BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ 

Advertisement

স্বাস্থ্য-প্রেম-অর্থযোগ, রাশি অনুযায়ী জেনে নিন এই সপ্তাহটা কেমন কাটবে আপনার?

Published by: Sandipta Bhanja |    Posted: July 12, 2020 9:12 am|    Updated: November 4, 2020 3:57 pm

An Images

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসায়ীদের আয় উপার্জন বৃদ্ধি পেতে পারে। অপ্রয়োজনীয় লগ্নি এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের প্ররোচনায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। পরিবারে শান্তিশৃঙ্খলা বজায় রাখতে উদ্যোগী হওয়া প্রয়োজন। সন্তানের উচ্চশিক্ষায় সন্তোষজনক অগ্রগতি।

 
বৃষ
taurus

গত সপ্তাহের তুলনায় এই সপ্তাহে উপার্জন কিছু ভাল হবে। ব‌্যবসায়ীগণের পক্ষে মাত্রাতিরিক্ত ঝুঁকি নেওয়ার প্রবণতা ত‌্যাগ করতে হবে। সংসারে ক্ষুদ্র স্বার্থের জন‌্য বড় কোনও ঝামেলায় জড়িয়ে পড়বেন না। পত্নীভাগ্যে এ সপ্তাহে ধনলাভের আশা অমূলক নয়। পিতামাতার স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

 
মিথুন

jemini

এই সপ্তাহটিতে এই রাশির জাতক-জাতিকাদের শরীর-স্বাস্থ‌্য খুব ভাল না থাকলেও মোটামুটি থাকবে। উপার্জনের তুলনায় ব‌্যয়ের চাপ ক্রমশ বাড়তে পারে। ইট-বালি-সিমেন্ট-লোহা প্রভৃতি ব‌্যবসায় ভাল লাভের আশা করতে পারেন। সন্তানের আচরণে দাম্পত‌্য কলহ বৃদ্ধি পেতে পারে।

কর্কট

cancer

অর্থোপার্জন ভাল হবে তবে ব‌্যয়ের দিকে লক্ষ‌্য রাখা দরকার। ব‌্যবসায়ীদের পড়ে থাকা ন‌্যায‌্য পাওনা আদায় হবে। বিদ‌্যার্থীদের পক্ষে সপ্তাহটি বাধাবহুল। অমনোযোগিতার জন‌্য বিদ‌্যালাভে বিঘ্ন ঘটতে পারে। সপ্তাহান্তে কোনও কিছুর প্রাপ্তির সুখবর পেতে পারেন।

 
সিংহ

leo

কর্মস্থলে প্রতিকূল পরিবেশের ফলে মানসিক চাপ বাড়বে। নতুন বাহন ক্রয়ের জন‌্য অর্থের সংস্থান হতে পারে। বন্ধুবেশী গোপন শত্রুর থেকে নিজেকে দূরে সরিয়ে রাখুন। স্বামী-স্ত্রীর যৌথ উদ্যোগে নতুন ব‌্যবসায় শ্রীবৃদ্ধি। পথে-ঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন।

 

কন্যা

virgo

শ্রম, অধ‌্যবসায় ও দক্ষতার দ্বারা ব‌্যবসায় শ্রীবৃদ্ধি ঘটবে। মাত্রাছাড়া রক্ষণশীল মনোভাব সংসারে অশান্তি ডেকে আনতে পারে। সন্তানদের মনের ভাব বোঝার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে অকারণ বিতর্ক-বিবাদ এড়িয়ে চলুন। স্বাধীন কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের অর্থাগম ভালই হবে।

 
তুলা

libra

ভাল কাজের জন‌্য কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পেতে পারে। পিতার স্বাস্থ‌্যহানির ফলে মনোকষ্ট বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে কোনও কাজে সাহসের পরিচয় দিয়ে সামাজিক প্রতিষ্ঠা লাভ সম্ভব। ব‌্যবসায়ীদের বহুদিন ধরে চলা কোনও সমস‌্যার সমাধান পেতে পারেন। পেটের সমস‌্যার সমাধান।

 
বৃশ্চিক

scorpio

সন্তানদের বিদ‌্যাচর্চায় শুভ পরিবর্তন আসতে পারে। লটারি বা ফাটকা থেকে কিছু বাড়তি আয় সপ্তাহের মধ‌্যভাগে সম্ভব। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব‌্যক্তির হস্তক্ষেপ বড় বিপদ থেকে উদ্ধার পাবেন। অংশীদারির ব‌্যবসায় অংশীদারির সঙ্গে ব‌্যবসা সংক্রান্ত মনোমালিন্যে ফল খারাপ দিকে যেতে পারে। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে জটিলতা বৃদ্ধি পাবে।

 
ধনু

saggetarius

সপ্তাহের প্রারম্ভে নিজের চেষ্টায় প্রচুর অর্থ আয় করতে পারবেন। চাকরির জন‌্য ভাল যোগাযোগ হওয়ায় আনন্দ। সামাজিক অনুষ্ঠানে বাড়তি লোক সমাগম এড়িয়ে চলুন। পৈতৃক সম্পত্তি নিয়ে ভ্রাতার সঙ্গে মনোমালিন‌্য বহুদূর গড়াতে পারে। পেটের গন্ডগোলে কষ্ট পেতে পারেন।

 
মকর

capricorn

কর্মপ্রার্থীরা নতুন উদ‌্যমে ব‌্যবসা করার চেষ্টা করুন সাফল‌্য আসবেই। বয়স্ক ব‌্যক্তিরা শরীর ও স্বাস্থ্যের দিকে নজর দিন। দূরভ্রমণের ক্ষেত্রে যাত্রা পরিহার করুন। দূর আত্মীয়ের দ্বারা হঠাৎ অর্থলাভ হতে পারে। মানসিক ক্রোধ সম্বরণ করতে না পারলে বড় কোনও বিপদের আশঙ্কা লক্ষ‌্য করা যায়।

 
কুম্ভ

aquarius

কর্মক্ষেত্রে নিজের প্রভাব বজায় থাকলেও আর্থিক পাওনা আদায়ে বিলম্ব হতে পারে। প্রেমজ ব‌্যাপারে জটিলতা বৃদ্ধি পেতে পারে। এই সপ্তাহে আর্থিক লেনদেন সংক্রান্ত ব‌্যাপারে সতর্কভাবে এগনো প্রয়োজন। সন্তানের খেলাধুলায় বিশেষ সাফল‌্য আপনাকে আনন্দিত করবে।

 
মীন

pisces

অংশীদারি ব‌্যবসায় অংশীদারদের মধ্যে সুসম্পর্কের ফলে ব‌্যবসায় শ্রীবৃদ্ধি ও উন্নতি সম্ভব। পিতার সঙ্গে মনোমালিন্যের ফলে পৈতৃক সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা লক্ষ‌্য করা যায়, বহুদিনের পুরনো কোনও বন্ধুর সঙ্গে নতুনভাবে যোগাযোগ সৃষ্টি হতে পারে।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement