BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  বুধবার ৩ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

কর্মক্ষেত্রে উন্নতি নাকি অবনতি? রাশিফল অনুযায়ী জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: November 22, 2020 11:47 am|    Updated: November 22, 2020 11:56 am

An Images

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

aries1

ব‌্যবসায়ীরা নতুন ব‌্যবসায় নামার আগে অভিজ্ঞ ব‌্যক্তির পরামর্শ নিন। জমিজমা সংক্রান্ত কাজে সাফল‌্য আসবে। সামাজিক কাজের মাধ‌্যমে সমাজে সম্মানিত হতে পারেন। কর্মপ্রার্থীরা এই সময় নতুন কর্মের খোঁজ পেতে পারেন।

বৃষ

taurus

ব‌্যবসায়ীরা নতুন উদ‌্যমে ব‌্যবসাতে আশানুরূপ লাভ হবে বলে মনে হয় না। নব বিবাহিতদের দাম্পত‌্য জীবন সুখের হবে এভং সংসারে নতুন অতিথি আসতে পারে। যানবাহন চালকরা এই সময় অতি সতর্কভাবে যানবাহন চালাবেন। পরিচালিত করলে উপার্জন ও সঞ্চয় বৃদ্ধির উজ্জ্বল সম্ভাবনা। সন্তানদের অতিরিক্ত অর্থ দিয়ে কুপথে ঠেলে দেবেন না। এই সময় যানবাহন ক্রয়ের যোগ লক্ষ‌্য করা যায়। বহুদিনের কোনও আশা এই সময় সফলতা পাবে। গৃহে শুভ কাজের জন‌্য ব‌্যয়যোগ সূচিত হয়।

মিথুন

jemini

বর্তমান সপ্তাহে আর্থিকভাব শুভ হলেও আশা-আকাঙ্ক্ষা পূরণ সেই অনুযায়ী হবে না। ক্ষুদ্র শিল্প উদ্যোগীরা ব‌্যবসায় লাভের মুখ দেখতে পারেন। বয়স্কা জাতিকারা ঘরের মধ্যে দুর্ঘটনায় পড়তে পারেন। বিদ্যুৎ ও আগুন থেকে সতর্ক থাকবেন। সন্তানদের বিদ‌্যাচর্চার ফল ভালই হবে।

কর্কট

cancer

আপনি স্বাধীনচেতা ও স্পষ্ট বক্তা হওয়ার ফলে কর্মক্ষেত্রে আপনার সহকর্মীরা আপনাকে পছন্দ করবে না। খেলাধূলার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাদের কাজের মুন্সিয়ানা দেখাতে পারবেন। সন্তানদের বিদ‌্যাচর্চায় সাফল‌্য সমাজে আপনার যশ বৃদ্ধি করবে।

সিংহ

leo

নিজের শরীরের প্রতি যত্নবান হোন। অল্প রোগভোগেও চিকিৎসকের পরামর্শ নিন। নিজের জেদ ও ক্রোধের ফলে পারিবারিক সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। কর্মক্ষেত্রে অত‌্যাধিক কাজের চাপের ফলে মানসিক অবসাদ আসতে পারে। দূর ভ্রমণ না করলেও কাছে থেকে ভ্রমণে বাধা নেই।

কন্যা

virgo

সপ্তাহের প্রারম্ভে পত্নী-ভাগ্যে ধনসম্পদ লাভ যোগ লক্ষ‌্য করা যায়। কর্মপ্রার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। সন্তানের ভবিষ‌্যত নিয়ে চিন্তার কোনও কারণ নেই। পিতামাতার শরীর স্বাস্থ‌্য বিশেষ ভাল থাকবে না। আপনার উদারতা ও সরলতার সুযোগ নিয়ে নিকট আত্মীয়ের থেকে ঠকতে পারেন।

তুলা

libra

সপ্তাহের প্রারম্ভে এই রাশির জাতক-জাতিকাদের ধনাভাব অতিশয় শুভ। কর্মক্ষেত্রে কর্মরত মহিলাদের পদমর্যাদা বৃদ্ধি ও সুনাম বৃদ্ধির যোগ বিদ‌্যমান। ব‌্যবসায়ীগণের পক্ষে এই সপ্তাহটি শুভ। সন্তানাদিরা বিদ‌্যা অর্জনের মাধ‌্যমে গৌরব ও কৃতিত্ব লাভ করবে। বন্ধু স্থানীয়া মহিলা আপনাকে বিপদে ফেলতে পারে।

বৃশ্চিক

scorpio

সপ্তাহের শুরুতে আর্থিক ব‌্যাপারে কোনও চাপ না থাকলে মিতব‌্যয়ী হওয়া প্রয়োজন। প্রেমের ব‌্যাপারে ছোটখাটো মনোমালিন‌্য লেগেই থাকবে। এই সময় দূরভ্রমণ না করাই শ্রেয়। বাইরের খাদ‌্যদ্রব‌্য পরিহার করুন। এর থেকে যে কোনও সময় বিষক্রিয়া হতে পারে। মায়ের শরীর এই সময় খুব একটা ভাল থাকবে না।

ধনু

saggetarius

হিতকারী বন্ধুর সাহায্যে ব‌্যবসায় সাফল‌্য আসতে পারে। নিজের হঠকারী সিদ্ধান্তের ফলে আপনার ন‌্যায‌্য প্রাপ্তির থেকে বঞ্চিত হতে না হয় সেদিকে দৃষ্টি রাখুন। সন্তানের ব‌্যাপারে চিন্তা বাড়তে পারে। সংসারে শান্তির জন‌্য আপনি পরিশ্রম করলেও আপনার প্রিয়জনেরা তার মূল‌্য দেবে না।

মকর

capricorn

সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা সাফল‌্য-সুনাম পেতে পারেন। ঘরে-বাইরে নানান কাজের চাপ থাকলেও সপ্তাহের শেষান্তে কাটিয়ে উঠতে পারবেন। নৃত‌্যশিল্পী, সংগীতশিল্পী ও সাহিত্যিকদের জনপ্রিয়তা বাড়বে এবং তারা তাদের মুন্সিয়ানা দেখাতে পারবেন। এই রাশির জাতকদের নতুন যানবাহন ক্রয়ের যোগ লক্ষ‌্য করা যায়।

কুম্ভ

aquarius

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে সুনাম ও সাফল‌্য পেতে পারেন। নিজ দক্ষতায় ও পরিশ্রমে ব‌্যবসায়ীরা অধিক মুনাফা লাভ করতে পারবেন। বিদ‌্যার্থীরা অমনোযোগীতার ফলে পরীক্ষার ফল খুব একটা ভাল হবে না। বয়স্ক জাতকরা এইসময় নিজের শরীরের প্রতি যত্নবান হন।

মীন

pisces

সপ্তাহের প্রারম্ভে নানা উপায়ে অর্থলাভ হলেও বেহিসাবি খরচ করবেন না। ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ের চেষ্টা করুন। নতুন প্রেমে আনন্দ বৃদ্ধি। সম্পত্তি নিয়ে আত্মীয়ের সঙ্গে বিবাদ মামলা-মোকদ্দমা অবধি গড়াতে পারে। সপ্তাহের শেষের দিকে কর্মক্ষেত্রে সাবধানে চলুন।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement