৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

২৪-৩০ জুলাইয়ের Horoscope: ঋণের বোঝা ঘাড়ে চাপতে পারে এই রাশির জাতকদের, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: July 24, 2022 9:34 am|    Updated: July 24, 2022 9:35 am

Here are weekly horoscope from 24th to 30th July, 2022 । Sangbad Pratidin

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1এই সপ্তাহে মানসিক চাপ এবং উত্তেজনা থাকবে। ব‌্যবসায়ীরা ঋণ নেওয়ার প্রবণতা থেকে দূরে থাকুন। পুরনো মামলার রায় আপনার অনুকূলে থাকবে। তবে গোপন শত্রুর থেকে সাবধানে থাকবেন। অভিনেতা, অভিনেত্রী ও নাট‌্যকর্মীদের জন‌্য সময়টি শুভ। কর্মসূত্রে অন‌্য শহরে বদলি হতে পারেন। সন্তানদের পড়াশোনার সঙ্গে সঙ্গে খেলাধুলায় উৎসাহ দিন। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে ছোটখাটো ভুল বোঝাবুঝি থাকবে।

বৃষ

taurusব‌্যবসায়ীদের জন‌্য সপ্তাহটি লাভজনক। এইসময় অতিরিক্ত মুনাফা ঘরে আসতে পারে। পারিবারিক অনুষ্ঠান ঘিরে অশান্তি। মাথা ঠান্ডা রেখে কাজ করার চেষ্টা করুন। সন্তানের প্রতি আবেগতাড়িত হয়ে কোনও ভুল সিদ্ধান্ত নিতে পারেন। ক্ষুদ্র ও প্রান্তিক চাষিরা প্রাকৃতিক দুর্যোগ থেকে ফসল বাঁচানোর চেষ্টা করুন। কর্মক্ষেত্রে কিছু সমস‌্যা দেখা দিতে পারে। তবে নিজের বুদ্ধিমত্তায় সমস‌্যা থেকে বেরিয়ে আসতে পারবেন।

মিথুন

jemini

খুবই আনন্দময় সপ্তাহ। এই সপ্তাহে ভাগ‌্য সুপ্রসন্ন থাকবে। বিবিধ উপায়ে হাতে টাকা-পয়সা আসতে পারে। ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ে মন দেওয়া প্রয়োজন। ব‌্যবসায় অনিশ্চয়তা থাকবে। তাই বলে হাল ছাড়বেন না। পিতামাতার শরীর মোটের উপর খুব একটা ভাল থাকবে না। বাড়ি থেকে কোনও মূল‌্যবান দ্রব‌্য চুরি বা হারিয়ে যেতে পারে। পরিবারের মানসিক অবসাদ লাঘবের জন‌্য ছোটখাটো ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

কর্কট

cancerকর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রম করলেও সেই হিসাবে পারিশ্রমিক পাবেন না। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও খুব একটা ফলপ্রসূ হবেন না। সম্পত্তি ক্রয়-বিক্রয়ের জন‌্য সময়টি শুভ নয়। অতিরিক্ত ক্রোধের জন‌্য আপনি বিপদে পড়তে পারেন। নিজের গোপন কথা বন্ধুবান্ধবদের কাছে প্রকাশ করতে যাবেন না। সন্তানের উচ্চশিক্ষায় সাফল্যের জন‌্য মানসিক শান্তি। সপ্তাহের শেষে শেয়ার বা বিমায় কম-বেশি প্রাপ্তিযোগ লক্ষ‌্য করা যায়।

সিংহ

leo

সপ্তাহের শুরুতে ঝুঁকিপূর্ণ কাজ থেকে বিরত থাকুন। এই সময় হঠাৎ প্রাপ্তিযোগ লক্ষ‌্য করা যায়, বিদ‌্যার্থীদের ক্ষেত্রে সময়টি শুভ। উচ্চশিক্ষায় সাফল্যের জন‌্য বিদেশে কর্মসংস্থানের সুযোগ। এই রাশির জাতক-জাতিকারা অবশ‌্যই নিজের স্বাস্থ্যের দিকে সজাগ থাকবেন। সপ্তাহের মধ‌্যভাগে হঠাৎ কোনও খবরে মানসিক চঞ্চলতা বৃদ্ধি পেতে পারে।

কন্যা

virgo

এই সপ্তাহে কোনও বড় লগ্নি করবেন না। আত্মীয়স্বজনদের বিপদে আপনি তাদের উপকারে লাগেন ঠিকই। তবে আপনার বিপদে তাঁদের কাউকে পাশে পাবেন না। সন্তানের বিবাহ নিয়ে আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। বড় ভাইয়ের ব‌্যবহারে কষ্ট পেতে পারেন। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে। সপ্তাহের মধ‌্যভাগে নতুন যানবাহন কেনার সুযোগ আসবে। জীবনে নতুন বন্ধু আসতে পারে।

তুলা

leo

সপ্তাহের শুরুতে এই রাশির জাতক-জাতিকাদের পদোন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের জন‌্য সময়টি শুভ। ব‌্যবসায়ীদের পুরনো টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা। অবিবাহিতরা নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। আবেগের বশে কোনও সিদ্ধান্ত নিয়ে ফেলবেন না। পুত্রসন্তানের বন্ধুবান্ধবরা খুব একটা সুখকর হবে না। তারা আপনার সন্তানকে অসামাজিক কাজকর্মে জড়িয়ে ফেলতে পারে।

বৃশ্চিক

scorpio

ছোটখাটো শারীরিক ভোগান্তিতে কষ্ট পেতে পারেন। সন্তানের নতুন চাকরির সুযোগ আসবে। ব‌্যবসায়ীরা প্রতিদ্বন্দ্বী ব‌্যবসায়ীদের সঙ্গে মনোমালিন্যে  জড়াবেন না। কর্মক্ষেত্রে গোপন শত্রুর কলকাঠিতে পদোন্নতি আটকে যেতে পারে। লটারি বা শেয়ারে এই সময় কোনও বিনিয়োগ করবেন না। কৃষিকার্যে‌র সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা এই সময় ফসলের দাম ভালই পাবেন।

ধনু

saggetarius

এই সপ্তাহে রোজগার বৃদ্ধির সম্ভাবনা। ব‌্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ‌্য খুব একটা ভাল নয়। পারিবারিক সম্পত্তি নিয়ে বাবা-মার সঙ্গে মতান্তর হতে পারে। পরিবহণ ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যবসায়ীদের সময় খুব একটা ভাল যাবে না। স্ত্রীর চোখের সমস‌্যার জন‌্য অর্থব‌্যয় হতে পারে। বয়ঃসন্ধির সন্তানের দিকে নজর রাখুন।

মকর

capricorn

ভাগ্যের ওঠাপড়া চলতেই থাকবে। কর্মস্থলে ও সামাজিক জীবনে বাকবিতণ্ডা এড়িয়ে চলুন। নিজের উদাসীনতা ও অবহেলার জন‌্য ব‌্যবসার অগ্রগতি আটকে যেতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। দ্বিচক্রযান চালান এমন ব‌্যক্তি যে কোনও সময় দুর্ঘটনার কবলে পড়তে পারেন। বয়স্করা বাতের সমস‌্যায় কষ্ট পেতে পারেন।

কুম্ভ

aquariusঅর্থ ও কর্মের দিক থেকে সপ্তাহটি খুবই শুভ। কর্মক্ষেত্রে শুভ যোগাযোগ বৃদ্ধি পাবে। পারিবারিক সম্পর্ক ক্রমশ ভাল হবে। নববিবাহিতদের দাম্পত‌্য সুখের একটু হলেও অভাব থাকবে। ভাইবোনদের কাছ থেকে আপনার ভালবাসা ও আন্তরিকতার দাম পাবেন না। গৃহে এই সময় শুভ কর্মের যোগ লক্ষ‌্য করা যায়। অকারণে কর্মক্ষেত্রে মাথা গরম করবেন না।

মীন

pisces

পরিবারকে সুখে রাখতে গিয়ে সাধ্যের অতীত খরচ করার ফলে ঋণগ্রস্ত হয়ে পড়তে পারেন। ব‌্যবসায়ীদের এই সময় মন্দাভাব চললেও আগামী দিনে ভালই মুনাফা আসবে। নতুন গৃহনির্মাণ বা ফ্ল‌্যাট কেনার ক্ষেত্রে আইনি সমস‌্যা দেখা দিতে পারে। বাইরের ঝামেলায় নিজেকে জড়াবেন না। বাবা বা মা কোনও একজনের অসুস্থতার জন‌্য মানসিক দুশ্চিন্তা।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে