Advertisement
Advertisement
US

ফের বন্দুকবাজের তাণ্ডব আমেরিকায়, পুলিশ পৌঁছতেই ভয়ংকর বিস্ফোরণে উড়ল বাড়ি!

বিস্ফোরণের ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

US house explodes minutes after cops warn of man setting off flare gun। Bengali News
Published by: Suchinta Pal Chowdhury
  • Posted:December 5, 2023 11:08 am
  • Updated:December 5, 2023 12:10 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বন্দুকবাজের তাণ্ডব আমেরিকায়। অভিযুক্তকে গ্রেপ্তার করতে গেলে ভয়ংকর বিস্ফোরণে উড়ে গেল বাড়ি! অভিযোগ ওই বাড়ি থেকেই রাস্তার দিকে গুলি চালাচ্ছিল ওই ব্যক্তি। যদিও এই ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। গোটা ঘটনার তদন্ত করছে পুলিশ।

সংবাদ সংস্থা সূত্রে খবর, সোমবার রাতে ভার্জিনিয়ার (Virginia) আর্লিংটনের একটি বাড়িতে ওই ঘটনাটি ঘটে। এদিন এলাকার বাসিন্দাদের সতর্ক করে স্থানীয় পুলিশ সোশাল মিডিয়ায় একটি পোস্ট করে। যেখানে বলা হয়, এক ব্যক্তি আর্লিংটনের এন এডিশন স্ট্রিটের একটি বাড়ি থেকে গুলি চালাচ্ছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে খোঁজখবর শুরু করেছে। সকলে এলাকাটি এড়িয়ে চলুন। এর কিছু সময় পড়েই ভয়ংকর বিস্ফোরণে কেঁপে ওঠে বাড়িটি। যে ঘটনার ভিডিও ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে সোশাল মিডিয়ায়। তবে এখনও পর্যন্ত অভিযুক্ত ব্যক্তির পরিচয় জানা যায়নি। 

Advertisement

[আরও পড়ুন: ইউক্রেন যুদ্ধে নিহত ৬ নেপালি যোদ্ধা, রাশিয়ার কাছে ক্ষতিপূরণ দাবি কাঠমান্ডুর]

বিস্ফোরণের পর পুনরায় একটি পোস্ট করা হয় প্রশাসনের তরফে। গোটা ঘটনার বিবরণ দিয়ে জানানো হয়, গুলি চালানোর ঘটনায় এক ব্যাক্তির বিরুদ্ধে পুলিশের কাছে সার্চ ওয়ারেন্ট ছিল। যার ভিত্তিতে ওই বাড়িতে প্রবেশ করেছিল পুলিশ। তখন পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় ওই অভিযুক্ত। এর পরেই বিস্ফোরণ ঘটে।  বিস্ফোরণের কারণ অনুসন্ধান করা হচ্ছে। তবে এই ঘটনায় হতাহতের খবর নেই। কয়েকজন সামান্য চোট পেয়েছেন। কাউকেই হাসপাতালে নিয়ে যাওয়ার প্রয়োজন হয়নি। গোটা ঘটনার তদন্ত চলছে। স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। বিস্ফোরণের তীব্রতায় ওই বাড়িটির পাশের একটি বড় গাছও ভেঙে পড়ে।

[আরও পড়ুন: আমেরিকার টাকার ভাণ্ডারে টান! ইউক্রেন থেকে মুখ ফেরাচ্ছে ওয়াশিংটন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ