল, খোঁচা সতীর্থেরও

Published by: Subhajit Mandal |    Posted: January 30, 2020 2:27 pm|    Updated: January 31, 2020 11:25 am

Jwala Gutta posted a cryptic tweet while taking a jibe at Saina Nehwal

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব়্যাকেট হাতে দেশকে গর্বিত করেছেন। লন্ডন অলিম্পিকে দেশকে পদক এনে দিয়েছেন। কমনওয়েলথ গেমসেও তাঁর হাত ধরে এসেছে পদক। এ হেন শাটলার একপ্রকার অবাক করে দিয়েই নেমেছেন রাজনীতির ময়দানে। বুধবার সরস্বতী পুজোর দিন সাইনা নেহওয়াল নাম লিখিয়েছেন বিজেপিতে। বিজেপিতে যোগ দিয়ে তাঁর বক্তব্য, নরেন্দ্র মোদির মতো কর্মঠ ব্যক্তিই তাঁর আদর্শ। দিল্লি বিধানসভা নির্বাচনের আগে সাইনার (Saina Nehwal) বিজেপি যোগে সমর্থকরা স্বভাবতই খুশি। আবার অনেকেই তাঁর এই সিদ্ধান্ত মানতে পারছেন না। সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ সাইনার বিজেপি যোগের সিদ্ধান্তকে কটাক্ষও করছেন। তাঁদের মধ্যে সর্বাগ্রে আছেন তাঁরই সতীর্থ জ্বালা গুট্টা।

[আরও পড়ুন: নিউজিল্যান্ডের মাটিতে ‘ভারত মাতা কি জয়’ স্লোগান কিউয়ি সমর্থকদের! ভাইরাল ভিডিও]

সাইনার মতো জনপ্রিয় না হলেও জ্বালা গুট্টা (Jwala Gutta) ব্যাডমিন্টনের মাঠে খুব পরিচিত নাম। বিশেষ করে ডবলসে অশ্বিনী পুনাপ্পার সঙ্গে জুটি বেঁধে সাফল্যের অনেক নজির আছে জ্বালার। তাঁর হাত ধরেই এসেছে কমনওয়েলথ পদক। তবে, সম্প্রতি বেশ কিছু ইস্যুতে বিতর্কে জড়িয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু বেফাঁস মন্তব্য করে বিপাকেও পড়েছেন। সাইনার বিজেপি যোগদানের পর আরও একবার বিতর্কিত মন্তব্য করলেন তিনি। টুইটারে সাইনাকে উদ্দেশ্য করে জ্বালার কটাক্ষ, “প্রথমবার এমন একজনকে দেখলাম, যে বিনা কারণে খেলা শুরু করেছিল। আবার বিনা কারণেই একটি রাজনৈতিক দলে যোগ দিয়ে ফেলল।”

[আরও পড়ুন: অবিকল মিতালি রাজ! ‘সাব্বাস মিতু’র পোস্টারে ভারতের জার্সি গায়ে ছক্কা হাঁকালেন তাপসী]

সাইনাকে কটাক্ষ করতে গিয়ে অবশ্য নিজেও কটাক্ষের শিকার হয়েছেন জ্বালা। অনেকেই বলছেন, সাইনার সাফল্যে খুশি নন প্রাক্তন ডাবলস তারকা। স্রেফ জ্বলন থেকেই সাইনাকে আক্রমণ শানাচ্ছেন তিনি। কেউ কেউ আবার জ্বালাকে কদর্য আক্রমণও শানিয়েছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে