BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

২৫ সেপ্টেম্বর-১ অক্টোবরের Horoscope: কেমন কাটবে পুজোর আগের কটাদিন? জেনে নিন রাশিফল

Published by: Sayani Sen |    Posted: September 25, 2022 9:19 am|    Updated: September 25, 2022 9:19 am

Check your weekly horoscope from 25th September to 1st October, 2022 । Sangbad Pratidin

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1ব‌্যয়বহুল সপ্তাহ। উপার্জন অপেক্ষা খরচ বেশি হওয়ার ফলে সঞ্চয়ে টান পড়তে পারে। গোপন শত্রুর ব‌্যাপারে সাবধানে থাকুন। ব‌্যবসায় কর্মচারীর অসততার জন‌্য লোকসান বৃদ্ধি। হঠাৎ করে বড় বিনিয়োগে হাত দেবেন না। শেয়ারে বা লটারিতে লোকসান বাড়তে পারে। ভাইয়ের বিবাহ নিয়ে আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সপ্তাহের শেষে রোজগার বৃদ্ধির সম্ভাবনা থাকবে।

বৃষ

taurusসপ্তাহের শুরুতে ব‌্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ‌্য খুব একটা ভাল নয়। নিজের উদাসীনতার জন‌্য ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অযথা চিন্তা করবেন না। বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। পারিবারিক ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য বাড়তি বিনিয়োগ করতে হতে পারে। অত‌্যধিক লোভ সম্বরণ করুন। না হলে আগামিদিনে বিপদে পড়তে পারেন।

মিথুন

jemini

গত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহে কর্মক্ষেত্রে চাপ কম থাকবে। আর্থিকভাবে লাভবান হওয়ার সুযোগ আসতে পারে। নব-বিবাহিতদের স্ত্রীর সঙ্গে ছোটখাটো সমস‌্যা লেগেই থাকবে। অন্যের কথায় সম্পর্ক ভাঙবার চেষ্টা করবেন না। ডাক্তার, ইঞ্জিনিয়ার ও আইনজ্ঞদের জন‌্য সপ্তাহটি শুভ। বয়স্কদের বাতজ বেদনায় কষ্ট বৃদ্ধি।

কর্কট

cancerসপ্তাহটি ভালমন্দ মিশিয়ে চলবে। নতুন যোগাযোগে কর্মোন্নতি। নিজের শরীরের প্রতি যত্নবান হোন। চল্লিশোর্ধ্ব জাতক-জাতিকারা নিয়মিত চিকিৎসকের পরামর্শ নেবেন। কর্মক্ষেত্রে ও পারিবারিক জীবনে নিজের মতামত অন্যের উপর চাপিয়ে দেবেন না। পুরনো বন্ধুর সঙ্গে অর্থকরী বিবাদের ফলে সম্পর্ক নষ্ট হতে পারে।

সিংহ

leo

ব‌্যবসায় সাময়িকভাবে মন্দাভাব চললেও আত্মবিশ্বাস হারাবেন না। নতুন উদ‌্যম নিয়ে কাজ শুরু করুন। বিলাসবহুল জীবনযাত্রা সাময়িক আরাম দিলেও ভবিষ‌্যতে সমস‌্যায় ফেলতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে শ্বশুরকুল থেকে কিছু স্থাবর সম্পত্তি পেতে পারেন। বিবাহে ইচ্ছুক জাতক-জাতিকার এই সপ্তাহে বিবাহে অগ্রসর না হওয়াই ভাল। সন্তানের অন‌্যায় আচার-আচরণ মনোবেদনার কারণ হতে পারে।

কন্যা

virgo

বর্তমান সময়ে কিছু সমস‌্যার সম্মুখীন হতে পারেন। এই সময় আর্থিক অবস্থার উন্নতি হলেও অতিরিক্ত ব‌্যয়ভারের জন‌্য সমস‌্যায় পড়তে পারেন। কর্মক্ষেত্রে বাড়তি পরিশ্রম করলেও উন্নতির আশা এই সময় করবেন না। বড় ভাইয়ের ব‌্যবহারে কষ্ট পেতে পারেন। দ্বিচক্রযানের চালকরা খুবই সাবধানে গাড়ি চালান। এই সময় দুর্ঘটনার যোগ লক্ষ‌্য করা যায়।

তুলা

leo

শরীর নিয়ে সাবধান হোন। ছোটখাটো সমস‌্যায়ও চিকিৎসকের পরামর্শ অবশ‌্যই নেবেন। ব‌্যবসায়ীরা এই সপ্তাহে কিছুটা চাপে থাকবেন। সন্তানের চিকিৎসার জন‌্য খরচ বাড়তে পারে। নিজের জমি-জায়গা ও সম্পত্তির উপর নজর রাখুন। আত্মীয়-স্বজনরা ঠকিয়ে নেওয়ার চেষ্টা করবে। বয়স্ক জাতক-জাতিকারা আধ‌্যাত্মিক কাজকর্মে নিজেকে নিয়োজিত করুন।

বৃশ্চিক

scorpio

এই সপ্তাহে রোজগার বৃদ্ধির সম্ভাবনা থাকলেও খরচ হ্রাস করার চেষ্টা করুন। সন্তানের প্রণয়মূলক বিবাহের সম্ভাবনা আছে। পিতামাতার একাকীত্বের জন‌্য ভ্রমণে বেরিয়ে পড়তে পারেন। এই সময় চলাফেরায় সতর্ক থাকতে হবে। স্ত্রীর কর্মক্ষেত্রে ছোটখাটো বাধার সম্মুখীন হতে পারেন। ব‌্যবসায়ীরা ঋণের বোঝা কম করার চেষ্টা করুন। চাষাবাদের ক্ষেত্রে প্রাকৃতিক দুর্যোগের আগে ফসল তোলার চেষ্টা করুন।

ধনু

saggetariusগ্রহ সন্নিবেশ অনুযায়ী এই রাশির জাতক-জাতিকাদের ভাগ‌্য সুপ্রসন্ন থাকবে। কর্মক্ষেত্রে বাধাবিঘ্ন অতিক্রম করে এগিয়ে যেতে পারবেন। সন্তানের উচ্চশিক্ষায় সাফল্যের জন‌্য বহুলাংশে চিন্তামুক্ত হবেন। ভাইবোনদের প্রতি কর্তব‌্য করলেও তাদের কাছ থেকে ভাল ব‌্যবহার পাবেন না। সপ্তাহের শেষে কোনও জ্ঞানী ব‌্যক্তির সান্নিধ্যে জীবনে বড় পরিবর্তন আসতে পারে।

মকর

capricorn

বর্তমান সময়টি আপনার ভালই যাবে। উত্তরাধিকার সূত্রে স্থাবর সম্পত্তি ও টাকাপয়সা হাতে আসতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তায় থাকতে পারেন। হৃদরোগীদের এই সময় খুব সাবধানে থাকতে হবে। কর্মপ্রার্থীরা আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। বন্ধু-বান্ধবের কাছে নিজের দুর্বলতা প্রকাশ করবেন না। আপনার সরলতার সুযোগ নিয়ে পরিবারে কেউ কেউ সম্পত্তি থেকে বঞ্চিত করার চেষ্টা করবে।

কুম্ভ

aquariusএই সপ্তাহে আয়ব‌্যয়ের সমতা ঠিক থাকবে না। সংসারে সুখশান্তি বজায় থাকবে। কর্মক্ষেত্রে আপনি আপনার ব‌্যবহারে সহকর্মীদের মন জয় করতে পারবেন। পরিবারে মিথ‌্যা প্রতিশ্রুতি দিয়ে তাঁদের আশাভঙ্গ করবেন না। পুরনো বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যেতে পারে। অংশীদারী ব‌্যবসায় কিছু সমস‌্যা দেখা দিতে পারে।

মীন

pisces

এই রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ‌্য মোটামুটি ভালই থাকবে। এই সময় পুরনো রোগভোগের হাত থেকে নিষ্কৃতি পাবেন। প্রেমের সম্পর্কে সন্দেহ ও অবিশ্বাসের জন‌্য সম্পর্ক ভেঙে যেতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভাল করুন। শেয়ার বা লটারিতে কিছু অর্থ হাতে আসতে পারে। সপ্তাহের শেষে হঠাৎ কোনও খবরে বিচলিত হয়ে পড়তে পারেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে