২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার সিন্ধু সঙ্গে কথা বলতে পারবেন আপনিও, জানেন কীভাবে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 27, 2017 3:01 pm|    Updated: July 13, 2018 6:06 pm

Sindhu launches 'PV Sindhu official app'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোনার মেয়ে! চলতি মরশুমে বেশ কয়েকটি টুর্নামেন্টের ফাইনালে হেরে গেলেও অলিম্পিকে রূপো জয়ী পি ভি সিন্ধুকে এখন এই নামেই ডাকা যেতে পারে। কারণ হায়দরবাদি এই শাটলার চলতি বছরে ছিলেন দুরন্ত ফর্মে। আর এবার অন্যান্য ব্যাডমিন্টন খেলোয়াড় অর্থাৎ সাইনা নেহওয়াল, পারুপল্লী কাশ্যপরা এতদিনে যা করতে পারেননি, সেটাই করে দেখালেন সিন্ধু। বুধবার নিজের নামে একটি অ্যাপ চালু করলেন তিনি। যার নাম ‘‌পিভি সিন্ধু অফিশিয়াল অ্যাপ।’ আর এর মাধ্যমে সিন্ধুর সঙ্গে কথাও বলা যাবে।

[তারকাখচিত রিসেপশনে প্রতিবন্ধী ফ্যানকে নিমন্ত্রণ, বিরুষ্কাকে কুর্নিশ নেটিজেনদের]

কেউ হয়তো সিন্ধুর আগের কোনও ম্যাচের ভিডিও দেখতে চান। কিংবা সিন্ধু কী পোস্ট করেছেন সেটা দেখতে ইচ্ছুক তাঁর কোনও ভক্ত। প্রত্যেকের আশাই পূরণ করবে নয়া এই অ্যাপ। এছাড়া এই অ্যাপটির সাহায্যে সুযোগ মিলবে সিন্ধুর সঙ্গে কথা বলারও। এদিন প্রথম ভিডিওটিতেই সিন্ধু তাঁর ভক্তদের অ্যাপটি ইনস্টল করার অনুরোধ করেছেন। পাশাপাশি তাঁকে এতটা ভালবাসা দেওয়ার জন্যও ধন্যবাদ জানিয়েছেন। এই অ্যাপটির মাধ্যমে আরও বেশ কিছু সুযোগ-সুবিধা পাবেন ব্যবহারকারীরা। এছাড়া নিজেদের ভিডিও শেয়ার করতে পারবেন তাঁরা।

PV-sindhu_web

[ইতিহাসের দোরগোড়ায় মোহনবাগান, সাজসাজ রব ময়দানে]

এদিন নিজের টুইটার অ্যাকাউন্টে একটি টুইট করেন সিন্ধু। সেখানেই নিজের অ্যাপ চালু হওয়ার কথাটি জানান। লেখেন, ‘নিজস্ব অফিশিয়াল অ্যাপ লঞ্চ করতে পেরে খুব ভাল লাগছে। তাড়াতাড়ি ডাউনলোড করে নিন এবং যাতে আমার সঙ্গে কথা বলতে পারেন।’ জানা গিয়েছে, গুগল প্লে স্টোর এবং আইওএস দু’জায়গাতেই পাওয়া যাবে এই অ্যাপটি।

[পরিবারের সঙ্গে বড়দিন পালন করে ফের কট্টরপন্থীদের রোষে কাইফ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে