BREAKING NEWS

১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনাসুরের তাণ্ডবে কাঁপছে আমেরিকা, আক্রান্ত ডোনাল্ড ট্রাম্পের ছেলের প্রেমিকা

Published by: Soumya Mukherjee |    Posted: July 4, 2020 1:14 pm|    Updated: July 4, 2020 1:22 pm

Kimberly Guilfoyle, girlfriend of president’s son, tests positive for coronavirus

কিম্বারলি গিলফয়েলে (ফাইল ফটো)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কিছুদিন ধরেই করোনাসুরের তাণ্ডবে কাঁপছে আমেরিকা। প্রতিদিনই আক্রান্ত ও মৃতের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। এবার জানা গেল, এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের বান্ধবী কিম্বারলি গিলফয়েলে (Kimberly Guilfoyle)। তবে ট্রাম্পের ছেলের শরীরে করোনার জীবাণু পাওয়া যায়নি।

হোয়াইট হাউস সূত্রে খবর, আমেরিকার স্বাধীনতা দিবস উপযাপনের জন্য ডোনাল্ড ট্রাম্প জুনিয়র ও তাঁর প্রেমিকা কিম্বারলি গিলফয়েলে সাউথ ডাকোটায় (South Dakota) গিয়েছিলেন। এর কাছেই অবস্থিত মাউন্ট রাশমোরেতে শনিবার স্ত্রী মেলেনিয়াকে নিয়ে স্বাধীনতা দিবস উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। কিন্তু, তার আগেই খবর পাওয়া যায় ট্রাম্পের প্রচারের জন্য অনুদান সংগ্রহের দায়িত্বে থাকা ট্রাম্প জুনিয়রের প্রেমিকা কিম্বারলি করোনায় আক্রান্ত। তবে তাঁর শরীরে এখনও পর্যন্ত করোনার কোনও উপসর্গ দেখা যায়নি। যদিও এই খবর শোনার পরে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দেননি কিম্বারলি গিলফয়েলে এবং ডোনাল্ড ট্রাম্প জুনিয়র।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় ভূমিকা নিয়ে প্রশ্ন, তদন্তের মুখে পড়ে পদ ছাড়লেন ফ্রান্সের প্রধানমন্ত্রী]

পরে ডোনাল্ড ট্রাম্পের রাজতৈনিক প্রচারের জন্য অর্থ সংগ্রহের দায়িত্বে থাকা কমিটির পক্ষ থেকে জানানো হয়, করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পরেই কিম্বারলিকে আইসোলেশনে পাঠানো হয়েছে। বর্তমানে তিনি ভাল আছেন। তবে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র করোনায় আক্রান্ত নন। তবুও তিনি নিজেকে আইসোলেশনে রেখেছেন এবং সব অনুষ্ঠান বাতিল করেছেন।

প্রসঙ্গত উল্লেখ্য, ক্যালিফোর্নিয়ার গভর্নর গ্যাভিন নিউসোমের প্রাক্তন স্ত্রী কিম্বারলি গিলফয়েলে আগে নিউজ অ্যাঙ্কার হিসেবে কাজ করতেন। ২০১৮ সালে আমেরিকার রাষ্ট্রপতির ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে।

[আরও পড়ুন: বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়াল ১ কোটি ১০ লক্ষের গণ্ডি, আমেরিকায় একদিনে রেকর্ড সংক্রমণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement