২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সাগর রানা হত্যাকাণ্ডে প্রবল চাপে সুশীল কুমার, আরও বাড়ল তাঁর জেলে থাকার মেয়াদ

Published by: Sulaya Singha |    Posted: June 11, 2021 9:16 pm|    Updated: June 11, 2021 9:16 pm

Sagar Rana murder case: Judicial custody of wrestler Sushil Kumar till June 25 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাগর রানা হত্যাকাণ্ডে আরও বাড়ল সুশীল কুমারের কারাবাসের মেয়াদ। শুক্রবার দিল্লির আদালত জানিয়ে দিল, আগামী ২৪ জুন পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতেই থাকতে হবে দু’বারের অলিম্পিক পদকজয়ীকে।

জেলে পর্যাপ্ত ডায়েটের প্রয়োজনের কথা তুলে ধরে আদালতের কাছে দিনকয়েক আগেই আবেদন জানিয়েছিলেন সুশীল কুমারের (Sushil Kumar) আইনজীবী। কিন্তু সেই আরজি সমূলে খারিজ করে দেয় আদালত। বিচারক সাফ জানিয়ে দেন, আইনের চোখে সকলেই সমান। তাই কোনও স্পেশ্যাল সুবিধা পাবেন না ভারতীয় কুস্তিগির। অর্থাৎ আগের মতো একইভাবে ২৫ জুন পর্যন্ত জেলে দিন কাটাতে হবে তাঁকে।

গত ৪ মে দিল্লির ছত্রশাল স্টেডিয়ামে সাগর রানাকে খুনের ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে আরও চাপ পড়ে যান সুশীল। ভিডিওতে দেখা গিয়েছিল, স্টেডিয়ামের পার্কিং এলাকায় সুশীল ও তাঁর দলবল সাগর-সহ তাঁর বন্ধুদের লাঠি পেটা করছেন। সুশীলের হাতেও মোটা লাঠি। পরে পুলিশের জেরায় নাকি তিনি স্বীকারও করে নেন, জাতীয় স্তরের কুস্তিগির সাগরকে উচিত শিক্ষা দিতেই তিনি ও বন্ধুরা তাঁকে মারধর করেছিলেন। কিন্তু সাগরকে প্রাণে মারার কোনও পরিকল্পনা ছিল না তাঁদের।

[আরও পড়ুন: বারবার ফাইনালে উঠেও হাতছাড়া কোপার খেতাব, এবার কীভাবে সাজল মেসির আর্জেন্টিনা?]

এদিকে, কুস্তিগিরের হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে শুক্রবার দশম ব্যক্তিকে গ্রেপ্তার করল দিল্লি পুলিশ (Delhi Police)। জানা গিয়েছে, অভিযুক্তর নাম অনিরূদ্ধ। পেশায় তিনিও একজন কুস্তিগির। জেরায় তিনিও ছত্রশাল স্টেডিয়ামে সাগর রানাকে মারধর করার কথা স্বীকার করেন। এবং বলে দেন, সুশীল কুমারের নির্দেশেই সাগরকে বেধড়ক মারধর করা হয়েছিল। পুলিশের জালে ধরা পড়া নবম অভিযুক্ত বিন্দালও এই একই বিস্ফোরক অভিযোগ করেছিলেন। সবমিলিয়ে সুশীল কুমারের ভবিষ্যৎ আরও অন্ধকারে তলিয়ে যাচ্ছে।

এদিকে, টোকিও অলিম্পিকে কোনও ভারতীয় কুস্তিগির যোগ্যতা অর্জন না করায় এদিনই চাকরি খোয়ালেন বিদেশি গ্রেসো-রোমান কোচ টেমো কাসারাশভিলি। স্পোর্টস অথরিটি অথ ইন্ডিয়া বা সাই-এর তরফে জানানো হয়, ভারতীয় কুস্তি ফেডারেশনের সুপারিশেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

[আরও পড়ুন: ইতিহাসের হাতছানি, ইউরোতে রোনাল্ডোর সামনে ৫টি রেকর্ড ভাঙার সুযোগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে