BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

২৩-২৯ জানুয়ারির Horoscope: অর্থকষ্ট নাকি লক্ষ্মীলাভ? জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: January 23, 2022 10:34 am|    Updated: January 23, 2022 10:34 am

Here are your weekly horoscope from 23rd to 29th January । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1সপ্তাহের প্রারম্ভে কর্মপ্রার্থীদের নতুন কাজের সন্ধান ও উপার্জন বৃদ্ধির যোগ। ব‌্যবসায়ীদের বিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহে অর্থ উপার্জন ভালই হবে। সন্তানদের শিক্ষাস্থান শুভ। বিলাসিতা ও অমিতব‌্যয়িতার ফলে আর্থিক সংকট। পারিবারিক সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে অশান্তি। বাড়ির বয়স্কদের উপর বাড়তি নজর রাখুন।

বৃষ

taurus

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহে আর্থিক মন্দা দেখা দিতে পারে। শ্বশুরকুল থেকে স্থাবর সম্পত্তি পাওয়ার যোগ লক্ষ‌্য করা যায়। দূর দেশে কর্মরত সন্তানের খবর না পাওয়ার জন‌্য মানসিক দুশ্চিন্তা। কর্মক্ষেত্রে আপনার উদাসীনতার জন‌্য কোনও ভাল সুযোগ হাতছাড়া হতে পারে।

মিথুন

jemini

সপ্তাহের শুরুতে অপ্রত‌্যাশিতভাবে কোনও ঘটনা আপনার জীবনে কোনও পরিবর্তন আনতে পারে। শিক্ষার্থীরা নিজেদের ভবিষ‌্যতের দিকে নজর দিন। সপ্তাহের মধ‌্যভাগে সামাজিক দায়িত্ব পালন শ্রম ও অর্থদানের সুবাদে প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সপ্তাহান্তে পরিবারকে নিয়ে ছোটখাট ভ্রমণের পরিকল্পনা করুন।

কর্কট

cancer

সপ্তাহের প্রারম্ভে এই রাশির জাতক-জাতিকারা ভাগ্যোন্নতির প্রচুর সুযোগ পাবেন। এই সুযোগকে হাতছাড়া করবেন না। কর্মপ্রার্থীদের নতুন কর্মপ্রাপ্তির যোগ প্রবল। সপ্তাহের মধ‌্যভাগে ব‌্যয়যোগ বৃদ্ধি পেলেও সঞ্চয়ে কোনও বাধা হবে না। স্ত্রীর হৃদরোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। এই সময় অবশ‌্যই সুচিকিৎসকের পরামর্শ নেবেন।

সিংহ

leo

কর্মক্ষেত্রে কিছু বাধাবিপত্তি থাকলেও তা কাটিয়ে উঠতে পারবেন। দাম্পত‌্য জীবনে সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। ব‌্যবসায় উল্লেখযোগ‌্য উন্নতি। তবে ধার দেওয়ার আগে সব কিছু বুঝে নেবেন। সন্তানদের প্রতিযোগিতমূলক পরীক্ষায় সাফল‌্য। এই সময় তাদের নামী সংস্থায় কাজের সুযোগ আসতে পারে।

কন্যা

virgo

সপ্তাহের শুরুতে চল্লিশ ঊর্ধ্ব জাতক-জাতিকারা নিজেদের স্বাস্থ্যের ব‌্যাপারে যত্নবান হোন। এই সময় অবশ‌্যই চিকিৎসকের সাহায্যে নিজের স্বাস্থ‌্য পরীক্ষা করবেন। সপ্তাহের মধ‌্যভাগে নিজের কর্মের মাধ‌্যমে প্রভূত অর্থ উপার্জন সূচিত হয়। ভাই-বোনদের কটূবাক্যের জন‌্য সাময়িক বিচ্ছেদ ঘটতে পারে।

তুলা

leo

তুলা রাশির জাতক-জাতিকারা নিজের স্বার্থ সম্বন্ধে বিশেষভাবে সচেতন। নিজের মনের কথা সকল বন্ধুবান্ধবদের কাছে প্রকাশ করবেন না। মানসিক চঞ্চলতাকে দূরে সরিয়ে রাখুন। সন্তানের জন‌্য দাম্পত‌্য জীবনে শান্তি বিঘ্নিত হতে পারে। এই সপ্তাহে আপনার জন্মদিন হলে বাবা-মার কাছ থেকে মূল‌্যবান উপহার পেতে পারেন।

বৃশ্চিক

scorpio

কর্মব‌্যস্ততায় সপ্তাহটি কাটবে। ব‌্যবসায় বিশেষ উন্নতি ও সাফল‌্যলাভ লক্ষ‌ করা যায়। নতুন গৃহ নির্মাণের ক্ষেত্রে সময়টি শুভ। তবে জমি বাড়ি কেনার আগে কাগজপত্র উপযুক্ত ব‌্যক্তিকে দিয়ে পরীক্ষা করে নেবেন। সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাঁদের প্রতিভার সম্মান পাবেন।

ধনু

saggetarius

সরকারি কাজে কর্মরত ব‌্যক্তিদের দায়িত্ব ও প্রশাসনিক ক্ষমতা বৃদ্ধি। শ্বশুরকুল অথবা আত্মীয়-পরিজনদের কাছ থেকে বাড়তি অর্থ হাতে আসতে পারে। বয়ঃসন্ধি সন্তানদের দিকে বাড়তি নজর রাখুন। এই সময় তারা বন্ধুবান্ধবের পাল্লায় পড়ে কুসংসর্গে পড়তে পারে। নতুন ব‌্যবসা শুরু করার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে।

মকর

capricorn

এই রাশির জাতক-জাতিকারা স্বাধীনচেতা হলেও শান্তিপ্রিয় হয়ে থাকে। কর্মক্ষেত্রে প্রভূত উন্নতি ও দূর বদলির যোগ। পারিবারিক অবস্থা স্থিতিশীল। সন্তানদের লেখাপড়ায় অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল আশানুরূপ হবে না। এই সময় তাদের বকাবকি না করে মন বোঝার চেষ্টা করুন।

কুম্ভ

aquarius

কর্মে ও ব‌্যবসায় বাধার মধ্য দিয়ে অগ্রগতি। ব‌্যবসায়ীদের এই সময় বাড়তি চাপ থাকলেও পুরনো টাকা আদায়ের ফলে ব‌্যবসায় শ্রীবৃদ্ধি। নববিবাহিতদের দাম্পত‌্য জীবনে ছোটখাটো সমস‌্যা থাকলেও নিজেদের মধ্যে আলোচনার মাধ‌্যমে তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। সম্পত্তি নিয়ে চলা মামলা-মোকদ্দমার ফল আপনার অনুকূলে আসতে পারে।

মীন

pisces

শ্রমিক ও মালিক বিবাদের জন‌্য কর্মক্ষেত্রে চাকরির স্থায়িত্ব নষ্ট হতে পারে। বন্ধুবান্ধবের উপকার করলেও আপনার প্রয়োজনে তাদের পাশে নাও পেতে পারেন। স্ত্রীর রূঢ় ব‌্যবহারে পারিবারিক অশান্তি। প্রেম পরিণয়ের ক্ষেত্রে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি খুব একটা সুখকর হবে না।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে