BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভাল নাকি মন্দ? রাশি অনুযায়ী জেনে নিন চলতি সপ্তাহে কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: July 5, 2020 10:15 am|    Updated: November 5, 2020 3:02 pm

Here are your weekly horoscope, check predictions for all zodiac signs

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে আশাতীত সাফল‌্য লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায়ীদের পক্ষে সপ্তাহটি যথেষ্ট চাপের থাকলেও সপ্তাহান্তে দুর্ভোগ কেটে যেতে পারে। পুরনো মামলা-মোকদ্দমায় মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। বিবাহযোগ‌্য পাত্র-পাত্রীদের নতুন যোগ লক্ষ‌্য করা যায়।

 
বৃষ
taurus

এই রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহটিতে যথেষ্ট সাবধানে থাকবেন। বড় কোনও দুর্ঘটনায় জড়িয়ে পড়তে পারেন। এইসময় আগুন ও জল থেকে দূরে থাকুন। দাম্পত‌্য সমস‌্যার সমাধানে তৃতীয় ব‌্যক্তির পরামর্শ নেওয়া বাঞ্ছনীয়। ব‌্যবসায়ীদের সপ্তাহান্তে অর্থাগম শুভ।

 
মিথুন

jemini

কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বাক‌বিতণ্ডা এড়িয়ে চলুন। ব‌্যবসায়ীরা কোনো ব‌্যক্তির সহায়তায় বাণিজ্যিক ঋণ পেতে পারেন। সন্তানের উচ্চশিক্ষার খবরে আপনার মান ও যশ বৃদ্ধি পাবে। শরীর-স্বাস্থ্যের বিষয়ে অত‌্যন্ত সতর্কতা আবশ‌্যক।

কর্কট

cancer

অতিরিক্ত ক্রোধ থেকে নিজেকে বিরত রাখুন। এর থেকে বড় কোনও বিপর্যয় ঘটে যেতে পারে। সন্তানদের বিদ‌্যালাভে আশাতীত সাফল‌্য লক্ষ‌্য করা যায়। চাকরিজীবীরা কর্মস্থান কর্ম সংকোচনে উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। সন্তানদের অন‌্যায় আবদার সব সময় মেনে নেবেন না। তাতে জেদ বেড়ে যেতে পারে।

 
সিংহ

leo

সপ্তাহের শুরু বেশ আশাপ্রদ। এই সময় যে যে কর্মে নিযুক্ত থাকুন না কেন অধিক আয়ের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। পারিবারিক সমস‌্যার সন্তোষজনক মীমাংসা সম্ভব। সপ্তাহের মধ‌্যভাগে শরীর-স্বাস্থ্যের বিষয়ে সতর্কতা আবশ‌্যক। পাড়া-প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

 

কন্যা

virgo

অতিরিক্ত ভাবপ্রবণ মনোভাবের কারণে কোনও বিশেষ সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে কর্মদক্ষতার স্বীকৃতি পেতে পারেন। মানসিক অস্থিরতায় ভেঙে না পড়ে আধ‌্যাত্মিকতায় মনোনিয়োগ করুন তাতে সুফল লাভ সম্ভব। মাতৃকুল থেকে হঠাৎ অর্থপ্রাপ্তির সুযোগ লক্ষ‌্য করা যায়।

 
তুলা

libra

আপনি নিজেই নিজের ভাগ‌্য-নিয়ন্তা। বহু শ্রমের মধ‌্য দিয়ে কর্মোন্নতি সম্ভব। ব‌্যবসায়ীরা অর্থের অপচয় বন্ধ করতে সজাগ দৃষ্টিতে ব‌্যবসা পরিচালনা করুন। কাঠ, প্লাস্টিক ও বৈদ্যুতিক সরঞ্জামের ব‌্যবসায়ীদের অর্থাগম শুভ। সন্দেহের বাতিকে সংসারে অশান্তি করবেন না। তার প্রভাব সন্তানের উপর পড়তে পারে।

 
বৃশ্চিক

scorpio

সপ্তাহের প্রারম্ভে অর্থাগম শুভ হলেও অপরিমিত ব‌্যয়ের কারণে অর্থকষ্ট দেখা দিতে পারে। ছোটখাটো শারীরিক সমস‌্যায় চিকিৎসকের পরামর্শ নিন। স্বামী-স্ত্রী ও পরিবারের যৌথ প্রচেষ্টায় ‌ব‌্যবসায়িক সাফল‌্য আসতে পারে। এই সময় সামাজিক অনুষ্ঠান এড়িয়ে চলাই শ্রেয়।

 
ধনু

saggetarius

দূরভ্রমণের পরিকল্পনা করে থাকলে এখন তার থেকে বিরত থাকুন। লটারি বা ফাটকা ব‌্যবসায় অর্থাগম সম্ভব। সপ্তাহের মধ‌্যভাগে গৃহসম্পত্তি সংস্কার বা ক্রয়ের জন‌্য অর্থের সংস্থান হতে পারে। নতুন বাহন ক্রয়ের চিন্তা স্থগিত রাখুন। সাধু-সজ্জনের সান্নিধ্যে মানসিক শান্তি আসতে পারে।

 
মকর

capricorn

কর্মপ্রার্থীরা হতদ্যম না হয়ে নতুন উদ‌্যমে চেষ্টা চালিয়ে যান। সাফল‌্য আসবেই। ব‌্যবসায়ীরা এই সপ্তাহে অর্থ সমস‌্যার সুরাহা পেতে পারেন। কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্বভার বৃদ্ধি পেতে পারে। গুরুজন স্থানীয় ব‌্যক্তির শারীরিক অসুস্থতায় অর্থ ব‌্যয় ও মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে।

 
কুম্ভ

aquarius

ব‌্যবসায়ীরা অতিরিক্ত বিনিয়োগের আগে সুপরামর্শদাতার পরামর্শ কাজে লাগান। পারিবারিক শান্তির দিকে খেয়াল রাখুন। নতুন যানবাহন ক্রয়ের সুযোগ আসতে পারে। সন্তানদের বিদ‌্যাচর্চায় মনঃসংযোগ করা প্রয়োজন। সংগীত শিল্পী, নৃত‌্য শিল্পী ও কলাকুশলীদের আশাতীত সাফল‌্য লক্ষ‌্য করা যায়।

 
মীন

pisces

এই রাশির জাতক-জাতিকাদের সপ্তাহের প্রারম্ভে ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা গেলেও সঞ্চয়ের দিকে দৃষ্টি দেওয়া প্রয়োজন। সন্তানদের পড়াশোনায় মানসিক চাঞ্চল‌্যভাব থাকবে। মানসিক শান্তির জন্যে ধর্মে-কর্মে মনোনিবেশ করুন। প্রেম-প্রণয়ের ক্ষেত্রে রাগ-অনুরাগ লক্ষ‌্য করা যায়। নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে