BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

১৪-২০ আগস্টের Horoscope: জীবনে বড় পরিবর্তনের যোগ এই রাশির জাতকদের, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: August 14, 2022 10:40 am|    Updated: August 14, 2022 10:40 am

Here are your weekly horoscope from 14th to 20th August, 2022 । Sangbad Pratidin

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1খেলাধুলায় কৃতিত্বের স্বীকৃতিস্বরূপ নামী সংস্থায় কাজের সুযোগ আসতে পারে। শ্বশুরকুল থেকে বিষয় সম্পত্তি প্রাপ্তির যোগ। সন্তানের লেখাপড়ায় আগ্রহ ও শুভ ফলে মানসিক উদ্বেগের অবসান। অতিরিক্ত মুনাফার জন‌্য ব‌্যবসায় বিনিয়োগ করতে যাবেন না। ব‌্যবসার পরিচালন ভার কর্মচারীদের হাতে থাকার ফলে টাকা নয়ছয় করতে পারে। স্ত্রীকে মিথ‌্যা প্রতিশ্রুতি দিয়ে তাঁর আশাভঙ্গ করবেন না।

বৃষ

taurusসপ্তাহের শুরুতে জীবনে বড় পরিবর্তন আসবে। নিজের জীবন নিয়ে বাজি লড়বেন না। বিষয়সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে মতবিরোধের ফলে মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। বন্ধুবান্ধবের কথায় কোনও বিনিয়োগ করতে যাবেন না। বড় বিনিয়োগের আগে সেই বিনিয়োগ সম্পর্কে সুষ্ঠু ধারণা থাকা দরকার। পুরনো ঋণ ফেরত পেতে পারেন।

মিথুন

jemini

ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। বিদ্যুৎ ও আগুন থেকে সাবধানে থাকুন। পতঙ্গবাহিত রোগকে অবহেলা করবেন না। গৃহে কোনও সামাজিক অনুষ্ঠানের জন‌্য অর্থব‌্যয় হতে পারে। সন্তানের চোখের সমস‌্যার জন‌্য পরীক্ষার ফল খুব একটা ভাল হবে না। প্রতারকের দেওয়া প্রলোভন বা প্ররোচনা এড়াতে না পারলে বিপদ হতে পারে।

কর্কট

cancerক্ষুদ্র ব‌্যবসায়ীরা তাদের গ্রাহকদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন। এতে ব‌্যবসার শ্রীবৃদ্ধি ঘটবে। কর্মক্ষেত্রে কোনও নারীর ছলনায় অর্থদণ্ড। ভাইবোনদের অসময়ে অর্থ দিয়ে সাহায‌্য করলেও আপনার বিপদে তাদের কাউকে পাশে পাবেন না। সপ্তাহের মধ‌্যভাগে পুরনো বাধাবিঘ্ন কেটে যাবে। ধীরে ধীরে ভাল সময় আসবে। জনহিতকর কাজের মাধ‌্যমে সমাজে আপনার মান ও প্রতিপত্তি বাড়ান।

সিংহ

leo

সপ্তাহটি ভালমন্দের ভিতর দিয়ে কাটবে। ব‌্যবসায় কোনও কর্মচারী আপনাকে বিপদে ফেলতে পারে। পারিবারিক অনুষ্ঠানে আপনার পরিবারের কেউ অপদস্থ করার চেষ্টা করবে। কন‌্যাসন্তানের বিবাহের জন‌্য ভাল সময় আসছে। তবে বিবাহের দিন স্থির করার আগে ভাল করে খোঁজখবর নিয়ে নেবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা বিভিন্ন সমস‌্যায় পড়তে পারেন।

কন্যা

virgo

খরচ নিয়ন্ত্রণে রাখুন। অতিরিক্ত খরচের জন‌্য সঞ্চয়ে বাধা। অর্থ উপার্জনের জন‌্য অতিরিক্ত পরিশ্রম করতে যাবেন না। জমি, বাড়ি ক্রয়বিক্রয়ের ক্ষেত্রে সময়টি শুভ। স্ত্রীর মানসিক সমস‌্যার জন‌্য সংসারে অশান্তি। অবিবাহিত বোনের বিবাহ স্থির করা নিয়ে মা-বাবার সঙ্গে অশান্তি। সন্তানের উচ্চশিক্ষায় সাফল্যের জন‌্য বিদেশে কর্মসংস্থান হতে পারে।

তুলা

leo

গতানুগতিকভাবে সপ্তাহটি চলবে। এই সপ্তাহে কোনও ভাল কাজে হাত দেবেন না। বিদেশে কর্মরত সন্তানের খোঁজখবর না পাওয়ার ফলে দুশ্চিন্তা বেড়ে যেতে পারে। আবেগতাড়িত হয়ে পরিবারে কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। সপ্তাহের মধ‌্যাহ্নে কর্মপ্রার্থীরা আয়ের নতুন উৎস পাবেন। স্ত্রীর প্রচেষ্টায় সঞ্চয়ও বৃদ্ধি পাবে। উদ‌্যম ও লড়াইয়ের মনোভাব ব‌্যবসায় আপনাকে আরও এগিয়ে নিয়ে যাবে।

বৃশ্চিক

scorpio

পারিবারিক ব‌্যবসায় অতিরিক্ত বিনিয়োগ এই সময় করবেন না। কর্মক্ষেত্রে অত‌্যধিক পরিশ্রমের জন‌্য মানসিক অবসাদে কষ্ট পেতে পারেন। সন্তানের লেখাপড়ায় প্রভূত উন্নতি। আয় অপেক্ষা ব‌্যয় বেশি হওয়ার ফলে সঞ্চয়ে টান পড়তে পারে। কাজের জায়গায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। জমিজমায় বিনিয়োগের আগে অবশ‌্যই আইনজ্ঞের পরামর্শ নিন। নিজের স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

ধনু

saggetariusঅত‌্যন্ত সুখদায়ক সপ্তাহ। এই সময় ভাগ‌্য সুপ্রসন্ন হওয়ার ফলে আর্থিক উন্নতি সম্ভব। জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত করে নাম, যশ ও প্রতিষ্ঠা লাভ করতে পারবেন। বাবা-মায়ের স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। গুরুজন স্থানীয় কারও ব‌্যবহারে দুঃখ পেতে পারেন। বহুদিনের কোনও ইচ্ছা সফল হতে পারে। কর্মক্ষেত্রে অক্লান্ত পরিশ্রম করলেও অর্থকরী দিক থেকে খুব একটা উন্নতি দেখতে পাবেন না।

মকর

capricorn

সপ্তাহের প্রারম্ভে আয়ের সঙ্গে ব‌্যয়ের সমতা না থাকার ফলে অর্থকষ্টে পড়তে পারেন। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে ছোটখাট সমস‌্যা থাকবে। স্ত্রীর স্বাস্থ‌্য নিয়ে উদ্বেগ থাকবে। সন্তানের চোখের সমস‌্যার জন‌্য পড়াশোনায় বিঘ্ন ঘটতে পারে। কাজের জায়গায় অশান্তির জন‌্য মন চঞ্চল থাকতে পারে। ব‌্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ‌্য খুব একটা ভাল নয়।

কুম্ভ

aquariusসপ্তাহটি আশা নিরাশার মধ‌্য দিয়ে চলবে। এই সময় জীবনে নতুন কিছু কাজের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। সন্তানদের মন বোঝার চেষ্টা করুন। স্ত্রীর প্রচেষ্টায় ভাইবোনদের সঙ্গে মতবিরোধ দূর হতে পারে। নিজের খাওয়াদাওয়ার ব‌্যাপারে যত্নবান হন। জমি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ লক্ষ‌্য করা যায়। সপ্তাহের মধ‌্যভাগে বাড়িতে অতিথি অভ‌্যাগত আসার জন‌্য খরচ বাড়তে পারে।

মীন

pisces

সপ্তাহের শুরুতে দ্বিমুখী আয়ের সম্ভাবনা। নববিবাহিতদের দাম্পত‌্য জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে অন্যের সঙ্গে আপস করবেন না। স্ত্রীর চোখের সমস‌্যার জন‌্য কষ্ট পেতে পারেন। অপরিচিত কোনও ব‌্যক্তির কথায় কোনও বিনিয়োগ করতে যাবেন না। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। ব‌্যবসায়ীরা প্রতিদ্বন্দ্বী ব‌্যবসায়ীদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে