২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঝাঁকে ঝাঁকে গুলিবৃষ্টি! হামলার মুখে পড়ে পাক প্রধানমন্ত্রী ইমরানকেই দায়ী করলেন প্রাক্তন স্ত্রী

Published by: Sucheta Sengupta |    Posted: January 3, 2022 5:40 pm|    Updated: January 3, 2022 10:32 pm

‘Got fired held at gunpoint,’ says Pakistan PM’s ex-wife Reham Khan after escaping from attack | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়সড় হামলার মুখে পড়লেন পাক প্রধানমন্ত্রী (Pakistan PM) ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম খান। রবিবার রাতে অনুষ্ঠান বাড়ি থেকে ফেরার সময় তাঁর গাড়িতে ঝাঁকে ঝাঁকে গুলিবৃষ্টি (Firing) চালায় দুষ্কৃতীরা। এমনকী তাঁকে গানপয়েন্টে রেখেই গাড়িতে হামলা চলে বলে অভিযোগ করেছেন প্রাক্তন সঞ্চালিকা। যদিও তাঁর কোনও ক্ষতি হয়নি। কোনওমতে অন্য একটি গাড়িতে চড়ে তিনি ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হন। এহেন হামলার জন্য রেহাম দায়ী করেছেন প্রাক্তন স্বামী তথা দেশের প্রধানমন্ত্রী ইমরান খানকে (Imran Khan)। তিনি প্রশ্ন তুলেছেন দেশের অভ্যন্তরীণ সুরক্ষা নিয়ে। সরকারকে ‘কাপুরুষ’ বলেও আক্রমণ শানিয়েছেন রেহাম খান।

ঘটনা রবিবার রাতের। নিজের আত্মীয়ের বিয়েতে গিয়েছিলেন ব্রিটিশ (UK) বংশোদ্ভুত সঞ্চালিকা রেহাম খান। অভিযোগ, সেখান থেকে রাতে ফেরার সময় আচমকাই জনা দুই দুষ্কৃতী মোটরবাইকে এসে তাঁর গাড়ি থামায়। শুরু হয় ঝাঁকে ঝাঁকে গুলিবৃষ্টি। রেহাম নিজেই টুইট করে গোটা ঘটনার বর্ণনা দিয়েছেন। তাঁর টুইট, ”আমার ব্যক্তিগত নিরাপত্তারক্ষী ও চালক ছিল গাড়িতে। বিপদ টের পেতেই ওরা আমায় অন্য একটি গাড়িতে নিয়ে যায়। তাই প্রাণে বেঁচে ফিরেছি।” এরপর তিনি প্রশ্ন তুলেছেন, ”এটাই কি ইমরানের নতুন পাকিস্তান? এই দেশ কাপুরুষ, ঠগ, লোভীদের!”

[আরও পড়়ুন: ফের বাজল যুদ্ধের দামামা! গাজায় হামাসের ঘাঁটিতে হামলা ইজরায়েলি যুদ্ধবিমানের]

বিষয়টি নিয়ে ইতিমধ্যেই শোরগোল শুরু হয়ে গিয়েছে পাকিস্তানে। কে বা কারা রেহাম খানের গাড়িতে হামলা চালাল, তা নিয়ে প্রশ্ন উঠেছে। এখনও কেউ গ্রেপ্তার হয়নি বলে খবর। তাতেই আরও ক্ষিপ্ত রেহাম। ইমরানকেই তিনি এর জন্য দায়ী করেছেন। দেশের প্রধানমন্ত্রীর প্রতি তাঁর সরাসরি প্রশ্ন, এটাই কি নতুন পাকিস্তান?

Imran Khan
ইমরান খান ও রেহাম খান

২০১৪ সালে ইমরান খানের সঙ্গে বিয়ে হয় ব্রিটিশ বংশোদ্ভুত সাংবাদিক ও টেলিভিশন সঞ্চালিকা রেহাম খানের। ২০১৫ সালে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে জম্মু-কাশ্মীরের পুলওয়ামায় (Pulwama)জঙ্গি হামলার মাস্টারমাইন্ড হিসেবে পাকিস্তানের নাম উঠে আসার পর রেহাম খান ঘনিষ্ঠ মহলে জানিয়েছিলেন, ইমরান খান নিজের আদর্শ জলাঞ্জলি দিয়ে দেশের সেনাবাহিনীর ‘হাতের পুতুল’ হয়ে ক্ষমতার মসনদে বসেছেন। ইমরান-রেহামের এই মতান্তরের মাঝেই হামলার মুখে পড়লেন বছর আটচল্লিশের রেহাম খান। আর তাতেই পাক প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভ আছড়ে পড়ল তাঁর।

[আরও পড়়ুন: এবার ম্যানিকিউনের মুণ্ডচ্ছেদের নির্দেশ তালিবানের! নয়া কাণ্ডে অস্বস্তিতে দোকানদাররা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে