১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

০১ -০৭ মের Horoscope: কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর ঠিক থাকবে তো? জানুন রাশিফল

Published by: Suparna Majumder |    Posted: May 1, 2022 12:01 pm|    Updated: May 1, 2022 3:13 pm

Here are weekly horoscope from 1st to 7th May, 2022 । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1আয়-ব‌্যয়ের সমতা রাখা কঠিন হবে সপ্তাহের শুরুতে। মাতৃকুল বা শ্বশুরকুল থেকে হঠাৎ কোনও সম্পত্তি পাওয়ার সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। অনিদ্রাজনিত রোগকে অবহেলা করবেন না। চল্লিশোর্ধ্ব জাতক-জাতিকারা হৃদরোগে আক্রান্ত হতে পারেন। সপ্তাহের মধ‌্যভাগে কোনও বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। প্রতিবেশীর সঙ্গে বাক্-বিতণ্ডায় জড়িয়ে পড়বেন না।

বৃষ

taurus

গত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহে উপার্জন বৃদ্ধি পাবে। ঝুঁকিপূর্ণ কাজ এই সময় এড়িয়ে চলুন। সন্তানের কর্মক্ষেত্রে পদোন্নতির সংবাদে মানসিক শান্তি। অন্যের কথায় প্ররোচিত হয়ে কোনও ভুল সিদ্ধান্ত নিয়ে নেবেন না। ক্ষুদ্র ব‌্যবসায়ীদের স্ত্রীর প্রচেষ্টায় ব‌্যবসায় উন্নতি ঘটানো সম্ভব। চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন।

মিথুন

jemini

সপ্তাহের শুরুতে বাধা-বিঘ্ন সাময়িক থাকলেও সময়ের সঙ্গে সঙ্গে কেটে যাওয়ার সম্ভাবনা প্রবল। বহুদিনের কোনও আশা এই সময় পূরণ হতে পারে। জমি-বাড়ি ক্রয়ের আগে আইনজ্ঞকে দিয়ে কাগজপত্র পরীক্ষা করে নেবেন। ডাক্তারি ও ইঞ্জিনিয়ারিং পাঠরত শিক্ষার্থীরা তাঁদের সাফল‌্য ধরে রাখতে পারবেন।

কর্কট

cancer

গ্রহ সন্নিবেশ অনুযায়ী এই রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতির জন‌্য অধিক পরিশ্রম করতে হবে। পরিবারে কারও অসুস্থতার জন‌্য অতিরিক্ত ব‌্যয় হতে পারে। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মনোমালিন‌্য থাকলেও মুখে তা প্রকাশ করবেন না। কন‌্যাসন্তানের প্রেম-ঘটিত বিবাহ নিয়ে পরিবারে অশান্তি। কোনও গুরুজন ব‌্যক্তির সহযোগিতা ও পরামর্শে প্রতিকূল পরিবেশ কাটিয়ে উঠতে পারবেন।

সিংহ

leo

এই সপ্তাহে ব‌্যবসায়ীদের খুব ভাল আয়ের সুযোগ আসবে। পুরনো পাওনা টাকা এই সময় উদ্ধার হতে পারে। কর্মক্ষেত্রে চলা বাধাবিঘ্ন এই সময় কেটে যাবে। শিল্পী, গায়ক, সুরকার ও অভিনেতারা তাঁদের কাজের সাফল‌্য সমাজে তুলে ধরতে পারবেন। বিদ‌্যার্থীদের পরীক্ষার ফল ভাল করার জন‌্য অতিরিক্ত পরিশ্রম করতে হবে।

কন্যা

virgo

উচ্চশিক্ষায় যুক্ত ছাত্রছাত্রীদের আশানুরূপ উন্নতির সুযোগ আসবে। সম্ভাব‌্য ক্ষেত্রে বিদেশে‌ও উচ্চশিক্ষার জন‌্য যেতে হতে পারে। শেয়ার বা লটারিতে অর্থপ্রাপ্তির সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। স্ত্রীর শারীরিক সমস‌্যার জন‌্য মানসিক চাঞ্চল্য বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষে কর্মপ্রার্থীদের কর্মলাভের সুযোগ আসবে। নববিবাহিতদের দাম্পত‌্য ক্ষেত্রে সাময়িক কিছু সমস‌্যা সৃষ্টি হতে পারে।

তুলা

leo

পরিবারে সবসময় সুখ-শান্তি বিরাজ করবে। আয় অপেক্ষা ব‌্যয় কম হওয়ার ফলে সঞ্চয়ের দিকে মন দিন। প্রতিদ্বন্দ্বী ব‌্যবসায়ীদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। নতুন সম্পত্তি কেনার ব‌্যাপারে মনস্থির করলেও বন্ধুবেশী প্রতারকের পাল্লায় পড়তে পারেন। সন্তানের বিবাহ নিয়ে পরিবারে অশান্তি।

বৃশ্চিক

scorpio

বিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহে আয় উপার্জন ভালই হবে। তবে অতিরিক্ত খরচের জন‌্য হাতে অর্থ নাও থাকতে পারে। ব‌্যবসায়ীরা বড় বিনিয়োগ করার আগে সঠিক পরিকল্পনা তৈরি করুন। বিদ‌্যায় অনীহা ও অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল খুব একটা ভাল হবে না। বন্ধু-বান্ধবের কথায় অসৎ উপায়ে উপার্জন করতে যাবেন না।

ধনু

saggetarius

কর্মক্ষেত্রে আপনার কাজের সুবাদে উন্নতি। এই সময় মান-সম্মানও বৃদ্ধি পাবে। ভাই-বোনদের প্রতি কর্তব‌্য করলেও আপনার অসময়ে তাদের কাউকে পাশে পাবেন না। নতুন ব‌্যবসা শুরু করার ক্ষেত্রে সময়টি শুভ হলেও পরিবারের পরামর্শ অবশ‌্যই নেবেন। সন্তানদের
প্রতি আবেগ প্রসূত হয়ে অতিরিক্ত অর্থ দেবেন না।

মকর

capricorn

সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসায় সাফল্য না পেলেও ভেঙে পড়বেন না। আগামী দিনে সাফল‌্য অবশ‌্যই ধরা দেবে। এই সপ্তাহে কোনও বড় লগ্নি করবেন না। বাবা-মার একাকীত্বে তাঁদের সঙ্গে কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। স্ত্রীর কর্মক্ষেত্রে গোলযোগ সৃষ্টি হতে পারে। পরিবারের সঙ্গে ভ্রমণে গিয়ে বিড়ম্বনায় পড়তে পারেন। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন।

কুম্ভ

aquarius

এই সপ্তাহে আয়-ব‌্যয়ের সমতা রাখা কঠিন হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন না। কর্মপ্রার্থীরা আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। পরিবারে শুভ অনুষ্ঠান হতে পারে। দাম্পত‌্য জীবনে মাধ‌ুর্য‌ থাকবে। জমি-জমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। পরিবারে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না।

মীন

pisces

জীবনে নতুন বন্ধু আসতে পারে। কর্মক্ষেত্রে কোনও মহিলার ছলচাতুরিতে আপনার সুনাম নষ্ট হতে পারে। স্ত্রী বা পরিবারকে মিথ‌্যা প্রতিশ্রুতি দিয়ে তাঁদের অাশাভঙ্গ করবেন না। অর্থই জীবনের মূলমন্ত্র হলেও অর্থ উপার্জনের জন‌্য ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক শান্তির জন‌্য পূজা-পাঠে মন দিন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে