৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

এবার SAI-এ করোনা আতঙ্ক, স্যানিটাইজ করা হল গোটা হেড কোয়ার্টার

Published by: Sulaya Singha |    Posted: May 27, 2020 5:08 pm|    Updated: May 27, 2020 8:08 pm

SAI headquarters sanitised on Wedneday after official’s kin tests positive

সংবাদ প্রতিদিন ডিডিজিটাল ডেস্ক: করোনা সংক্রমণ রুখতে অ্যাথলিটদের জন্য একাধিক নির্দেশিকা জারি করেছে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (SAI)। সমস্ত নিয়ম অক্ষরে অক্ষরে পালন করে তবেই মাঠে নামার অনুমতি পাবেন অ্যাথলিটরা। খেলোয়াড়দের জন্য যেখানে এত কড়াকড়ি, তখন সেই সাইয়েই ছড়াল করোনার আতঙ্ক। যার জন্য স্যানিটাইজ করা হল সাইয়ের হেড কোয়ার্টার।

[আরও পড়ুন: ‘গত ১০ বছরে ক্রিকেটটাকে শেষ করে দিয়েছে আইসিসি’, বিস্ফোরক শোয়েব আখতার]

রাজধানী দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়াম কমপ্লেক্সে সাইয়ের সদর দপ্তর। জানা গিয়েছে, মঙ্গলবার এক আধিকারিক সাইয়ের সেই অফিসে আসেন। যাঁর আত্মীয় করোনায় আক্রান্ত। তারপরই ঠিক করা হয়, বুধবার গোটা হেড কোয়ার্টারকে স্যানিটাইজ করা হবে। এক আধিকারিক এ খবর নিশ্চিত করে জানান, বুধবার তাঁদের অফিস আসতে নিষেধ করা হয়েছিল। তিনি বলেন, “এক আধিকারিকের আত্মীয়র করোনার রিপোর্ট পজিটিভ এসেছিল। তিনি গতকাল অফিস আসেন। সঙ্গে সঙ্গে সকলকে খবর দিয়ে দেওয়া হয়। আজ গোটা চত্বর স্যানিটাইজ করা হয়েছে। ওই আধিকারিক এবং তাঁর পরিবারের সদস্যদেরও কোভিড টেস্ট করানো হচ্ছে।”

লকডাউন তুলনামূলক শিথিল হওয়ার পর স্বরাষ্ট্রমন্ত্রকের নির্দেশ অনুযায়ী, ৩৩ শতাংশ কর্মী নিয়ে কাজ চালাচ্ছে সাই। কীভাবে অ্যাথলিটদের মাঠে নামানো হবে, তাঁদের জন্য কী কী সতর্কতা জারি করা হবে, এসব নিয়ে চলছে বিস্তর আলোচনা। আর তারই মধ্যে এখানে ছড়াল ভাইরাস আতঙ্ক। উল্লেখ্য, লকডাউনের চতুর্থ দফা ঘোষণার সময় স্বরাষ্ট্রমন্ত্রক জানিয়েছিল, খেলার স্টেডিয়াম এবং স্পোর্টস কমপ্লেক্স খুলে দেওয়া যাবে। তবে মাঠে দর্শকদের প্রবেশ নিষেধ। সেই মতো কাম-অ্যান্ড-প্লে স্কিম চালু করতে মঙ্গলবারই খুলে দেওয়া হয়েছে জওহরলাল নেহরু স্টেডিয়াম স্টেডিয়াম। আর তার পরের দিনই স্যানিটাইজ করা হল সাইয়ের হেড কোয়ার্টার।

[আরও পড়ুন: করোনার জেরে দু’বছর পিছিয়ে যাচ্ছে টি-২০ বিশ্বকাপ! অক্টোবরেই শুরু হতে পারে IPL]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে