BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

সাগর রানা হত্যাকাণ্ড: TV চাই! আরজি তিহার জেলে বন্দি কুস্তিগির সুশীল কুমারের

Published by: Sulaya Singha |    Posted: July 4, 2021 4:54 pm|    Updated: July 4, 2021 5:04 pm

Sagar Rana Murder case: Wrestler Sushil Kumar seeks TV in Tihar jail | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তরুণ কুস্তিগির সাগর রানা (Sagar Rana) হত্যা মামলায় অভিযুক্ত অলিম্পিয়ান সুশীল কুমারের দিন কাটছে তিহার জেলে। বাইরের জগৎ থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে পড়ায় স্বাভাবিকভাবেই হতাশ কমনওয়েলথে পদকজয়ী তারকা। আর তাই জেল কর্তৃপক্ষের কাছে টিভি চাইলেন তিনি! সুশীলের (Sushil Kumar) দাবি, জেলের মধ্যে বসেও কুস্তি সংক্রান্ত সমস্ত খবরের আপডেট জানতে চান। সেই কারণেই একটি টিভির ব্যবস্থা করার আরজি জানিয়েছেন।

গত ৪ মে দিল্লির ছত্রশাল স্টেডিয়ামের পার্কিংয়ে ঘটা ঘটনা রাতারাতি বদলে দিয়েছে সুশীল কুমারের জীবন। বন্ধুদের সঙ্গে হাত মিলিয়ে তিনিই যে সাগর ও তাঁর বন্ধুদের মারধর করেছিলেন, সে ফুটেজও পেয়েছে দিল্লি পুলিশ। সেই মারধরের জেরেই প্রাণ হারান সাগর। এমনকী জেরায় সুশীল স্বীকারও করে নিয়েছেন, সাগরকে খুন করার কোনও অভিসন্ধি ছিল না তাঁর। বরং তাঁর মতো তারকা কুস্তিগিরের সঙ্গে কীভাবে ব্যবহার করতে হয়, সে ব্যাপারে উচিত শিক্ষা দিতেই মারধর করা হয়েছিল। সবমিলিয়ে তাই বেশ বিপাকে সুশীল কুমার। খেলার দুনিয়ায় তাঁর ভবিষ্যৎ নিয়েও প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে। কারণ এই মামলার জল ক্রমেই গড়িয়ে চলেছে।

[আরও পড়ুন: ব্যাট হাতে ইতিহাস গড়া মিতালি রাজকে শচীনের সঙ্গে এক আসনে বসাল BCCI]

জেলবন্দি জীবনেও শরীর ফিট রাখতে স্পেশ্যাল খাবার দেওয়ার অনুরোধ জানিয়েছিলেন সুশীল। সেই সঙ্গে প্রোটিন, ওমেগা-৩ ক্যাপস্যুল-সহ একাধিক ওষুধও দেওয়ার আরজি জানিয়েছিলেন। কিন্তু তাঁর সেই আবেদন খারিজ করে দিয়েছিল দিল্লি আদালত। বিচারপতি সাফ জানিয়ে দেন, জেলে কেউ স্পেশ্যাল নয়। তাই প্রত্যেকের জন্যই নিয়ম একইরকম হবে। আর এবার সুশীল টিভি দেওয়ার অনুরোধ করলেন। তিহার জেলের ডিজি সন্দীপ গোয়েল জানান, “নিজের আইনজীবী মারফত এই অনুরোধ জানিয়েছেন সুশীল কুমার। যা গত শুক্রবার লিখিত আকারে জমা পড়েছে। গোটা বিশ্বে কী কী ঘটনা ঘটছে এবং কুস্তি সংক্রান্ত সব খবর জানতেই জেলে টিভি চেয়েছেন তিনি।” তবে তাঁর এবারের আরজিতে আদালত সাড়া দেবে কি না, সেটাই এখন বড় প্রশ্ন।

[আরও পড়ুন: Copa America: মেসিম্যাজিকেই কুপোকাত ইকুয়েডর, ফাইনালে মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement