BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বরফে খোদাই করা চিরসঙ্গী হওয়ার প্রস্তাব, শিকাগোর প্রেমিককে নিয়ে মাতল নেটদুনিয়া

Published by: Sucheta Sengupta |    Posted: February 23, 2019 7:07 pm|    Updated: February 23, 2019 7:07 pm

Marriage proposal in snow

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের প্রস্তাব তো কতরকম ভাবেই দেওয়া যায়। কে, কতটা রোমান্টিকভাবে প্রেম নিবেদন করছেন, তা দেখে অবশ্যই প্রেমিকের চরিত্র খানিকটা আঁচ করা যায়। যেমন করতে পারলেন শিকাগোর তরুণী পেগি বেকার। প্রবল ঠাণ্ডায় কাঁপতে কাঁপতে ৩৭ তলার অফিস থেকে নিচের দিকে তাকাতেই দেখলেন, নিচের বরফশুভ্র পার্কে কেউ বড় বড় করে লিখে রেখেছেন – ‘ম্যারি মি?’ এমন মনোমুগ্ধকর দৃশ্য দেখে তিনি আর ফেরাতে পারেননি। তখনই জানিয়েছেন, বিয়ের প্রস্তাবে রাজি। প্রেমিকের এই কীর্তি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। নেটিজেন প্রশংসায় মুখর।

[সন্ত্রাসবাদ ইস্যুতে কোণঠাসা ইসলামাবাদ, জইশের সদর দপ্তর দখল পাক পুলিশের]

বরফে ঢেকে রয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রের বহু এলাকা। শিকাগোর ম্যাগি ডেলি পার্কের দিকে তাকালে তা আর পার্ক বলে বোঝা যায় না। মনে হবে পুরু বরফের আস্তরণে মোড়া কোনও সমতলভূমি, পাশে দু-একটা সবুজের হালকা উঁকিঝুঁকি। কিন্তু এই হাড়হিম করা ঠাণ্ডায় ম্যাগি ডেলি পার্কেই যুবক বব লেমপা ফুটিয়ে তুললেন তাঁর প্রতিভা, প্রকাশ করলেন মনের কথা। টানা ৬ ঘণ্টার চেষ্টায় তুষার শরীরে খোদাই করে তিনি লিখলেন, ‘ম্যারি মি।’ ভাবছেন, এটুকু কথা লিখতে এতটা সময় লাগে নাকি? নিশ্চয়ই লাগে ৬ ঘণ্টা। যেখানে অক্ষরের দৈর্ঘ্য, প্রস্থ ৪৫ ফুট বাই ৩১ ফুট। অর্থাৎ শব্দের সাধারণ আকারের তুলনায় প্রায় কয়েকগুণ বড়। কিন্তু কেন এমন বিশালাকারে লিখলেন বব? তিনি জানাচ্ছেন, ‘প্রেমিকা পেগির অফিস সেই ৩৭ তলার ওপরে। সেখান থেকে নিচে উঁকি মারলে, পেগি যাতে আমার এই লেখা দেখতে পায়, তার জন্যই  এত বড় বড় করে লিখলাম। আমি এই ম্যাগি ডেলি পার্কে কতবার এসেছি, শুধু এটা বোঝার জন্য যে কত বড় করে লিখলে তবে পেগি দেখতে পাবে।’ ছবিটি ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়া ভুরি ভুরি প্রশংসা। সকলেই ববের কীর্তিতে মুগ্ধ।

[সীমান্তে দাঁড়িয়ে কয়েকশো পণ্যবোঝাই ট্রাক, চরম আর্থিক সংকটের মুখে পাকিস্তান]

ববের প্রেমিকা পেগি বলছেন, ‘অফিসের অনেকেই ওপর থেকে নিচে কিছু একটা দেখে নিজেদের মধ্যে আলোচনা করছিল। আমি অতটা গুরুত্ব দিইনি। কিন্তু তারপর আমি নিজেও দেখতে গেলাম। প্রথমে বুঝতেই পারিনি যে এটা আমার জন্য বব লিখে রেখেছে। লেখাটা দেখে তো আমি একেবারে বিস্মিত হয়ে গিয়েছি। এটা সত্যিই খুব বড় আর সাহসিকতার ব্যাপার।’ প্রেমিকের এই কীর্তি দেখে তাঁর অন্তরের কথা বুঝতে আর বাকি ছিল না পেগির। এরপর আর ববকে ‘না’ বলতে পারেননি শিকাগোর এই তরুণী। অতএব, শেষমেশ মধুরেণ সমাপয়েৎ। দ্রুতই এই যুগল তাঁদের দাম্পত্য জীবনে প্রবেশ করবে। সাক্ষী থাকবে বরফঢাকা ম্যাগি ডেলি পার্ক। নেটিজেনদের মধ্যে ফিসফাস – গভীর প্রেম একেই বলে!  

snow-proposal chicago

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে