১২ মাঘ  ১৪২৯  শুক্রবার ২৭ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

Man Vs Russia! এবার জেলেনস্কির সঙ্গে যুদ্ধের ময়দানে বেয়ার গ্রিলস

Published by: Monishankar Choudhury |    Posted: December 2, 2022 11:00 am|    Updated: December 2, 2022 11:12 am

Bear Grylls in Ukraine, meets President Volodymyr Zelenskyy | Sangbad Pratiddin

সংবাদ প্রতিদিন ডিজিটান ডেস্ক: সাপ থেকে কেন্নো। উট থেকে ওরাংওটাং। কোন কিছুতেই অরুচি নেই তাঁর। মেক্সিকো থেকে শুরু করে মাদাগাস্কারের পাণ্ডববর্জিত স্থানও তাঁর অগম্য নয়। এহেন বেয়ার গ্রিলসকে এবার দেখা গেল ইউক্রেনে। সম্প্রতি, যুদ্ধবিধ্বস্ত দেশটির প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন তিনি।

সম্প্রতি, ইউক্রেনের রাজধানী কিয়েভে (Kiev) জেলেনস্কির সঙ্গে দেখা করেন প্রাক্তন ব্রিটিশ কমান্ডো বেয়ার গ্রিলস। ইনস্টাগ্রামে এই সাক্ষাতের বেশ কয়েকটি ছবিও দিয়েছেন ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ খ্যাত টিভি শো সঞ্চালক। সেই প্রসঙ্গে ইনস্টাগ্রামেই গ্রিলস লেখেন, ‘চলতি সপ্তাহে ইউক্রেনের রাজধানী কিয়েভে প্রেসিডেন্ট জেলেনস্কির সঙ্গে কিছু সময় কাটানোর সৌভাগ্য হয়েছে। এই অভিজ্ঞতা অভূতপূর্ব। যুদ্ধের মাঝেই শীতের মরশুমের মুখোমুখি হতে চলেছে দেশটি। কিন্তু পরিকাঠামোয় লাগাতার হামলার জন্য লক্ষ লক্ষ মানুষকে বেঁচে থাকার প্রবল লড়াই চালাতে হচ্ছে।’

[আরও পড়ুন: গণতন্ত্র নিয়ে জ্ঞান দেবেন না, রাষ্ট্রসংঘে কড়া বার্তা ভারতের]

বেয়ার গ্রিলস জানিয়েছেন, দ্রুত টিভির পর্দায় জেলেনস্কির লড়াই দেখানো হবে। ‘I got so much more’ শীর্ষক প্রোগ্রামে উঠে আসবে অনেক অজানা তথ্য। ইনস্টাগ্রামে গ্রিলস লেখেন, ‘এই প্রোগ্রামে জেলেনস্কির সম্পূর্ণ অজানা দিক বিশ্বের সামনে উঠে আসবে। আমি তাঁর (জেলেনস্কি) কাছে জানতে চাই কীভাবে তিনি এত কিছু সামলাচ্ছেন।’ এদিকে, বেয়ার গ্রিলসের পোস্ট ঘিরে নেটিজেনদের মধ্যে উত্তেজনা তুঙ্গে পৌঁছেছে। গ্রিলস-জেলেনস্কি জুটিকে এক সঙ্গে দেখার জন্য অনেকেই প্রবল আগ্রহ প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ শোয়ে বেয়ার গ্রিলসের সঙ্গে আগেও রাষ্ট্রনেতাদের দেখা গিয়েছে। ২০১৯ সালে ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এ (Man vs Wild) বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। তবে, রাশিয়ার সঙ্গে যুদ্ধের আবহে জেলেসস্কির সঙ্গে গ্রিলসের সাক্ষাৎ সম্পূর্ণ অন্যমাত্রা পেয়েছে। অনেকেই বলছেন, এবার কি তাহলে ম্যান ভার্সাস রাশিয়া!

[আরও পড়ুন: সামরিক ব্যর্থতায় হাতছাড়া পূর্ব পাকিস্তান, দাবি পাক বিদেশমন্ত্রী বিলাওয়াল ভুট্টোর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে