BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

লন্ডনে বিক্ষোভের মুখে ইমরানের প্রাক্তন স্ত্রী জেমাইমা, বেডরুমে ঢুকে পড়ার হুমকি নওয়াজপন্থীদের

Published by: Tiyasha Sarkar |    Posted: April 21, 2022 2:57 pm|    Updated: April 21, 2022 3:04 pm

Ex Wife of Imran Khan Attacked by Nawaz Sharif Supporters | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রীর কুরসি গিয়েছে তাঁর। তবুও হেনস্তা থেকে রেহাই নেই ইমরান খান এবং তাঁর পরিচিতদের। এবার ইংল্যান্ডে বিক্ষোভের মুখে পড়লেন ইমরান খানের (Imran Khan) প্রথম স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথ। তিনি অভিযোগ করেছেন, প্রাক্তন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের (Nawaz Sharif) অনুগামীরাই হামলা চালিয়েছে তাঁর সারের বাড়িতে। জেমাইমার বেডরুমে ঢুকে পড়ার হুমকি দেওয়া হয়েছে বলে দাবি করেছেন তিনি। জানা গিয়েছে, এই বিক্ষোভ পূর্ব পরিকল্পিত এবং পিএমএল-এন এর ভাইস প্রেসিডেন্ট আবিদ শের আলির নেতৃত্বে ঘটানো হয়েছে।

গোটা ঘটনার ভিডিও টুইট করা হয় পাকিস্তানের জনপ্রিয় একটি গণমাধ্যমের অ্যাকাউন্টে। সেখানে দেখা যাচ্ছে, একদল বিক্ষোভকারী জড়ো হয়েছেন বাড়ির সামনে। মাইক হাতে নিয়ে একজন বলছেন, “কারওর বাড়ির সামনে দাঁড়িয়ে রাজনীতি করার অভ্যাস ছাড়ুন। যদি রাজনীতি করতেই হয়, তাহলে পাকিস্তানের হাই কমিশনে গিয়ে করুন।” এরপরেই হুমকি দেন পিএমএল-এন অর্থাৎ পাকিস্তান মুসলিম লিগ নওয়াজের ওই সমর্থক। তিনি বলেন, “যদি নওয়াজ শরিফ অথবা তাঁর সন্তানদের বাড়ির বাইরে প্রতিবাদ করা হয়, তাহলে আমরা আপনার বেডরুমে ঢুকব। প্রাচীর টপকে আপনার বাড়িতে ঢুকব।” ইমরান খানের দল পিটিআইয়ের সমর্থকদের হুঁশিয়ারি দিয়ে বলা হয়েছে, যদি এই ধরনের কাজ থামানো না নয়, তবে আরও বড় আকারে বিক্ষোভ দেখানো হবে।

[আরও পড়ুন: ভারত সফরে ব্রিটিশ প্রধানমন্ত্রী, সাড়ে নয় হাজার কোটি টাকার বিনিয়োগের ঘোষণা লন্ডনের

প্রসঙ্গত, পাকিস্তান সংসদে ইমরানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব পেশ হওয়ার আগেই পিটিআই সমর্থকদের পথে নেমে প্রতিবাদ জানানোর ডাক দিয়েছিলেন তৎকালীন পাক প্রধানমন্ত্রী। তারপরেই লন্ডনে একটি রেস্তরাঁতে পিটিআই সমর্থকদের হাতে আক্রান্ত হন নওয়াজ শরিফ। সেই ঘটনার প্রেক্ষিতেই জেমাইমার বাড়িতে এই বিক্ষোভ। ঘটনার ভিডিও টুইট করে জেমাইমা জানিয়েছেন, “প্রায় শ’খানেক মানুষ আমার মায়ের বাড়ির বাইরে বিক্ষোভ দেখাচ্ছেন। আমার মায়ের বয়স ৮৮ বছর। একজন ব্যক্তি হুমকি দিচ্ছেন, জেমাইমা এবং তাঁর সন্তানরা বাড়ির বাইরে না এলে বেডরুমে ঢুকে পড়ব।” এই ঘটনা বৈধ কিনা, জেমাইমা সেই প্রশ্ন তুলেছেন লন্ডনের পুলিশ বাহিনীর দিকে।

প্রায় আঠেরো বছর আগে বিচ্ছেদ হয়ে গিয়েছে ইমরান এবং জেমাইমার। দুই পুত্রসন্তান রয়েছে তাঁদের। রাজনীতির সঙ্গে কোনও যোগাযোগ না থাকা জেমাইমাকে এহেন আক্রমণের মুখে পড়তে দেখে অনেকেই নিন্দা করেছেন। এই প্রতিক্রিয়া দেখে জেমাইমা জানিয়েছেন, “মনে হচ্ছে আমি নব্বই দশকের লাহোরে ফিরে গিয়েছি। আমার সন্তানদের বিদ্রূপ করা হচ্ছে।” আরও জানা গিয়েছে, কাজের জায়গাতে বিরক্ত করা হচ্ছে জেমাইমাকে। পালটা দিয়ে আবিদ শের আলি পুরনো ছবি টুইট করেছেন, যেখানে জেমাইমা এবং তাঁর সন্তানরা তৎকালীন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের বিরুদ্ধে প্রতিবাদ করছেন।

[আরও পড়ুন: মারিওপোল ‘মুক্ত’, উচ্ছ্বসিত পুতিন, তবে কি অস্ত্র ফেলে দিল ইউক্রেনের ফৌজ?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে