BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বুধবার ২১ অক্টোবর ২০২০ 

Advertisement

নির্বাচনী প্রচারে গিয়ে কোমর দুলিয়ে নাচ, করোনামুক্ত হয়ে খোশমেজাজে ডোনাল্ড ট্রাম্প

Published by: Biswadip Dey |    Posted: October 14, 2020 5:02 pm|    Updated: October 14, 2020 5:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’সপ্তাহ আগেই কোভিড-১৯-এ (COVID-19) সংক্রমিত হয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। তাঁর দ্রুত হাসপাতাল থেকে ফিরে আসা নিয়ে বিতর্কও হয়েছিল বিস্তর। কিন্তু তিনি হোয়াইট হাউসে একটানে মাস্ক খুলে ফেলে জানিয়ে দিয়েছিলেন, ‘‘দারুণ লাগছে।’’ ট্রাম্প সোমবার যোগ দিয়েছেন নির্বাচনের প্রচারেও। আর সেখানেই খোশমেজাজে কোমর দোলাতে দেখা গিয়েছে মার্কিন প্রেসিডেন্টকে। তাঁর সেই নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  ‘ভিলেজ পিপল’ নামের এক জনপ্রিয় মার্কিন ডিস্কো গ্রুপের হিট গান ‘ওয়াইএমসিএ’-র সুরে হাত-পা ছুঁড়ে নাচে মেতে উঠতে দেখা গিয়েছে ট্রাম্পকে।

ফ্লোরিডায় নির্বাচনী প্রচারে এসে তিনি তাঁর সংক্রমিত হওয়া প্রসঙ্গে বলেন, ‘‘আমি এর মধ্যে দিয়ে গিয়েছি। আমাকে জানিয়ে দেওয়া হয়েছে আমি ইমিউন।’’ কিন্তু তাঁর এই বক্তব্যের চেয়েও বেশি নজর যেন কেড়ে নিয়েছে তাঁর অভিনব নৃত্যশৈলী। সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিও দেখে অনেকেই ট্রোল করেছেন মার্কিন প্রেসিডেন্টকে। অনেকেই কটাক্ষ করে লেখেন, যেখানে তাঁর দেশে মৃত্যুর ঢল নেমেছে করোনার প্রকোপে, সেখানে এমন বিশ্রীভাবে কোমর দুলিয়ে নাচ মেনে নেওয়া যায় না।

[আরও পড়ুন: মুখ থুবড়ে পড়ল গবেষণা! ৪৮ দিনের মধ্যে দ্বিতীয়বার করোনা আক্রান্ত মার্কিন যুবক]

গত ডিসেম্বর থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাসের প্রকোপে এখনও পর্যন্ত প্রাণ গিয়েছে ২ লক্ষ ১০ হাজারের বেশি মানুষের। আক্রান্ত প্রায় ৮০ লক্ষ। এই পরিস্থিতিতে ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ, পুরোপুরি সুস্থ হয়ে ওঠার আগেই হাসপাতাল থেকে একপ্রকার জোর করেই চলে এসেছেন তিনি। যা নিয়ে রীতিমতো উত্তাল মার্কিন রাজনীতি। 

এদিকে প্রেসিডেন্সিয়াল নির্বাচনের শুরু থেকেই মেল-ইন-ব্যালটের বিরোধিতা করেছেন ট্রাম্প। কারচুপির আশঙ্কা-সহ একাধিক অভিযোগ তুলেছেন তিনি। জানা গিয়েছে, উইসকনসিন, পেনসিলভেনিয়া ও ফ্লোরিডার মতো অত্যন্ত গুরুত্বপূর্ণ স্টেটগুলিতে মেল-ইন-ব্যালটে ‘কারচুপি’ রুখতে হাজার হাজার ট্রাম্প সমর্থক কাজে নেমে পড়েছেন।

[আরও পড়ুন: জমি দখলের জেরে বেজিংয়ের উপর ক্ষোভ, চিন সীমান্তে বর্ডার আউটপোস্ট বানাচ্ছে নেপাল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement