১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফাঁকা রাস্তায় ধাক্কা মেরে শূন্যে উড়ল গাড়ি! ভাইরাল পোল্যান্ডের রুদ্ধশ্বাস ভিডিও

Published by: Sucheta Chakrabarty |    Posted: April 20, 2020 4:02 pm|    Updated: April 20, 2020 4:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখলে মনে হবে সিনেমার কোনও অ্যাকশন সিন। রাস্তার মাঝে সবুজ ঘাসে ঘেরা একটি ছোট উদ্যান। তার পাশ দিয়ে একটি গাড়িটি দুর্দমনীয় বেগে আসার সময় উদ্যানের গায়ে ধাক্কা লেগে শূন্যে উড়ে গেল! ফাঁকা রাস্তায় গাড়ির এই কেরামতি দেখতে চমকে যাবেন আপনিও। পোল্যান্ডের (Poland) রাস্তায় ঘটল এই দুর্ঘটনা।

পোল্যান্ডের ফাঁকা রাস্তা। সবুজ উদ্যানের গায়ে ঠোক্কর মেরে শূন্যে উড়ে গেল রুপোলি রঙের সুজুকি সুইফট গাড়ি। তবে এটি একেবারেই সাজানো দৃশ্য নয়। এই ভয়ানক গাড়ি দুর্ঘটনাটি চাঞ্চল্য সৃষ্টি করেছেন নেট দুনিয়ায়। গাড়িটির শূন্যে ওড়ার দৃশ্য দেখে হতবাক নেটিজেনরা। সিসিটিভির এই ভিডিওটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। প্রায় ১০ লক্ষ মানুষের কাছে পৌঁছয় এই ভিডিও। তবে পোল্যান্ডে ফাঁকা রাস্তাতেও কেন এত দ্রুত বেগে গাড়ি চালানো হচ্ছিল তা নিয়ে প্রশ্ন জেগেছ সকলের মনে। স্থানীয় একটি সংবাদ মাধ্যমের সূত্র জানা যায়, গাড়িটি একটি গাছকে প্রথমে ধাক্কা মেরে  শূন্যে উড়িয়ে দেয়। পরে উল্টো দিকে থাকা পোপের মূর্তির সামান্য দূর দিয়ে গিয়ে সামনের কবরখানার বাড়িগুলির উপরে আছড়ে পড়ে। শেষে প্রবল বিস্ফোরণে ফেটে যায় গাড়িটি।

[আরও পড়ুন:ভারতে প্রত্যক্ষ বিদেশি বিনিয়োগের নতুন নীতি ‘বৈষম্যমূলক’, সরব চিন]

গত রবিবার সন্ধে ৬টার সময় ওই দুর্ঘটনা ঘটে। গাড়িটি বিদ্ধস্ত হয়ে গিয়েছে। গাড়ির চালককে দমকল কর্মীরা গাড়ির ভগ্নাবশেষ থেকে কেটে বের করেন। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জানান, আঘাত লাগলেও তিনি প্রাণে বেঁচে যাবেন।

[আরও পড়ুন:লকডাউনের মাঝেই ভয়াবহ হামলা কানাডায়, বন্দুকবাজের গুলিতে ঝাঁজরা ১৬]

তবে পোল্যান্ড পুলিশের তরফ থেকে পাওয়া সিসিটিভই ফুটেজ হুহু করে ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি দেখে নেটিজেনদের কমেন্টের বন্যা বলে গেছে। তবে ওই গাড়িটি কতটা গতিতে আসছিল তার ধারণা পাওয়া যাবে দমকলের কর্মীরা গাড়িটি উদ্ধারের পর সেই ছবি দেখে। কয়েকজন স্থানীয় ছবিগুলি প্রশাসনের থেকে নিয়ে শেয়ার করেছেন। দেখা যাচ্ছে গাড়িটি একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে। আপাতত পোল্যান্ড পুলিশ গাড়ি চালকের ন‌মুনা পরীক্ষার রিপোর্টের অপেক্ষায় রয়েছে। সেই রিপোর্ট আসলেই জানা যাবে, ওই গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিলেন কিনা।

দেখুন সেই রুদ্ধশ্বাস ভিডিও: 

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement