BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

১৬-২২ অক্টোবরের Horoscope: এই রাশির জাতকদের দাম্পত্য অশান্তি আদালতে পৌঁছতে পারে, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: October 16, 2022 9:19 am|    Updated: October 16, 2022 9:19 am

Here are your weekly horoscope from 16 to 22 October, 2022 । Sangbad Pratidin

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1এই সপ্তাহে চাকরিতে উন্নতির সম্ভাবনা ও ব‌্যবসায় সাফল‌্য। বাড়তি খরচের জন‌্য সঞ্চয়ে বাধা। কিছু বন্ধুর থেকে সতর্ক থাকুন। সন্তানকে নিয়ে দুশ্চিন্তায় থাকবেন। বয়ঃসন্ধি সন্তানদের দিকে বাড়তি নজর রাখুন। স্ত্রী ও শ্বশুরকুলের প্রচেষ্টায় নতুন রোজগারের সন্ধান পাবেন। ছাত্রছাত্রীদের পড়াশোনায় ভাল খবর আসতে পারে। সপ্তাহের শেষের দিকে গুরুজনদের পরামর্শে দাম্পত‌্য কলহের সমাধান।

বৃষ

taurusবিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহটিতে ভাগ‌্য সদয় থাকবে। এই সময় বেশির ভাগ কাজেই সফলতা পাবেন। কর্মক্ষেত্রে দক্ষতা ও বহুশ্রম দিলেও সেই অনুযায়ী স্বীকৃতি পাবেন না। গোপন শত্রুর ব‌্যাপারে সাবধান থাকুন। কন‌্যাসন্তানের উচ্চশিক্ষায় সাফল‌্য আপনার মুখ উজ্জ্বল করবে। নতুন যানবাহন কেনার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। নব বিবাহিতরা বিবাহের পরে ভ্রমণে গিয়ে বিপদের মুখে পড়তে পারেন।

মিথুন

jemini

সপ্তাহের প্রারম্ভে বহুদিন ধরে চলা অর্থসমস‌্যা ধীরে ধীরে কেটে যাবে। বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। ব‌্যবসায় মন্দাভাব চললেও আত্মবিশ্বাস হারাবেন না। জমিজমা ও সম্পত্তি রক্ষার জন‌্য আরও উদ‌্যমী হতে হবে। দাম্পত‌্য জীবনে নানা সমস‌্যা থাকলেও সম্পর্ক ভাঙার চেষ্টা করবেন না। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন।

কর্কট

cancerঅর্থ জীবনের মূলমন্ত্র হলেও অর্থ উপার্জনের জন‌্য অসৎ কাজ থেকে নিজেকে বিরত রাখুন। এই সময় মায়ের স্বাস্থ‌্য নিয়ে উদ্বেগ থাকবে। কর্মপ্রার্থীরা ঘরে বসে না থেকে ছোট ব‌্যবসার চেষ্টা করুন। তাতেও সাফল‌্য ধরা দেবে। সন্তানের অন‌্যায় আবদার সবসময় মেনে নেবেন না। বয়স্করা পথেঘাটে সাবধানে চলাফেরা করুন। এই সময় তাদের দুর্ঘটনার যোগ লক্ষ‌ করা যায়।

সিংহ

leo

ভাগ্যের ওঠাপড়া চলতেই থাকবে। তবে এ ব‌্যাপারে বিচলিত হবেন না। কুসংসর্গ ত‌্যাগ করার চেষ্টা করুন নাহলে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। পেশাদার, শিল্পীদের অর্থনৈতিক অবস্থা ভাল হবে। বেসরকারি কর্মক্ষেত্রে কর্মরত ব‌্যক্তিরা কর্ম পরিবর্তনের চেষ্টা করুন। ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন। এতে আপনার মানসিক শান্তি বজায় থাকবে।

কন্যা

virgo

সপ্তাহের শুরুতে জীবনে কিছু সমস‌্যা থাকবে। তবে খুব তাড়াতাড়ি সমস‌্যার সমাধান হয়ে যাবে। লটারি বা শেয়ারে লাভবান হতে পারেন। সন্তানের বিদেশে পড়াশোনার সুযোগ এলেও অর্থের জন‌্য যাওয়া আটকে যেতে পারে। পরিবারের জন‌্য অর্থ ও শ্রম খরচ করলেও অাপনার ভালবাসা ও আন্তরিকতার দাম পাবেন না।

তুলা

leo

বিগত সপ্তাহের তুলনায় এই সপ্তাহটি আপনার অনুকূলে থাকবে। এই সময় পুরনো বাধাবিঘ্ন কেটে যাবে। ব‌্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। নিজের উদাসীনতার জন‌্য কর্মক্ষেত্রে সমস‌্যা দেখা দিতে পারে। সন্তানকে নিয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ আইন আদালত অবধি গড়াতে পারে। ঠিকাদারদের কোনও লাভদায়ক কাজ হাতছাড়া হতে পারে। অন‌্যকে সন্তুষ্ট করতে গিয়ে সাধ্যের অতীত খরচ করতে যাবেন না।

বৃশ্চিক

scorpio

এই সপ্তাহে এই রাশির জাতক জাতিকারা আর্থিক দিক থেকে স্থিতিশীল থাকবেন। অপ্রত‌্যাশিতভাবে অর্থলাভ হতে পারে। ব‌্যবসায়ীদের ব‌্যবসা পরিচালনার ক্ষেত্রে আরও সচেতন হতে হবে। পরিবারে ছোটদের খারাপ ব‌্যবহারের জন‌্য অশান্তি দেখা দিতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে পেটের সমস‌্যায় কষ্ট পেতে পারেন। অতীতের বিনিয়োগ থেকে লাভবান হতে পারবেন। খরচ কমিয়ে সঞ্চয়ের দিকে মন দিন।

ধনু

saggetariusকর্মক্ষেত্রে অধস্তন কর্মচারীদের সঙ্গে ভাল ব‌্যবহার করুন। তাদের মতামতও শোনার চেষ্টা করুন। ছোট সন্তানদের পড়াশোনায় অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল আশানুরূপ হবে না। সম্পত্তি কেনাবেচার ক্ষেত্রে প্রতারকের পাল্লায় পড়তে পারেন। বাবা-মার প্রতি কর্তব‌্য পালন করলেও তাদের কাছ থেকে ভাল ব‌্যবহার পাবেন না। দাম্পত‌্য জীবনে ভুল বোঝাবুঝির অবসান।

মকর

capricorn

এই সপ্তাহে শারীরিক ভোগান্তি একটু বেশি হতে পারে। রাজনৈতিক নেতা ও সমাজকর্মীদের সাফল‌্য ও জনপ্রিয়তা বৃদ্ধি। কর্মক্ষেত্রে উন্নতির জন‌্য বদলির সম্ভাবনা। সন্তানের সাফল্যে মানসিক শান্তি লাভ করতে পারবেন। বিনোদন জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাঁদের কাজের সাফল্যের জন‌্য সরকারি স্বীকৃতি পেতে পারেন। অযাচিতভাবে কারও উপকার করতে যাবেন না। সপ্তাহের শেষান্তে প্রচুর ধনাগমের সম্ভাবনা।

কুম্ভ

aquariusভাগ্যের ওঠাপড়া চলতেই থাকবে। এই সময় কর্মস্থলে ও সামাজিক পরিসরে বাক্‌বিতণ্ডা এড়িয়ে চলুন। মিত্রবেশী বন্ধুর দ্বারা ক্ষতির আশঙ্কা। বয়ঃসন্ধি কন‌্যাসন্তানের দিকে বাড়তি নজর রাখুন। কর্মপ্রার্থীদের নতুন কর্মলাভের সুযোগ আসবে। মানসিক উত্তেজনা ও চঞ্চলতার জন‌্য ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। অবিবাহিতদের বিবাহের সমস‌্যা।

মীন

pisces

খরচবহুল সপ্তাহ হলেও অর্থের টানাটানি হবে না। স্ত্রীর প্রচেষ্টায় নতুন ব‌্যবসা শুরুর কথা ভাবতে পারেন। পরিবারে মিথ‌্যা প্রতিশ্রুতি দিয়ে তাদের আশাভঙ্গ করবেন না। চাষের সঙ্গে যুক্ত জাতকেরা প্রাকৃতিক দুর্যোগের হাত থেকে ফসল বাঁচাবার চেষ্টা করুন। পতঙ্গবাহিত রোগ থেকে সাবধানে থাকুন। এই সময় যেকোনও শারীরিক সমস‌্যায় অবশ‌্যই চিকিৎসকের পরামর্শ নেবেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে