Advertisement
Advertisement
weekly horoscope from 10th to 16th July

১০-১৬ জুলাইয়ের Horoscope: স্বার্থান্বেষী সহকর্মীদের থেকে দূরে থাকুন এই রাশির জাতকরা, কী রয়েছে আপনার ভাগ্যে?

সিংহ রাশির জাতকদের ভাগ্যবদলের সম্ভাবনা।

Here are your weekly horoscope from 10th to 16th July, 2022 । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:July 10, 2022 9:36 am
  • Updated:July 10, 2022 9:38 am

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1সপ্তাহের শুরুতে আর্থিক চাপ থাকবে। বাইরে কর্মরত জাতক-জাতিকারা আপনার লোকের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। হস্তশিল্পের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা বিকল্প রোজগারের পথ খুঁজে পাবেন। কর্মপ্রার্থীরা বৃত্তিগত প্রশিক্ষণের সুবাদে নামী সংস্থায় কাজের সুযোগ পাবেন। আপনার অধঃস্তন কর্মচারীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ ব‌্যবহার করুন। অকারণে পাড়া-প্রতিবেশীদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। নিজের ও পরিবারের স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

Advertisement

বৃষ

taurusকর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন না। তবু তাদের সঙ্গে ভাল ব‌্যবহার করুন। প্রভাবশালী ব‌্যক্তির সহায়তায় কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন। ব‌্যবসায়ীদের ঋণ পরিশোধ করে শান্তিতে থাকুন। জমিজমার ব‌্যবসায় এই সময় বিনিয়োগ করতে পারেন। এই বিনিয়োগ লাভদায়ক হবে। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। সন্তানের চোখের সমস‌্যার জন‌্য লেখাপড়ায় বিঘ্ন ঘটতে পারে।

Advertisement

মিথুন

jemini

এই রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। বিনিয়োগ সংক্রান্ত পরিকল্পনার গোপনীয়তা বজায় রাখুন। কোনও ভাল কাজে সিদ্ধান্ত নিতে দেরি করবেন না। প্রয়োজন হলে গুরুজনদের পরামর্শ নেবেন। সপ্তাহের মধ‌্যভাগে পরিবারের সঙ্গে ভ্রমণযোগ। তবে জলপথ এড়িয়ে চলুন। দাম্পত‌্য জীবন সুখের হবে তবে কর্মক্ষেত্রে অবৈধ প্রণয় আপনাকে বিপদে ফেলতে পারে। নিজেদের গোপন কথা বন্ধুবান্ধবের সঙ্গে আলোচনা করবেন না।

কর্কট

cancerসপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি। বিদ‌্যার্থীরা উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন। এই সুযোগকে কোনওমতেই হাতছাড়া করবেন না। বহুদিন ধরে চলা পারিবারিক অশান্তি এই সময় মিটে যাওয়ার সম্ভাবনা। নিজের শারীরিক অসুস্থতার জন‌্য কর্মক্ষেত্রে অশান্তি। রাজনীতিবিদদের প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি। সন্তানদের পড়াশোনায় অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল খুব একটা ভাল হবে না। সপ্তাহের শেষে সম্পত্তি কেনাবেচার জন‌্য শুভ সময়।

সিংহ

leo

সপ্তাহের শুরুতে অপ্রত‌্যাশিত প্রাপ্তিযোগ লক্ষ‌্য করা যায়। কর্মপ্রার্থীদের নতুন কিছু করার সুযোগ আসবে। অন‌্যকে সন্তুষ্ট করতে গিয়ে সাধ্যের অতীত খরচ করতে যাবেন না। ব‌্যবসায় সাময়িক মন্দাভাব চললেও আগামিদিনে লাভের মুখ দেখতে পাবেন। স্ত্রীর কাছ থেকে কোনও সুখবর পেতে পারেন। যানবাহন চালানোর সময় বাড়তি সতর্কতা অবলম্বন করুন। এই সময় দুর্ঘটনার যোগ লক্ষ‌্য করা যায়।

কন্যা

virgo

আর্থিক দিক থেকে এই সপ্তাহটি বিনিয়োগ ও সম্পদ বৃদ্ধির জন‌্য শুভ। উদ‌্যম ও লড়াইয়ের মনোভাব কর্মক্ষেত্রে আপনাকে আরও এগিয়ে নিয়ে যাবে। সংসারে সুখশান্তি বজায় থাকবে। তবে প্রেমজ বিবাহের ক্ষেত্রে উভয়ের মধ্যে মনোমালিন‌্য দেখা দিতে পারে। পৈতৃক সম্পত্তি নিয়ে বাবামায়ের সঙ্গে অশান্তির জন‌্য অন‌্য গৃহে থাকতে হতে পারে।

তুলা

leo

সন্তানের উন্নতিতে মানসিক শান্তি। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা সরকারি সংস্থা থেকে ক্ষুদ্র ঋণ নিয়ে ব‌্যবসার শ্রীবৃদ্ধি ঘটানোর চেষ্টা করুন। কর্মক্ষেত্রে বন্ধুর সহযোগিতায় উন্নতির যোগ। প্রতিবেশীর অন‌্যায় আচরণকে সমর্থন করবেন না। সন্তানের প্রণয়ঘটিত সমস‌্যা আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলার চেষ্টা করুন। খুচরো ও পাইকারি ব‌্যবসার জন‌্য সময়টি শুভ।

বৃশ্চিক

scorpio

অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এই সপ্তাহটি মঙ্গলদায়ক হবে। কিছু সমস‌্যার মুখোমুখি হলেও তা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। ব‌্যবসায়ীদের অর্থনৈতিক চাপ থাকবে। সম্পত্তি ক্রয় ও নতুন গৃহের জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। কোনও নিকট আত্মীয়ের দায়িত্ব নিতে হতে পারে। সন্তানের শারীরিক অসুস্থতার জন‌্য অর্থব‌্যয় ও মানসিক দুশ্চিন্তা। সপ্তাহের শেষে পেট সম্পর্কিত সমস‌্যা হতে পারে। পথেঘাটে বাড়তি সতর্কতা অবলম্বন করুন।

ধনু

saggetarius

সপ্তাহটি উত্থান-পতনের মধ‌্য দিয়ে চলবে। এই সময় কোনও খবরে বিচলিত হয়ে পড়তে পারেন। নববিবাহিতদের পারিবারিক জীবন সুখের হবে। সামাজিক কাজের মাধ‌্যমে আপনার মান ও যশ বৃদ্ধি পাবে। কয়েকজন ব‌্যক্তি আপনার কাজে জটিলতা সৃষ্টি করতে পারে। অংশীদারি ব‌্যবসায় গোপন মনোমালিন‌্য দূর করুন।

মকর

capricorn

স্ত্রীর প্রচেষ্টায় একাধিক উপায়ে উপার্জনের সুযোগ আসবে। ছাত্রছাত্রীদের জন‌্য সপ্তাহটি শুভ। বন্ধুবান্ধবের উপকার করলেও তাদের কাছ থেকে ভাল প্রতিদান পাবেন না। বয়ঃসন্ধির কন‌্যাসন্তানের আচার-আচরণের দিকে সজাগ দৃষ্টি রাখুন। কর্মক্ষেত্রে প্রত‌্যাশিত অর্থপ্রাপ্তিতে বাধা। বেসরকারি কর্মক্ষেত্রে কর্মরত ব‌্যক্তিরা কর্ম পরিবর্তনের চেষ্টা করুন। জমিজমা এবং সম্পত্তি রক্ষার জন‌্য আরও উদ্যমী হতে হবে।

কুম্ভ

aquarius

ভালমন্দ মিশিয়ে সপ্তাহটি চলবে। এই সময় জীবনে বড় পরিবর্তন লক্ষ‌্য করা যায়। বহুদিন ধরে চলা মোকদ্দমার ফল আপনার অনুকূলে আসতে পারে। সন্তানদের উচ্চশিক্ষার জন‌্য বিদেশ ভ্রমণের সুবিধা আছে। কর্মক্ষেত্রে স্বার্থান্বেষী সহকর্মীদের কাছ থেকে দূরে থাকুন। পরিবারের কোনও ছোটখাটো বিবাদকে গুরুত্ব দেবেন না। পরিবর্তে সমস‌্যা সমাধানের জন‌্য গুরুজনদের পরামর্শ নিন।

মীন

pisces

সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসায়ীদের আর্থিক চাপ বজায় থাকবে। আপনার বন্ধুভাগ‌্য মোটামুটি ভাল। বন্ধুবান্ধবের সাহচর্যে‌ বহু সমস‌্যার সমাধান। শ্বশুর ও শাশুড়ির মধ্যে কারও একজনের অসুস্থতার জন‌্য অর্থব‌্যয় হতে পারে। চাকরি সূত্রে ভ্রমণের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। নতুন যানবাহন কেনার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। কৃষকরা প্রাকৃতিক দুর্যোগ থেকে ফসল বাঁচাবার চেষ্টা করুন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ