২৬ আষাঢ়  ১৪২৭  শনিবার ১১ জুলাই ২০২০ 

Advertisement

পিপিই’র নিচে স্পষ্ট ফুটে উঠেছে অন্তর্বাস, নার্সের পোশাক দেখে তাজ্জব নেটদুনিয়া

Published by: Sayani Sen |    Posted: May 24, 2020 11:07 pm|    Updated: May 25, 2020 12:38 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়ার্ড ভরতি পুরুষ। তার মাঝে দাঁড়িয়ে রয়েছেন নার্স। পরনে স্বচ্ছ পিপিই। আর ভিতরে শুধুমাত্র অন্তর্বাস। সম্প্রতি এমনই পোশাক পরিহিত নার্সের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যাঁর ছবি দেখে সমালোচনায় মুখর নেটিজেনরা। এভাবে সকলের সামনে আসা তাঁর উচিত হয়নি বলেই দাবি অনেকের।

জানা গিয়েছে, ওই নার্স রাশিয়ার মস্কো থেকে ১০০ মাইল দক্ষিণে টুলা শহরের এক হাসপাতালে কর্মরত। তিনি করোনা আক্রান্ত ওয়ার্ডে মূলত কাজ করেন। তাই তাঁকে সুরক্ষার স্বার্থে পিপিই পরতেই হয়। স্বচ্ছ ওই পিপিইর নিচে তিনি পরেছেন অন্তর্বাস।  হাসপাতালটির একজন রোগী এই ছবিটি তুলেছেন। যা পরে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে বলে দাবি বিভিন্ন সংবাদমাধ্যমের। তবে এ বিষয়ে কিছুই বলেননি ওই নার্স। হাসপাতালটির প্রধানরা প্রথমে দাবি করেন, ওই নার্স অন্তর্বাস পরেছিলেন। কিন্তু পরে দাবি করেন, তিনি গাউনের নিচে ‘সুইমিং স্যুট’ পরেছিলেন। তবে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করলেও নার্সের এমন কাজে হাসপাতাল কর্তৃপক্ষ অত্যন্ত বিরক্ত। ‘অশালীন’ পোশাকের জন্য তাঁকে সাসপেন্ড করা হয়।

[আরও পড়ুন: হাসপাতালের বিছানাই অন্তিম শয্যা! করোনায় মৃতদের জন্য কফিনের অভাব পূরণে অভিনব উদ্যোগ]  

নার্সের ওই পোশাক নিয়ে ইতিমধ্যেই নেটদুনিয়ায় চলছে জোর আলোচনা।  সমালোচনার ঝড় তুলেছেন কেউ কেউ। অনেকেই বলছেন, পোশাক নিজের ইচ্ছামতো পরতেই পারেন তরুণী। তবে কোথায় যাচ্ছেন সেই অনুযায়ী পোশাক না পরলে, তাঁকে ‘অশালীন’ বলে মনে হওয়াটা অস্বাভাবিক কিছুই নয়। অনেকে আবার ওই তরুণীর রুচি নিয়েও প্রশ্ন তুলছেন। ইচ্ছা করে সকলের দৃষ্টি আকর্ষণের জন্য এমন কাজ করেছেন বলেও দাবি করছেন অনেকেই।

[আরও পড়ুন: সম্প্রীতির নিদর্শন, ইদের নমাজের জন্য চার্চের দরজা খুলল জার্মানি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement