০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

২০-২৬ ফেব্রুয়ারির Horoscope: কর্ম-আয়-প্রেম-সংসার, নানা ক্ষেত্রে কোন রাশির জাতকদের প্রাপ্তি কী?

Published by: Sucheta Sengupta |    Posted: February 20, 2022 10:35 am|    Updated: February 20, 2022 10:35 am

Here are your weekly horoscope from 20th to 26th February, 2022 । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

বিগত সপ্তাহের তুলনায় এই সপ্তাহে উপার্জন ভালই হবে। তবে অতিরিক্ত খরচের জন‌্য আর্থিক চাপ থাকবে। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় নতুন ব‌্যবসার উন্নতি ঘটানো সম্ভব। কর্মপ্রার্থীদের নতুন কর্মলাভের সুযোগ আসবে। মধ‌্যবয়স্ক জাতক-জাতিকারা পড়ে গিয়ে মাথায় আঘাত পেতে পারেন। পত্নীর স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভাল যাবে না।

বৃষ

সপ্তাহের প্রারম্ভে আয় উপার্জন ভালই হবে। তবে সঞ্চয়ের দিকটা মাথায় রাখা প্রয়োজন। হঠাৎ কোনও খবরে মানসিক চাঞ্চল্য বৃদ্ধি পেতে পারে। সামাজিক কাজের মাধ‌্যমে আপনার মান ও যশ বৃদ্ধি পেলেও কতিপয় ব‌্যক্তি অাপনার কাজে জটিলতা সৃষ্টি করতে পারে। অংশীদারী ব‌্যবসায় গোপন মনোমালিন‌্য দূর করুন।

taurus

মিথুন

jemini

সপ্তাহের শুরুটা উত্থানপতনের মধ‌্য দিয়ে চলবে। কোনও কাজ করার আগে অবশ‌্যই ভাবনাচিন্তা করে নেবেন। এই সময় হঠাৎ করে কোনও সিদ্ধান্ত নিয়ে নেবেন না। ছোট সন্তানদের মন বোঝার চেষ্টা করুন। তাদের অযথা বকাবকি না করে বুঝিয়ে বলুন। সপ্তাহের মধ‌্যভাগে স্ত্রীর প্রচেষ্টায় পারিবারিক মতবিরোধ দূর হতে পারে। নিজের শরীরের প্রতি যত্নবান হোন।

কর্কট

এই সপ্তাহটি খুব একটা আশানুরূপ যাবে না। এই সময় জাতক-জাতিকারা নানাবিধ সমস‌্যায় পড়তে পারেন। সন্তানদের পড়াশোনায় অমনোযোগিতার ফলে পরীক্ষার ফলাফলে প্রভাব পড়বে। ছোট ব‌্যবসায়ীদের জন‌্য সময়টি শুভ। এই সময় তাঁরা ঋণ শোধের মাধ‌্যমে মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। অবিবাহিতদের বিবাহের পর আর্থিক উন্নতি সম্ভব।

cancer

সিংহ

leo

এই সপ্তাহে কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধি পেলেও কর্ম পরিবর্তন করবেন না। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও খুব একটা ফলপ্রসূ হবে। অতিরিক্ত বিলাসিতায় খরচ করার ফলে সপ্তাহের মধ‌্যভাগে আর্থিক টানাটানিতে পড়তে পারেন। ভাই-বোনদের সঙ্গে তর্ক-বিতর্কে যাবেন না। এতে সম্পর্ক নষ্ট হতে পারে। পিতামাতার স্বাস্থ্যের দিকে নজর দিন।

কন্যা

এই সপ্তাহটি মোটের উপর ভালই যাবে। এই সময় আর্থিক চাপ কম থাকবে ও বাড়তি উপায়ে অর্থ উপার্জন হতে পারে। কর্মপ্রার্থীরা নতুন কাজের সন্ধান পাবেন। সন্তানের স্বাস্থ‌্য নিয়ে অযথা চিন্তা করবেন না। ছোটখাটো চিকিৎসায় চিকিৎসকের পরামর্শ নিন। সপ্তাহের শেষান্তে নতুন যানবাহন কেনার সুযোগ আসতে পারে। তবে যানবাহন চালানোর ক্ষেত্রে অবশ‌্যই বাড়তি সতর্কতা নেবেন।

virgo

তুলা

leoসপ্তাহের শুরুতে অপ্রত‌্যাশিতভাবে কিছু কিছু ঘটনার জন‌্য জীবনে পরিবর্তন আসবে। বেসরকারিক্ষেত্রে কর্মরত জাতক-জাতিকাদের কর্মে উন্নতি ও আর্থিক লাভ। সন্তানদের লেখাপড়ায় সন্তোষজনক ফলাফলে মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি। সপ্তাহের মধ‌্যভাগে ব‌্যবসা-সম্প্রসারণের জন‌্য অর্থের সংস্থান হবে। স্বনিযুক্তি প্রকল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের আর্থিক লাভ।

বৃশ্চিক

এই রাশির জাতক-জাতিকারা সপ্তাহের শুরুতে বহুমুখী উপায়ে অর্থ উপার্জন করতে পারেন। এই সময় ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ে মন দিন। দুঃসাহসিক কাজে নামার আগে ভাবনাচিন্তা করে নিন। সন্তানের বিবাহ নিয়ে পারিবারিক গোলযোগ দেখা দিতে পারে। স্ত্রীর সঙ্গে অর্থনৈতিক বিষয়ে মতানৈক‌্য হতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বেড়ে যেতে পারে।

scorpio

ধনু

saggetarius

বর্তমান সপ্তাহটি ব‌্যবসায়ীদের জন‌্য শুভ বার্তা বহন করবে। চাকরিজীবীদের পদোন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। এই রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ‌্য বিষয়ে সতর্ক থাকতে হবে। নব-বিবাহিতদের দাম্পত‌্য জীবন সুখকারক নয়। দুর্জন প্রতিবেশীদের এড়িয়ে চলুন। তাদের সঙ্গে অযথা বাক্‌-বিতণ্ডায় জড়িয়ে পড়বেন না।

মকর

 সপ্তাহের শুরুটা খুব একটা আশাব‌্যঞ্জক হবে না। এই সময় নানাবিধ সমস‌্যায় পড়লেও তার থেকে বেরিয়ে আসতে পারবেন। ব‌্যবসায়ীদের ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য অর্থ সংস্থান হয়ে যাবে। সন্তানদের পড়াশোনায় সার্বিক সাফল্যের জন‌্য মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি। সপ্তাহের মধ‌্যভাগে হঠাৎ কিছু প্রাপ্তি হতে পারে।

capricorn

কুম্ভ

aquarius

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহটি গতিময়। এই সময় হাতে বাড়তি অর্থ আসবে। কতিপয় জাতক-জাতিকার দ্বিমুখী উপায়ে রোজগার হতে পারে। নব-বিবাহিতদের দাম্পত‌্য জীবন শুভ। সপ্তাহের শেষান্তে আকস্মিক দুর্ঘটনার কবলে পড়তে পারেন। হঠাৎ কোনও খবরে বিচলিত হয়ে উঠতে পারেন।

মীন

সপ্তাহের প্রারম্ভে আয়ের সঙ্গে ব‌্যয়ের সমতা না থাকার ফলে অর্থকষ্টে পড়তে পারেন। লটারি বা ফাটকায় এই সময় বিনিয়োগ করতে যাবেন না। স্ত্রীর প্রচেষ্টায় নতুন সম্পত্তি লাভ হতে পারে। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে ছোটখাটো সমস‌্যা থাকবে। তবে এই সময় তৃতীয় ব‌্যক্তিকে নিজেদের মধ্যে আসতে দেবেন না।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে