BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শুক্রবার ৪ ডিসেম্বর ২০২০ 

Advertisement

উন্নতি নাকি অবনতি? রাশিফল মিলিয়ে জেনে নিন চলতি সপ্তাহে কোন দিকে ঘুরবে জীবনের মোড়

Published by: Sayani Sen |    Posted: August 2, 2020 12:26 pm|    Updated: November 3, 2020 12:01 pm

An Images

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ
aries1

কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধির ফলে মানসিক চঞ্চলতা বৃদ্ধি পাবে। সপ্তাহের প্রথমে বহুদিন ধরে চলা পারিবারিক অশান্তির অবসান সম্ভব। ব‌্যবসায়ীরা ব‌্যবসায় অতিরিক্ত বিনিয়োগের সুফল দেখতে পাবেন। কর্মপ্রার্থীরা বিকল্প রোজগারের দিকে নজর দিন। প্রেম-পরিণয়ে ভুল বোঝাবুঝির অবসান হয়ে নতুন আশার আলো ও বিবাহযোগ লক্ষ‌্য করা যায়।

 
বৃষ
taurus

সপ্তাহের প্রথমদিকে কর্মক্ষেত্রে যথেষ্ট চাপ থাকবে। এতে হতদ‌্যম না হয়ে নতুন উদ‌্যমে কাজে মনোনিবেশ করুন উন্নতি অনিবার্য। সন্তানদের স্বাস্থ্যের ব‌্যাপারে সতর্কতা বাঞ্ছনীয়। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। অতিরিক্ত ব‌্যয়ের ফলে সপ্তাহের শেষের দিকে সঞ্চয় ব‌্যাহত হতে পারে। দূরের কোনও আত্মীয় বা বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন।

 
মিথুন

jemini

নিজের প্রতিভা ও যোগ‌্যতায় কর্মক্ষেত্রে অভাবনীয় সাফল‌্য লাভ করতে পারবেন। ব‌্যবসায়ীদের সপ্তাহটিতে ধনাভাব শুভ। এইসময় তাদের আয় যথেষ্ট বৃদ্ধি পাবে। এই রাশির জাতিকাদের নতুন যানবাহন ক্রয়ের যোগ বিপুলভাবে দৃষ্ট হয়। সন্তানদের বিদ‌্যাভাব শুভ এবং তারা পরীক্ষায় আশাতীত সাফল‌্য লাভ করবে।

কর্কট

cancer

সপ্তাহের শুরুতে মানসিক অস্থিরতা থাকলেও মধ‌্যভাগে কাটিয়ে উঠতে পারবেন। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা অতিরিক্ত বিনিয়োগ অলাভজনক হতে পারে। নতুন কর্মপ্রার্থীদের ব‌্যবসার দিকে নজর দিলে ভাল ফল পেতে পারেন। বিবাহযোগ‌্য বা যোগ‌্যারা হঠাৎ যোগাযোগের মাধ‌্যমে বিবাহ স্থির হয়ে যাবে তবে সবদিক বিচার করে বিবাহের দিনক্ষণ স্থির করবেন।

 
সিংহ

leo

কর্মক্ষেত্রে সহকর্মীদের প্ররোচনায় পা দেবেন না। বেসরকারী সংস্থায় কর্মরত ব‌্যক্তিরা তাদের কাজের সুনাম অর্জন করতে পারবেন। এবং কর্মক্ষেত্রে পদোন্নতি লাব করা সম্ভব হবে। ভ্রাতা-ভগিনীদের সঙ্গে সম্পত্তি নিয়ে পারিবারিক কলহ আইন আদালত অবধি গড়াতে পারে। সন্তানদের বিদ‌্যাচর্চার অমনোযোগীতার ফলে বিদ‌্যালাভে বিঘ্ন হতে পারে।

 

কন্যা

virgo

স্ত্রীর শরীর-স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। অল্প শরীর খারাপেও চিকিৎসকের পরামর্শ নিন। সপ্তাহের মধ‌্যভাগে আয়-ব‌্যয়ের সমতা বিধানের জন‌্য সচেষ্ট হওয়া প্রয়োজন। ক্ষুদ্র ব‌্যবসায়ীদের স্বামী-স্ত্রী যৌথ প্রচেষ্টায় বিকল্প উপার্জনের পথ তৈরি হতে পারে। সন্তানদের অন‌্যায়-আচরণ বরদাস্ত করবেন না।

 
তুলা

libra

সপ্তাহের প্রথমে যারা অস্থায়ী কাজের সঙ্গে যুক্ত তারা স্থায়ী কাজের সুযোগ পাবেন। ব‌্যবসায়ীদের ব‌্যবসায় মন্দাভাব কেটে যেতে পারে। যারা পেশামূলক কর্মের সঙ্গে যুক্ত তারা এই সময় আশানুরূপ ফল পাবেন। সন্তানদের বিদ‌্যার যোগ মোটামুটি শুভ। এই সময় ভ্রমণের পরিকল্পনা করে থাকলে তা বাতিল করুন।

 
বৃশ্চিক

scorpio

নিদ্রাজনিত রোগকে অবহেলা করবেন না এর থেকে হৃদরোগ, মস্তিষ্কে রক্তক্ষরণ ও অন‌্যান‌্য রোগ হতে পারে। প্রেম-প্রণয় সূত্রে হঠাৎ বিবাহ স্থির হলে অবশ‌্যই খোঁজখবর নিয়ে বিবাহ করবেন। সপ্তাহের অন্তভাগে এই রাশির জাতক-জাতিকদের ধনভাগ‌্য শুভ। নিজের প্রচেষ্টা ও উদে‌্যাগে অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারবেন।

 
ধনু

saggetarius

কর্মক্ষেত্রে নিজের যোগ‌্যতা ও প্রচেষ্টায় বিরাট সাফল‌্য লাভ করতে পারবেন। ব‌্যবসায়ীদের এই সময় নানা যোগাযোগ ও সুযোগ আসতে পারে তা গ্রহণ করা উচিৎ হবে। পারিবারিক কলহ এড়িয়ে চলুন। সন্তানদের দিকে সতর্ক দৃষ্টি রাখুন। প্রেম-প্ররিণয়ে বিতর্ক-বিবাদের অবসানে মানসিক কষ্টের থেকে লাঘব পাবেন। খাওয়া-দাওয়ার ব‌্যাপারে সতর্কতা বাঞ্ছনীয়।

 
মকর

capricorn

এই রাশির জাতক-জাতিকাদের সপ্তাহের প্রারম্ভে কর্মক্ষেত্রে উল্লেখযোগ‌্য উন্নতি লক্ষ‌্য করা যায়। পিতা-মাতার সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। উচ্চশিক্ষা ও গবেষণামূলক কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তারা তাদের কাজের স্বীকৃতি লাভ করতে পারবেন। এই সময় ফাটকা বা লটারীতে বাড়তি অর্থোপার্জন হতে পারে।

 
কুম্ভ

aquarius

সপ্তাহের শুরুর দিকটা যথেষ্ট চাপের মধ‌্য দিয়ে চলবে। ব‌্যবসায়ীদের অর্থনৈতিক ক্ষেত্রে ঋণ বৃদ্ধি পাবে। বেকার যুবক-যুবতীরা নতুন কর্মসংস্থানের সুযোগ পাবেন। তবে এই সময় তারা ব‌্যবসা করলেও সফলতা লাভ করবে। সন্তানকে নিয়ে দাম্পত‌্য সমস‌্যার সৃষ্টি হতে পারে।

 
মীন

pisces

কর্মক্ষেত্রে কোন বড় সিদ্ধান্ত নেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। সাংসারিক ব‌্যাপারে ভাইবোনেদের সঙ্গে মতানৈক‌্য হলেও সম্পর্ক নষ্ট হবে না। গোপন শত্রুর থেকে সাবধানে থাকুন। এই সময় বিবাহার্থীদের বিবাহ যোগের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। নিজের শরীরের ব‌্যাপারে যত্নবান হন।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement