BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

ফেসবুক লাইভ চলাকালীনই প্রাক্তন স্ত্রীর গায়ে আগুন লাগিয়ে দিল যুবক! মৃত তরুণী

Published by: Biswadip Dey |    Posted: October 4, 2020 2:32 pm|    Updated: October 4, 2020 2:32 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় লাইভ করছিলেন স্ত্রী। সেই সময়ই তাঁর গায়ে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দিল প্রাক্তন স্বামী। হাসপাতালে দু’সপ্তাহ ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পরে অবশেষে হার মানলেন আক্রান্ত মহিলা। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে চিনে (China)। ৩০ বছর বয়সি সোশ্যাল মিডিয়া তারকা লামু নামের ওই মহিলার শরীরের ৯০ শতাংশই পুড়ে গিয়েছিল বলে জানিয়েছেন চিকিৎসকরা। লামুর প্রাক্তন স্বামী ট্যাং’কে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, লামুর আনা গার্হস্থ্য হিংসার অভিযোগের কারণে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তাঁর ও ট্যাংয়ের। এরপর থেকেই প্রতিশোধ নিতে মুখিয়ে ছিল ট্যাং। অবশেষে গত ১৪ সেপ্টেম্বর লামুর বাড়িতে চড়াও হয় ট্যাং। তার সঙ্গে ছিল একটা কাটারি ও পেট্রলের পাত্র। সেই সময় লামু সোশ্যাল মিডিয়ায় লাইভ করছিলেন। বাড়িতে ছিলেন লামুর পরিবারের সদস্যরাও। সকলের সামনেই তাঁর উপরে চড়াও হয় ট্যাং। তাঁর সারা শরীরে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয় সে। চিনা সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, সেই সময় লামুর লাইভ স্ট্রিমিংয়ের স্ক্রিন সম্পূর্ণ কালো হয়ে গিয়েছিল।

[আরও পড়ুন: প্রশাসনের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ, প্রকাশ্যে শরীরে আগুন দিয়ে আত্মঘাতী রাশিয়ার সাংবাদিক]

২০১৯ সালে লামু সিদ্ধান্ত নেন তিনি আর তাঁর স্বামীর সঙ্গে থাকবেন না। গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন তিনি। বিবাহ বিচ্ছেদের পরে দুই সন্তানের একজন করে সন্তানের হেফাজত পান দু’জনেই। অভিযোগ, এই সময় থেকে ট্যাং লামুকে হুমকি দিতে থাকে। সে জানায় লামু তাকে দ্বিতীয় বার বিয়ে করতে রাজি না হলে সে তার কাছে থাকা সন্তানকে মেরে ফেলবে।

লামু ভিডিও ব্লগার হিসেবে অত্যন্ত জনপ্রিয়। চিনের টিকটক সংস্করণ ‘ডুইন’-এ তাঁর ফলোয়ার সংখ্যা ৭ লক্ষ ৮২ হাজার! প্রোফাইলে ‘লাইক’-এর সংখ্যা ৬৩ লক্ষ।

[আরও পড়ুন: দেশের ‘ধর্মনিরপেক্ষ’ ভাবমূর্তি রক্ষার চেষ্টা, ইসলামিক মৌলবাদের বিরুদ্ধে সরব ফ্রান্সের প্রেসিডেন্ট ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement