৩ মাঘ  ১৪২৬  শুক্রবার ১৭ জানুয়ারি ২০২০ 

Menu Logo ফিরে দেখা ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ মাঘ  ১৪২৬  শুক্রবার ১৭ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবি বানিয়ে অ্যাথলিটদের ভাবাবেগে আঘাত করেছেন পরিচালক। তাদের ভাবমূর্তি নষ্ট করা হয়েছে। বলিউড ছবি কমান্ডো ৩-এর পরিচালক আদিত্য দত্তের বিরুদ্ধে এভাবেই সুর চড়ালেন ভারতীয় কুস্তিগির যোগেশ্বর দত্ত। এও জানালেন, গোটা বিষয়টিতে তিনি অত্যন্ত ব্যথিত।

শুক্রবার মুক্তি পেয়েছে কমান্ডো সিরিজের তৃতীয় ছবিটি। কিন্তু ছবিতে পরিচালক যেভাবে একজন কুস্তিগিরকে দেখিয়েছেন, তা একেবারেই পছন্দ হয়নি লন্ডন অলিম্পিকে ব্রোঞ্জজয়ী তারকার। ছবির একটি দৃশ্যে দেখা যায়, অ্যাথলিটের হাতে হেনস্তার শিকার হয় এক স্কুল ছাত্রী। এতেই আপত্তি যোগেশ্বরের। একজন অ্যাথলিটের চরিত্রকে খারাপভাবে দেখানো হয়েছে বলে দাবি তাঁর। বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করাই কোনও ছবির একমাত্র উদ্দেশ্য হতে পারে না বলে মনে করছেন তিনি। টুইটারে তাই পরিচালকের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন যোগেশ্বর। 

[আরও পড়ুন: ফের কলঙ্কিত ২২ গজ, ম্যাচ গড়াপেটায় নাম জড়াল এই ভারতীয় ক্রিকেটারের]

কুস্তিগির লেখেন, “প্রিয় আদিত্য দত্তজি, আমি আপনার ছবির ট্রেলার দেখলাম। আপনি একজন পরিচালক। তাই আপনার পরিচালনা নিয়ে কোনও মন্তব্য আমি করতে পারি না। কিন্তু বক্স অফিসে ব্যবসা করাই শেষ কথা নয়। কোনও অ্যাথলিটকে কলঙ্কিত করার অধিকার আপনাকে কেউ দেয়নি। তাই দয়া করে অ্যাথলিটদের চরিত্রহীন হিসেবে তুলে ধরা বন্ধ করুন। আমরা দেশকে পদক এনে দেওয়ার জন্য অনেক পরিশ্রম করি। কোনও মহিলার সঙ্গে অপ্রীতিকর আচরণের আমি তীব্র বিরোধিতা করি। তাই ভুল কিছু দেখিয়ে সমস্যার সমাধান হবে না।”

দেশের অন্যতম সেরা কুস্তিগির যোগেশ্বর পরিচালককে একহাত নিলেও এখনও পর্যন্ত অবশ্য উলটোদিক থেকে কোনও প্রতিক্রিয়া মেলেনি। ছবিতে কেন আদিত্য এমন দৃশ্য রেখেছেন, সে ব্যাখ্যা এখনও দেননি তিনি। এবার দেখার রাজীব গান্ধী খেলরত্ন পুরস্কারজয়ী যোগেশ্বর তাঁর ক্ষোভের কোনও উত্তর পান কি না।

[আরও পড়ুন: এ কেমন স্টাইল! মুখের একদিকের দাড়ি-গোঁফ কামিয়ে ছবি পোস্ট করলেন ক্যালিস]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং