BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘নিজেকে প্রতারিত মনে হচ্ছে’, সানি দেওলের প্রার্থী হওয়া নিয়ে বিস্ফোরক বিনোদ খান্নার স্ত্রী

Published by: Bishakha Pal |    Posted: April 25, 2019 5:13 pm|    Updated: April 25, 2019 5:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র দু’দিন হয়েছে বিজেপিতে যোগ দিয়েছেন সানি দেওল। আর এরই মধ্যে তিনি লোকসভা ভোটে লড়ার টিকিটও পেয়ে গেলেন। এই বিষয়টাই হজম হচ্ছে না গুরদাসপুরের দীর্ঘকালীন সাংসদ থাকা বিনোদ খান্নার স্ত্রী কবিতার। তিনি বলেছেন, নিজেকে প্রতারিত মনে হচ্ছে তাঁর। মনে হচ্ছে, তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হয়েছে।

দীর্ঘদিন ধরে পাঞ্জাবের গুরদাসপুর থেকে লড়েছেন বলিউড অভিনেতা বিনোদ খান্না। ১৯৯৮, ২০০০, ২০০৪ ও ২০১৪ সালে তিনি এই আসন থেকে জেতেন। ২০১৭ সালে তিনি মারা যাওয়ার পর গুরদাসপুর আসনে বিজেপি আর কোনও তারকা প্রার্থী দেয়নি। জল্পনা চলছিল ওই সিটে এবার হয়তো বিজেপির টিকিটে লড়বেন তাঁর স্ত্রী কবিতা খান্না। কিন্তু বুধবার গুরদাসপুরে লোকসভার প্রার্থী ঘোষণার পর জানা যায়, সেই সিট থেকে লড়ছেন সানি দেওল। বুধবার বিজেপি তাঁকে গুরদাসপুরের হয়ে লড়ার ছাড়পত্র দেয়। এরপরই মুখ খোলেন কবিতা খান্না। তিনি বলেন, “আমার মনে হচ্ছে আমার সঙ্গে প্রতারণা করা হয়েছে। আমাকে যেসব মানুষ সাংসদ হিসেবে দেখতে চাইতেন, তাঁদের অবজ্ঞা করা হয়েছে।”

[ আরও পড়ুন: রঞ্জন গগৈয়ের বিরুদ্ধে ‘ষড়যন্ত্র’, তদন্তে সুপ্রিম কোর্টের প্রাক্তন বিচারপতি ]

তাহলে কি তাঁকে এবার নির্দল প্রার্থী হিসেবে দেখা যাবে? এই নিয়ে এখনই কিছু বলতে নারাজ কবিতা। তিনি জানিয়েছেন, এই বিষয়টা নিয়ে এখনও কিছু ভাবেননি। কোনও সিদ্ধান্ত নেননি। তবে বিকল্প পরিকল্পনাও করে রেখেছেন তিনি। সেখানেই উঠে আসছে নির্দল প্রার্থী হিসেবে ভোটে লড়ার কথা। সরাসরি একথা স্বীকার না করলেও তাঁর ভাবভঙ্গি এমন ইঙ্গিত দিচ্ছে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। কবিতা বলেছেন, “ভগবানের উপর আমার আস্থা রয়েছে। আমি এখানে ২০ বছর কাজ করেছি। যখন বিনোদজি অসুস্থ ছিলেন, তখন এই লোকসভা কেন্দ্রের মানুষের সঙ্গে আমি দেখা করতাম, কথা বলতাম। মানুষ আমাকেই সাংসদ হিসেবে চেয়েছিল।”

গুরদাসপুর লোকসভা কেন্দ্রটি এখন কংগ্রেসের দখলে। এখানকার সাংসদ সুনীল জাখর। ২০১৭ সালে উপনির্বাচনে জিতে সাংসদ হন তিনি। বিনোদ খান্না মারা যাওয়ার পরই এই আসনটি হাতছাড়া হয় বিজেপির। তাই এবছর এই কেন্দ্রে তারকা প্রার্থীকে দাঁড় করানোর পরিকল্পনা ছিল গেরুয়া শিবিরের। সানি দেওলের তারকা ইমেজকে কাজে লাগাতেই তাঁকে গুরদাসপুর আসনে টিকিট দেয় বিজেপি।

[ আরও পড়ুন: জল্পনার অবসান, বারাণসীতে মোদির বিরুদ্ধে প্রার্থী ঘোষণা কংগ্রেসের ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement