BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

পাকিস্তানে মর্মান্তিক পথ দুর্ঘটনা, যাত্রীবোঝাই ভ্যানে অগ্নিদগ্ধ হয়ে মৃত ১৩

Published by: Soumya Mukherjee |    Posted: September 27, 2020 11:53 am|    Updated: September 27, 2020 1:35 pm

An Images

ঘটনাস্থলের ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানে একটি যাত্রীবোঝাই ভ্যানে আগুন লাগার জেরে প্রাণ হারালেন কমপক্ষে ১৩ জন। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে পাকিস্তানের বন্দর শহর করাচিতে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার গভীর রাতে পাকিস্তানের দক্ষিণ প্রান্তে অবস্থিত করাচি (Karachi) বন্দর সংলগ্ন হাইওয়ে দিয়ে যাওয়ার সময় একটি ট্রাকে ধাক্কা মেরে উলটে যায় যাত্রীবোঝাই ভ্যান। তারপরই তাতে আগুন লেগে যায়। এর ফলে ভ্যানে থাকা ১৩ জন যাত্রী অগ্নিদদ্ধ হয়ে মারা গিয়েছেন। এক বছরের শিশু-সহ পাঁচজনকে গুরুতর জখম অবস্থায় উদ্ধারও করেছেন স্থানীয় বাসিন্দা ও উদ্ধারকারী দলের সদস্যরা।

[আরও পড়ুন: রাষ্ট্রসংঘের সভায় গোটা বিশ্বকে ভ্যাকসিন সরবরাহের প্রতিশ্রুতি, মোদিকে ধন্যবাদ WHO’র]

এ প্রসঙ্গে করাচির মোটরওয়ের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র পুলিশ আধিকারিক আফতাব পাঠান জানান, অন্য একটি গাড়িতে ধাক্কা মেরে ভ্যানটি রাস্তার পাশে উলটে গিয়েছিল। পরে সেটির তেলের ট্যাঙ্কে আগুন ধরে তিনটি শিশু-সহ ১৩ জনের মৃত্যু হয়েছে। এক বছরের শিশু-সহ পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর পাশাপাশি মৃতদেহগুলিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। দেহগুলি এমনভাবে পুড়ে গিয়েছে যে মৃতদের শনাক্ত করা যাচ্ছে না। তাই ডিএনএ (DNA) পরীক্ষা করানোর বিষয়ে আলোচনা করা হচ্ছে।

প্রসঙ্গত উল্লেখ্য, পাকিস্তানে প্রতিবছরই পথ দুর্ঘটনার ফলে প্রচুর মানুষের মৃত্যু হয়। পথ সুরক্ষা বিধি নামে বেপরোয়া গাড়ি চালানোর ফলেই বেশিরভাগ দুর্ঘটনা ঘটে বলে অভিযোগ। এর পাশাপাশি অন্যতম কারণ হল সেখানকার রাস্তাঘাটের হাল।

[আরও পড়ুন: চিনকে কোণঠাসা করতে নয়া অস্ত্র, 5G এবং 5G প্লাস প্রযুক্তি তৈরিতে হাত মেলাচ্ছে ভারত-জাপান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement