৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গলা ছেড়ে ব়্যাপ করতে দেখা যাচ্ছে বিরাট কোহলিকে। দোসর আবার ঋষভ পন্থ। ভারতীয় ক্রিকেটের চর্চিত দুই মুখ যখন একসঙ্গে অনস্ক্রিন মাতাচ্ছেন ব়্যাপ করে, তখন ক্রিকেটপ্রেমীরা তা ভালবাসবেন, তেমনটাই আশা করা যায়। কিন্তু হল ঠিক উলটোটা। বিজ্ঞাপনে ব়্যাপ করে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড দুই তারকা।

আইপিএল শুরুর পর থেকেই একগুচ্ছ বিজ্ঞাপনে দেখা যাচ্ছে ক্যাপ্টেন কোহলিকে। সম্প্রতি একটি ফেস কেয়ার প্রোডাক্টের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হিসেবে সই করেছেন কোহলি ও ঋষভ পন্থ। সেই প্রোডাক্টের একটি বিজ্ঞাপনেই দু’জনকে ব়্যাপ গাইতে শোনা যাচ্ছে। মুখে ব্রণ হলে তার সমস্যা কীভাবে মিটবে এবং সেই ব্যক্তি কীভাবে সুপুরুষ হয়ে উঠবে, সেটাই তাঁরা বলছেন ব়্যাপের মধ্যে দিয়ে। ৪৫ সেকেন্ডের বিজ্ঞাপনটি নিজের সোশ্যাল অ্যাকাউন্টেও শেয়ার করেছেন কোহলি। কিন্তু প্রশংসার পরিবর্তে জুটল কটাক্ষ। এমন ‘বিদঘুটে’ ব়্যাপ শোনার আগেই কানে আঙুল দিচ্ছেন নেটিজেনরা। অনেকে আবার বলছেন, মুখে ব্রণ হওয়া যে কোনও ব়্যাপের লিরিকস হতে পারে, তা ভাবাই যায় না। অনেকের মতে, স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নার যেমন ক্রিকেটের নিয়মভঙ্গের জন্য নির্বাসিত হয়েছিলেন, এই বিজ্ঞাপনের জন্য বিরাটও হতে পারেন।

[আরও পড়ুন: ‘এই পরিণতির জন্য আমিই দায়ী’, শোকস্তব্ধ মৃত পর্বতারোহী কুন্তল কাঁড়ারের বাবা]

যদিও এসমস্ত কটাক্ষ নিয়ে মুখ খোলেননি ভারত অধিনায়ক। বরং তিনি জানান, পুরুষদের ফেস ওয়াশ রেঞ্জের এই ব্র্যান্ডের অ্যাম্বাস্যাডর হতে পেরে তিনি খুশি। এই ব্র্যান্ডটি অত্যন্ত বিশ্বস্ত এবং তিনি নিজেও এটি ব্যবহার করেন। দীর্ঘদিন এর সঙ্গে যুক্ত থাকার ইচ্ছাও প্রকাশ করেছেন কোহলি। একই সুর টিম ইন্ডিয়ার তরুণ তারকা ঋষভের মুখে। উল্লেখ্য, সম্প্রতি একটি পোশাকের ব্র্যান্ডের শুটের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন কোহলি। সেখানে ভারতীয় স্পিনার হরভজন সিং লিখেছিলেন, “প্রতিদিন তোমার কাছে আরও আরও অর্থ উপার্জনের সুযোগ আসে।” যে মন্তব্যের জেরে নেটদুনিয়ায় রোষের মুখে পড়তে হয়েছিল ভাজ্জিকে। কোহলির পাশে দাঁড়িয়ে নেটিজেনরা বলেছিলেন, বিরাট যোগ্য হিসেবেই অর্থ উপার্জন করছেন। তাই এমন মন্তব্য করা উচিত নয়। তবে এবার ব়্যাপ করে সমালোচনায় বিদ্ধ হতে হল কোহলিকেই।

[আরও পড়ুন: ‘অনেক গবেষণা করেই ভারতে এসেছি’, হুঙ্কার সূুনীলদের তারকা কোচের]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং