১ আশ্বিন  ১৪২৬  বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ আশ্বিন  ১৪২৬  বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উদ্দেশ্য অসৎ ছিল না। কিন্তু অনিচ্ছাকৃভাবেই সাধগুরু যা করলেন, তাতে নেটিজেনদের হাসির খোরাকে পরিণত হলেন তিনি। টুইট করে সোনার মেয়ে হিমা দাসকে অভিনন্দন জানাতে গিয়ে রীতিমতো কেলেঙ্কারি করলেন তিনি।

ইংরাজি জ্ঞান অনেকের কম হতেই পারে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় দেশের গর্বকে ইংরাজিতে শুভেচ্ছা জানানোর আগে একটু সতর্ক থাকাই তো স্বাভাবিক। তবে ‘পরমজ্ঞানী’ সাধগুরু তেমনটা করেননি। তিনি বেশ আত্মবিশ্বাসের সঙ্গে ইংরাজি ভাষায় অসমকন্যা হিমা দাসকে অভিনন্দন জানিয়েছেন। আর সেই টুইটটি দেখেই চক্ষু চড়কগাছ নেটিজেনদের। এ কী লিখেছেন তিনি! সাধগুরুকে কটাক্ষ করে তাঁর ভুল ধরিয়ে দিয়েছেন নেটদুনিয়ার বাসিন্দারা। সাধগুরু লিখেছেন, “হিমা দাস ভারতের ‘গোল্ডেন সাওয়ার’। অভিনন্দন ও আশীর্বাদ।” আর যত গন্ডগোল এই ‘গোল্ডেন শাওয়ার’ শব্দটি নিয়ে। এই শব্দে অর্থ যৌন তৃপ্তির জন্য অন্যের শরীরে প্রস্রাব করার অভ্যাস। শব্দটি বেশ আপত্তিকর। কিন্তু সাধগুরু এটি ব্যবহার করেছেন ‘সোনার স্নান’ হিসেবে। আর সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে পড়েন তিনি। অনেকেরই প্রশ্ন, কেন সঠিক মানে না জেনেই হিমা দাসকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি? তবে মজার বিষয়, এতবড় ভুলটির পরও টুইটটি এখনও পর্যন্ত মুছে ফেলেননি সাধগুরু। হিমাও তাঁর টুইটের কোনও উত্তর দেননি।

[আরও পড়ুন: জমে উঠেছে লড়াই, কোহলিদের ফিল্ডিং কোচ হতে চান জন্টি রোডস]

উল্লেখ্য, চলতি মাসে ১৮ দিনের মধ্যে ইউরোপে পাঁচটি সোনা জিতেছেন অসমের অ্যাথলিট। চেক প্রজাতন্ত্রে ৪০০ মিটার দৌড়ে সোনা জেতেন তিনি। এ মাসে প্রথম সোনাটি পেয়েছিলেন ২ জুলাই। পোলান্ডে পোজনান অ্যাথলেটিক্স-এ ২০০ মিটারে প্রথম হন তিনি। তার পাঁচ দিন পরেই ৭ জুলাই পোলান্ডেই কুতনো অ্যাথলেটিক্স মিটে ফের ২০০ মিটারেই সোনা জেতেন হিমা। ছয় দিন পরে ১৩ জুলাই চেক প্রজাতন্ত্রে অনুষ্ঠিত ক্লাদনো অ্যাথলেটিক্স মিটে ২০০ মিটারে সোনা জয়ের হ্যাটট্রিক করেন হিমা। চেক প্রজাতন্ত্রে জেতেন পরের সোনাটি।

[আরও পড়ুন: ইস্টবেঙ্গলের ঘর ভেঙে চুলোভাকে তুলে নিল মোহনবাগান]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং