BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

শরীর-প্রেম-অর্থযোগ, রাশি অনুযায়ী জেনে নিন এই সপ্তাহে কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: June 21, 2020 1:37 pm|    Updated: June 21, 2020 1:37 pm

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

পারিপার্শ্বিক পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। কর্মক্ষেত্রে ঈর্ষাকাতর সহকর্মীকে এড়িয়ে চলুন। ব‌্যবসাক্ষেত্রে নতুন উদ‌্যম ও সফল পরিকল্পনার ফলে অভাবিত সাফল্যের যোগ লক্ষ‌্য করা যায়। কর্মপ্রার্থীদের স্বনিযুক্তি প্রকল্পে কর্মসংস্থানের সুযোগ লক্ষ‌্য করা যায়।

 
বৃষ
taurus

ভাগ্যের উপর ছেড়ে না দিয়ে নতুন উদ‌্যমে কর্মজীবন শুরু করুন। সাফল‌্য আসবেই। স্বামী-স্ত্রী ও সন্তানদের প্রচেষ্টায় ব‌্যবসায় সাফল্যের যোগ লক্ষ‌্য করা যায়। বহুদিন পড়ে থাকা পাওনা অর্থ ফেরত পাওয়ার যোগ আছে। নিজের শরীরের প্রতি নজর দিন।

 
মিথুন

jemini

কথাবার্তা ও আচরণের সংযমের অভাবে কর্মক্ষেত্রে গোলযোগ হতে পারে। সন্তানের বিয়ের যোগাযোগ ভেস্তে যাওয়ায় মানসিক হতাশা বৃদ্ধি পাবে। এই রাশির জাতিকাদের সপ্তাহের মধ‌্যভাগে নামী সংস্থায় কাজের সুযোগ আসতে পারে।

কর্কট

cancer

পিতামাতার শারীরিক অসুস্থতার খবরে মানসিক উদ্বেগ বৃদ্ধি পাবে। সন্তানদের পড়াশোনা ও পরীক্ষার ফলাফল ভালই হবে। এই রাশির জাতক-জাতিকাদের হঠাৎ রেগে যাওয়ার প্রবণতা লক্ষ‌্য করা যায়। এই সময় কোনও হঠকারী সিদ্ধান্ত নেবেন না।

 
সিংহ

leo

ভাই, বোন, আত্মীয়দের সঙ্গে সৌজন‌্য বজায় রেখে পারিবারিক সম্পর্ক দৃঢ় করুন। বেকারদের নতুন কর্মলাভের যোগ রয়েছে। পেশাদারদের রোজগার বৃদ্ধি ও নতুন নতুন যোগাযোগ অর্থাগমের পথ দেখাবে। চাকরিজীবীদের পদোন্নতি ও স্থানান্তরে বদলির আদেশ আসতে পারে।

 

কন্যা

virgo

সপ্তাহের প্রারম্ভে এই রাশির জাতক-জাতিকাদের উপার্জন ভাল হলেও ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়। যাঁরা স্বাধীন পেশার সঙ্গে যুক্ত আছেন বা নতুন ব‌্যবসা করতে চান তাঁদের পক্ষেও সময়টি শুভ। কোনও ব‌্যাপারে মানসিক উৎকণ্ঠার জন‌্য রক্তচাপ ও রক্তে শর্করা বৃদ্ধি হতে পারে।

 
তুলা

libra

সপ্তাহের প্রারম্ভে আর্থিক সচ্ছলতা বৃদ্ধি পাবে। এই সময় সঞ্চয়ের দিকে দৃষ্টি রাখুন। নিকট আত্মীয় বা বন্ধুবান্ধব দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা আছে। সন্তানের বিদ‌্যাশিক্ষায় সন্তোষজনক অগ্রগতিতে আপনার মানসিক ভার লাঘব হতে পারে। সপ্তাহের অন্তভাগে বাতজ বেদনা ও পেটের সমস‌্যায় কষ্ট পেতে পারেন।

 
বৃশ্চিক

scorpio

চাকরিজীবীদের সপ্তাহের শুরুতে আর্থিক উন্নতির সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায়ীদের অতিরিক্ত মুনাফার লোভে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। দাম্পত‌্য জীবনে মনোমালিন‌্য সন্তানের উপর প্রভাব বিস্তার করতে পারে। সংসারে বাবা, মায়ের প্রতি কর্তব‌্য পালন করলেও তাঁরা খুব একটা সহানুভূতিশীল হবেন না।

 
ধনু

saggetarius

পৈত্রিক সম্পত্তি নিয়ে শত্রুতা বড় ধরনের ক্ষতি করতে পারে। এ ব‌্যাপারে আগে থেকে সতর্কতা অবলম্বন করুন। চাকরিজীবীদের চাকরিক্ষেত্রে বাধাবিঘ্ন সত্ত্বেও উন্নতির সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। সপ্তাহের অন্তভাগে পত্নীর শারীরিক পরিস্থিতি উদ্বেগের কারণ হতে পারে।

 
মকর

capricorn

পারিপার্শ্বিক কারণে মানসিক চাপে থাকতে পারেন। পারিবারিক দিক অনুকূল ও স্ত্রীর বুদ্ধির দ্বারা পারিবারিক কোনও সমস‌্যার সমাধান হতে পারে। সন্তানের কৃতিত্বে আপনার মান-যশ বৃদ্ধি পেতে পারে। সপ্তাহান্তে আঘাতজনিত কারণে শয‌্যাশায়ী হওয়ার আশঙ্কা রয়েছে।

 
কুম্ভ

aquarius

ব‌্যবসায়ীদের সময়টি শুভ। বৃহৎ শিল্পপ্রতিষ্ঠানে নিযুক্ত ব‌্যক্তিদের পদোন্নতি হওয়ার সম্ভাবনা আছে। সন্তানদের লেখাপড়ায় বাড়তি দৃষ্টি দেওয়া প্রয়োজন। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও তারা সে কাজে সফল হবে না। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

 
মীন

pisces

ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা এই  সময় অতিরিক্ত অর্থলাভ করতে পারবেন। ঋণ পরিশোধ করার চেষ্টা করুন। সন্তানাদি উচ্চতর বিদ‌্যার্জন ও গবেষণার কাজে বিদেশ ভ্রমণ করতে পারেন। অংশীদারের কারসাজিতে অংশীদারী ব‌্যবসায় মন্দাভাব আসতে পারে। রাস্তাঘাটে বড় কোনও দুর্ঘটনায় জড়িয়ে পড়তে পারেন।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement